প্রয়াত ঋতুরাজ সিং

সোমবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন ঋতুরাজ সিং। হিন্দি ফিল্মের দুনিয়ায় তিনি ছিলেন বেশ পরিচিত এক মুখ। বলিউডের বহু ছবিতে দক্ষতার সঙ্গে কাজ করেছিলেন ঋতুরাজ সিং। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৯ বছর। সূত্রে খবর, সোমবার রাত ১২.৩০শে শেষ নিশ্বাস ত্যাগ করেন ঋতুরাজ। তাঁর মৃত্যুতে গভীর শোক পেয়েছে পরিবার। বলিউডের অনেক তারকাই তাঁর মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন। সামাজিক মাধ্যমের পাতায় ‘মিস উড’ এবং ‘রিপ’ পোস্ট দেখা যাচ্ছে তাঁদের।

এদিকে সূত্রে খবর, দীর্ঘদিন অগ্ন্যাশয়-এর সমস্যা নিয়ে ভুগছিলেন ঋতুরাজ। চিকিৎসাও চলছিল। অগ্ন্যাশয়ের সমস্যার কারণে হাসপাতালেও ভর্তি করা হয় তাঁকে। তাঁর হঠাৎ প্রয়াণে হতবাক ঋতুরাজের নিকটজনেরা। অভিনেতার পরিবারের সকলেই মর্মাহত। তাঁর ইন্ডাস্ট্রির নিকট বন্ধু অভিনেতা অমিত বহল সোশ্যাল মিডিয়ায় দুঃখ প্রকাশ করে লিখেছেন, ‘হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গিয়েছেন। প্যানক্রিয়াসের সমস্যার কারণে কিছুদিন আগেই হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। এরপর বাড়িতে ফিরেও এসেছিলেন। তারপরই ঋতুরাজের হৃদযন্ত্রে সমস্যা দেখা দিতে শুরু করে। ওঁকে আর বাঁচানো গেল না।’

‘বনেগি আপনি বাত’, ‘জ্যোতি’, ‘হিটলার দিদি’, ‘শপথ’, ‘ওয়ারিয়ার হাই’, ‘আহট’, ‘আদালত’, ‘দিয়া অউর বাতি’র মতো সিরিয়ালে অভিনয় করেছিলেন ঋতুরাজ। সম্প্রতি কাজ করছিলেন অনুপমা ধারাবাহিকেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × three =