ফের শ্যুটআউট ভাটপাড়ায়

ফের শ্যুটআউট ভাটপাড়ায়। সোমবার কাঁকিনাড়া জুটমিলের বিকাশ বেহেরা নামে এক শ্রমিককে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে সূত্রে খবর। বিকাশের পায়ে গুলি লাগে বলে স্থানীয় সূত্রে খবর। তবে কী কারণে এই শ্যুট আউটের ঘটনা তা এখনও স্পষ্ট নয়।

এদিকে স্থানীয় সূত্রে খবর, বিকাশ ভাটপাড়ার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তাঁর পরিবারের অভিযোগ, একদল দুষ্কৃতী এলাকা থেকেই তাঁকে তুলে নিয়ে যায়। ৩৫ নম্বর ওয়ার্ডে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। সেখানেই বিকাশকে লক্ষ্য করে গুলি করা হয় বলে অভিযোগ। পর পর দু’টি গুলি করা হলেও একটি পায়ে লাগে। এরপরই স্থানীয় বাসিন্দা এবং পরিবারের সদ্যসদের তৎপরতায় গুরুতর অবস্থায় ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় বিকাশকে।

এদিনের এই ঘটনা প্রসঙ্গে বিকাশের বাবা রাজু বেহরা জানান, ‘আমরা কারখানায় কাজ করছিলাম। শুনলাম ওকে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করেছে। পর পর দু’টো গুলিও করেছে। মাথায় লেগেছে, পায়েও গুলি লেগেছে। কেন মারল, কারা মারল কিছুই জানি না।’

প্রায় প্রায়ই ভাটপাড়া অশান্ত হয়ে ওঠে। দুষ্কৃতী দৌরাত্ম্যে একেবারে নাজেহাল এলাকার সাধারণ মানুষ। জনপ্রতিনিধিদের ভূমিকা, পুলিশ প্রশাসনের ভূমিকাও বারবার প্রশ্ন উঠছে। যদিও এই ঘটনায় এখনও পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়নি। এখনই এ নিয়ে মন্তব্য করতে নারাজ রাজনীতির কারবারিরাও।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − eight =