মহিলাদের উত্যক্ত করার নতুন কাহিনি সঞ্জয়ের

একাধিক বিয়ের কথা সামনে আসার পর এবার জানা গেল সঞ্জয়ের আরও কীর্তিকলাপ। হাসপাতালে আসা মহিলাদের উত্ত্যক্ত করার নানা কাহিনি। হাসপাতালে চিকিৎসার প্রয়োজনে আসা মহিলাদের টার্গেট করত সে। আরজি কর হাসপাতালে পিজিটি চিকিৎসককে নৃশংস খুনের ঘটনায় অভিযুক্ত সে। ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে তাকে গ্রেফতার করে পুলিশ।

এরপর ঘটনার তদন্তে নেমে সোমবার এক মহিলাকে লালবাজারে ডেকে পাঠানো হয়। অভিযোগ, ওই মহিলাকে ফোন করে উত্ত্যক্ত করত আরজি করের ঘটনায় ধৃত যুবক। ঘটনার সূত্রপাত মাস তিনেক আগে। ওই মহিলা তাঁর সন্তানকে নিয়ে চিকিৎসার জন্য এসেছিলেন আরজি কর হাসপাতালে। সেই সময় অভিযুক্ত নিজে আলাপ করেন ওই গৃহবধূর সঙ্গে। মহিলাকে ওষুধ কিনে দেওয়ার অছিলায় পেসক্রিপশন নেয়। সেখান থেকে মহিলার নম্বর পায়। এরপর থেকে মহিলাকে ফোন করে উত্ত্যক্ত করা শুরু করে অভিযুক্ত। তার সঙ্গে দেখা করার জন্য চাপ দিতে থাকে। অভিযোগ, দেখা করতে রাজি না হওয়ায় মহিলাকে নানা ভাবে হুমকি ও ভয় দেখাত অভিযুক্ত।

উত্তর কলকাতার ওই গৃহবধূর মা এদিন বলেন, ‘মেয়ে ঘটনার কথা জামাইকে জানিয়েছিল। জামাই একদিন হাসপাতালেও গিয়েছিল। কিন্তু, সেদিন অভিযুক্তকে দেখতে পায়নি। কখনও কখনও ফোন সুইচ অফ করে দিত। তাতেও ফোন করা বন্ধ করেনি ওই যুবক। দেখা করতে বলত।’

আরজি করের ঘটনায় গ্রেফতারের পর অভিযুক্তের মোবাইলের সিডিআর (কল ডিটেইল রেকর্ড) থেকে ওই গৃহবধূর নম্বর পায় কলকাতা পুলিশ। এরপর ওই গৃহবধূকে এদিন ডাকা হয় লালবাজারে। তাঁকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + seven =