সঞ্জয়কে সিবিআইয়ের হাতে তুলে দিল কলকাতা পুলিশ, হল স্বাস্থ্য় পরীক্ষাও

আরজি কর হাসপাতালে মহিলা চিকিৎসককে ধর্ষণ এবং খুনের ঘটনায় ধৃত সঞ্জয় রায়কে সিবিআই-এর হাতে তুলে দিয়েছে কলকাতা পুলিশ। এদিকে সঞ্জয়ের পাশাপাশি একই সঙ্গে তদন্ত সংক্রান্ত বাকি তথ্যপ্রমাণ এবং নথিও সিবিআই-এর হাতে তুলে দিয়েছে কলকাতা পুলিশ। সিবিআই-এর হাতে তুলে দেওয়ার আগে এসএসকেএম হাসপাতালে নিয়ে গিয়ে সঞ্জয়ের মেডিক্যাল পরীক্ষাও করায় পুলিশ।

এরপরই সিবিআই সঞ্জয় রায়কে নিয়ে যাওয়া হয় জোকা ইএসআই হাসপাতালে মেডিক্যাল টেস্টের জন্য। এরপর বুধবার সকালেই সঞ্জয়কে নিয়ে সিজিও কমপ্লেক্সে পৌঁছয় পুলিশ। আজই সঞ্জয় রায়কে হেফাজতে নেওয়ার জন্য আদালতে আবেদনও করে সিবিআই।

আরজি কর কাণ্ডের তদন্তে এ দিন সকালেই দিল্লি থেকে কলকাতায় আসে সিবিআই-এর তদন্তকারী দল। ওই দলেই সিবিআই-এর নিজস্ব মেডিক্যাল টিম এবং ফরেন্সিক বিশেষজ্ঞরাও রয়েছেন বলে খবর৷ কলকাতা বিমানবন্দরে পৌঁছনোর পর সিবিআই-এর ওই দলটি সল্টলেকের সিজিও কমপ্লেক্সে পৌঁছেয়৷

আরজি কর হাসপাতালে মহিলা চিকিৎসককে ধর্ষণ এবং খুনের ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট৷ আদালতের নির্দেশে গতকালই মামলার কেস ডায়েরি সিবিআই-এর হাতে তুলে দিয়েছে কলকাতা পুলিশ৷ আদালত নির্দেশ ছিল, বুধবার সকাল দশটার মধ্যে সিবিআইকে মামলার তদন্ত সংক্রান্ত যাবতীয় নথি, তথ্যপ্রমাণ হস্তান্তর করতে হবে কলকাতা পুলিশকে। সেই মতো আজ সকালের মধ্যেই ধৃত সঞ্জয় সহ বাকি নথি এবং তথ্যপ্রমাণ সিবিআই-কে হস্তান্তর করল কলকাতা পুলিশ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − two =