সন্দেশখালিতে পুলিশ ক্যাম্পে হামলা, আহত এক কনস্টেবল

সন্দেশখালিতে এবার আক্রান্ত পুলিশ। শিতুলিয়া পুলিশ ক্যাম্পে ঢুকে পুলিশের উপরে হামলা চালানোর অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। রড দিয়ে এক কনস্টেবলের মাথায় আঘাত করা হয় বলে জানা গিয়েছে। আহত কনস্টেবলের নাম সন্দীপ সাহা। সোমবার রাতে ঘটে এই ঘটনা। দুষ্কৃতীদের হামলায় সন্দীপকে রক্তাক্ত অবস্থায় প্রথমে স্থানীয় হাসপাতালে এবং পরে কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে গিয়ে ভর্তি করা হয়। এই ঘটনায় ইতিমধ্যেই ৩ জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত ১১টার পর শীতুলিয়া পুলিশ ফাঁড়িতে ঢুকে পড়ে একদল দুষ্কৃতী। মারধর করা হয় পুলিশকর্মীদের। সেই সময়ই এক পুলিশ কনস্টেবলের মাথায় রড দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় ওই কনস্টেবলকে প্রথমে সন্দেশখালিরই একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু অস্থান অবনতি হওয়ায় কলকাতায় স্থানান্তরিত করার পরামর্শ দেন চিকিৎসকেরা। এরপর সেই কনস্টেবলকে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় বলে জানা গিয়েছে। এদিকে এই ঘটনায়  এই মুহূর্তে শিতুলিয়া পুলিশ ফাঁড়িতে তালা দেওয়া রয়েছে। এই ঘটনায় যে তিনজনকে আটক করা হয়েছে তাদেরকে জিজ্ঞাসাবাদ করছে সন্দেশখালি থানার পুলিশ। কী কারণে এই হামলা, বা কারা এই হামলার সঙ্গে জড়িত তা এখনও জানা যায়নি।

প্রসঙ্গত, গত জানুয়ারি মাস থেকে বারেবারেই সংবাদ শিরোনামে আসতে দেখা গিয়েছে সন্দেশখালিকে। শেখ শাহজাহানের বাড়িতে তদন্তে গিয়ে হামলার মুখে পড়তে গয় ইডি আধিকারিকদের। সেই সময় গুরুতর জখম হন ইডির ৩ অফিসার। পরে আবার শেখ শাহজাহান ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে আন্দোলনে নামেন স্থানীয়রা। এবার সেই সন্দেশখালিতেই আক্রান্ত পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 3 =