শেয়ার মার্কেট ভারতের প্রথম নিয়ে এল ফ্যাক্টর অ্যানালিসিস চালিত প্রোপ্রাইটরি স্টক রিসার্চ

শেয়ার মার্কেট ভারতের প্রথম ডিসকাউন্ট ব্রোকার যারা নিয়ে এসেছে ফ্যাক্টর অ্যানালিসিস চালিত প্রোপ্রাইটরি স্টক রিসার্চ। আদতে শেয়ার.মার্কেট, একটি ফোনপে প্রোডাক্ট। এটি স্টকের ক্ষেত্রে এক ইন্টেলিজেন্স লেয়ার প্রদান করে। যা প্রত্যেকটি স্টক সম্পর্কে গভীর কোয়ান্টিটেটিভ ফ্যাক্টর-ভিত্তিক অ্যানালিসিস করে। এটি ডিসকাউন্ট ব্রোকিং ইন্ডাস্ট্রিতে এই ধরনের প্রথম প্রোডাক্ট। এর পাশাপাশি প্রোডাক্টের সুবিধা ও এক্সিকিউশন লেয়ারের সাথে ইন্টিগ্রেট করা ইন্টেলিজেন্স লেয়ারটি ডিসকাউন্ট ব্রোকিং কাঠামোর মধ্যে ইনভেস্টরদের হাতেকলমে সর্বাঙ্গীন ওয়েলথ সলিউশন প্রদান করা সুনিশ্চিত করে।

স্টক মার্কেটের জটিলতা ন্যাভিগেট করা এবং সুচিন্তিত সিদ্ধান্ত নেওয়া ইনভেস্টরদের পক্ষে খুবই কঠিন হতে পারে। বিশেষত দুরূহ তথ্য অ্যানালাইজ করতে হলে, যেমন একটি স্টকের ফান্ডামেন্টালস সম্পর্কে বুঝতে হলে নজর রাখতে হবে তার মূল্যের ওঠাপড়ায় দিকে। এমন এক কঠিন পরিস্থিতিতে আত্মবিশ্বাসের সঙ্গে সিদ্ধান্ত নেওয়ার জন্য ইনভেস্টররা এটির সর্বাঙ্গীন ফ্যাক্টর-ভিত্তিক অ্যানালিসিসে আস্থা রাখতে পারেন।

এই উদ্ভাবনী অগ্রগতি প্রসঙ্গে শেয়ার.মার্কেট-এর সিইও উজ্জ্বল জৈন জানান, ‘আমরা ডিসকাউন্ট ব্রোকিংয়ের নতুন সংজ্ঞা নির্ধারণ করছি লেনদেনের পদ্ধতি থেকে সর্বাঙ্গীন ওয়েলথ সলিউশনে মনোনিবেশ করে। ফ্যাক্টর অ্যানালিসিস চিরকালই আমাদের ওয়েলথবাস্কেট এবং কালেকশন প্রোডাক্টগুলিতে উপস্থিত ছিল এবং প্রত্যেকটি স্টকের জন্য এই সুবিধা নিয়ে আসার ফলে, আমরা এটিকে সমস্ত ইনভেস্টরদের জন্য কনজিউমেবল ফর্ম্যাটে অ্যাক্সেসযোগ্য করে তুলেছি। ইউজার-ফ্রেন্ডলি ফর্ম্যাটে শিক্ষামূলক কন্টেন্ট সমর্থিত অ্যাকশনেবল ইন্টেলিজেন্স প্রদান করার মাধ্যমে, আমরা প্ল্যাটফর্মে আরও বেশি এনগেজমেন্ট প্রত্যাশা করছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 8 =