সিজিও কমপ্লেক্সে আনা হল সঞ্জয়ের ব্যবহৃত বাইক

সিজিও কমপ্লেক্সে এল আরজি কর কাণ্ডে ধৃত যুবকের বাইক। বাইকটির নম্বর ডব্লিউবি ০১ এ ই ৫০২১। ঠিকানা ১৮ লালবাজার স্ট্রিট। সিভিক ভলান্টিয়ার হয়েও কেপি (কলকাতা পুলিশ) লেখা বাইকে চেপে ঘুরে বেড়াতেন ধৃত সঞ্জয়। গত ৯ অগাস্ট আরজি করের সেমিনার হল থেকে ‘তিলোত্তমা’-র দেহ উদ্ধার হয়। ২৪ ঘণ্টার মধ্যে ওই সিভিক ভলান্টিয়ার যুবককে গ্রেফতার করে পুলিশ। তাঁর ব্যবহৃত বাইকটিও বাজেয়াপ্ত করে। সেই বাইকটিই শনিবার সিবিআই-কে হস্তান্তর করা হয়। এদিন বৃষ্টির মধ্যেই ম্যাটাডোরে প্লাস্টিকে মুড়ে বাইকটিকে আনা হয় সিজিও কমপ্লেক্সে। আর এখানেই প্রশ্ন উঠছে, একজন সিভিক ভলান্টিয়ার হয়ে কীভাবে কলকাতা পুলিশের নামে গাড়ি ব্যবহার করতেন  তা নিয়ে।

রবি কিংবা সোমবার তাঁর পলিগ্রাফ টেস্ট করাবে সিবিআই। নৃশংস ঘটনা নিয়ে তিনি নানা প্রশ্নের উত্তর সঠিক দিচ্ছেন কি না, তা পরীক্ষ হবে। তার আগেই এই বাইকে চেপেই ঘটনার দিন তিনি আরজি করে এসেছিলেন। এবার সেই বাইকটি সিবিআইয়ের আতশকাচের তলায়।

এদিকে সূত্রে খবর, আরজি করকাণ্ডে ৭ জনকে পলিগ্রাফ টেস্ট করানোর জন্য আদালতের অনুমতি পেয়েছে সিবিআই। আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ, ধৃত যুবকও সেই সাতজনের মধ্যে রয়েছেন। এই মুহূর্তে প্রেসিডেন্সি জেলে রয়েছেন ধৃত যুবক। এদিন প্রেসিডেন্সি জেলে যান সিবিআই আধিকারিকরা। রবি কিংবা সোমবার ধৃতের পলিগ্রাফ টেস্ট হতে পারে। তার আগে সিবিআইয়ের হেফাজতে এল তাঁর বাহন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + eleven =