তৃণমূল ছাড়ায় তাপসকে শুভেচ্ছা সজলের

কখনও শোনা যাচ্ছে দমদম। কখনও উত্তর কলকাতা। যতদিন যাচ্ছে প্রাক্তন তৃণমূল বিধায়ক তাপস রায়ের বিরুদ্ধে জল্পনা তত বাড়ছে। আদৌ বিজেপি-তে যোগ দেবেন কি না বা  যোগ দিলেও বিজেপি-র প্রার্থী হবেন কি না এই সব প্রশ্নে যখন আলোড়ন পড়েছে বঙ্গ রাজনীতিতে ঠিক এমনই প্রেক্ষিতে মঙ্গলবার সকালে তাপসের রায়ের বাড়িতে যেতে দেখা গেল বিজেপি কাউন্সিলর সজল ঘোষকে। সূত্রে খবর, এদিন বর্ষীয়ান রাজনীতিবিদ তাপস রায়ের বাড়িতে বেশ কিছুক্ষণ কথা বলেন তাঁরা। বেরিয়ে তাপস রায়কে নিজের গুরু বলে দাবিও করেন সজল। তবে

সজল ঘোষ এদিন স্পষ্ট এও জানান, তিনি রাজনৈতিক কারণে আসেননি তাপস রায়ের বাড়ি। বলেন, ‘তাপসকাকু আমাদের রাজনৈতিক গুরু। উনি ভদ্র মানুষ। অসামাজিক দল ছেড়েছেন। সেই কারণে ওনাকে প্রণাম করতে এলাম।’ স্বাভাবিকভাবেই গোটা বিষয় ঘিরে জোর চর্চা শুরু রাজনৈতিক মহলে।

এখানেই শেষ নয়, সজল এদিন তাপস রায় সম্পর্কে বলতে গিয়ে এও জানান, ‘ওনার সঙ্গে আমার সম্পর্ক বহু পুরনো। তৃণমূল অস্পৃশ্য দল, তাই এতদিন আসিনি। উনি দল ছেড়েছেন, তাই শুভেচ্ছা জানাতে এসেছিলাম।’ তাপস রায়ের বিজেপিতে যোগ দেওয়া নিয়ে সজল ঘোষ জানান, উনি গেরুয়া শিবিরে গেলে তাতে তিনি খুশিই হবেন। একই সঙ্গে তৃণমূল ও সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে বলেন, তাপস রায় যদি উত্তর কলকাতায় দাঁড়ান অবশ্যই জিতবেন। তাপস রায় দুর্নীতিতে জড়িত হতে পারেন না বলেও এদিন মন্তব্য করেন সজল।

প্রসঙ্গত, সোমবার তৃণমূলের উপর একরাশ ক্ষোভ উগরে দিয়ে তাপস রায় ছাড়েন বিধায়ক পদ ও দল। আক্ষেপের সুরে জানিয়েছিলেন, তাঁর বাড়িতে যেদিন ইডি এসেছিলেন সেই নিয়ে একবারও মুখ্যমন্ত্রী কোনও কথাই বলেননি। অথচ শেখ শাহজাহানকে নিয়ে বিধানসভায় বললেন ওকে টার্গেট করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + 1 =