মিসলিড করেছে সন্দীপ, দাবি সিবিআইয়ের

মঙ্গলবার সুপ্রিম কোর্টে রয়েছে আরজি কর মামলার শুনানি। তার আগে বড় বিপদ বাড়ল আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ কারণ, পলিগ্রাফ টেস্টের রিপোর্ট বলছে, সিবিআইকে মিসলিড করেছেন সন্দীপ। কারণ, তদন্তে উঠে আসছে, তিলোত্তমা ধর্ষণ খুনের ঘটনা ৯.৫৮ মিনিটে জানতে পারেন সন্দীপ ঘোষ এবং সকাল ১০.০৩ মিনিট থেকেই বারবার টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলের সঙ্গে কথা বলেছেন সন্দীপ ঘোষ। যদিও অভিজিৎ মণ্ডল সিবিআই-এর কাছে সেই কথোপকথনের বিষয়টি অস্বীকার করে গিয়েছেন। সিবিআই-এর তরফে দাবি করা হয়েছে, অভিজিৎও তথ্য প্রমাণ লোপাটের চেষ্টা করেছেন। ওসি হিসাবে নিজের দায়িত্ব পালন করেননি।

এদিকে সিবিআই-এর তরফ থেকে আগেই দাবি করা হয়েছিল, সন্দীপ ঘোষ ও অভিজিৎ মণ্ডলের সঙ্গে  ফোনে কথা হয়েছে। সেই কথোপকথনের প্রমাণ রয়েছে সিবিআই-এর হাতে। রবিবারের শুনানি শিয়ালদহ আদালতে সে বিষয়টি উল্লেখ করেন সিবিআই-এর আইনজীবী।

শুধু তাই নয়, সিবিআই-এর আইনজীবী এদিন আদালতে সওয়াল করতে গিয়ে জানান, ‘ কল রেকর্ডিং ডিটেলস-এ সন্দীপের সঙ্গে কথোপকথন আছে। এরমধ্যে ষড়যন্ত্র থাকতে পারে এর পিছনে। আমরা সত্যি সামনে আনতে চাই। আমরা সন্দীপ ও অভিজিৎকে মুখোমুখি জেরা করতে চাই।’ সিবিআই-এর তরফে সওয়াল করতে গিয়ে এও দাবি করা হয়,‘আমরা অভিজিৎ মণ্ডলকে গ্রেফতার করেছি। তিনি সকাল ১০টায় খবর পান। ১১টার সময় যান। সময়ের ব্যবধান রয়েছে।’ ফলে খুব স্বাভাবিক ভাবেই সুপ্রিম কোর্টের শুনানির আগে সিবিআই-এর এই বক্তব্য সন্দীপকে আরও অস্বস্তিতে ফেলল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 1 =