আইএসএল-এর ম্যাচগুলোতে চলবে বিশেষ মেট্রো

ফুটবলপ্রেমীদের জন্য সুখবর! আইএসএল ফুটবল টুর্নামেন্টে যুবভারতী স্টেডিয়ামে ম্যাচের দিনগুলোতে বিশেষ মেট্রো চলবে বলে জানাল কলকাতা মেট্রো কর্তৃপক্ষ। খেলার দিনগুলোতে সল্টলেক স্টেডিয়াম স্টেশন থেকে শিয়ালদহমুখী শেষ মেট্রো ছাড়বে রাত ১০টা ১৫ মিনিটে। দর্শকদের বাড়ি ফেরার কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে কলকাতা মেট্রো কর্তৃপক্ষ। সঙ্গে এও জানানো হয়েছে যে, ‘আইএসএলের ম্যাচ শেষের পর ফুটবলপ্রেমীদের বাড়ি ফিরে যাওয়া নিয়ে চিন্তা করতে হবে না। যুবভারতীতে ম্যাচের দিনগুলোতে বিশেষ মেট্রো চালানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেই দিনগুলিতে ফুলবাগান স্টেশনে যাত্রা শেষ করা হবে।’

প্রসঙ্গত, চলতি মাসের ১৩ তারিখ থেকে শুরু হয়েছে ইন্ডিয়ান সুপার লিগ। যুবভারতীতে আইএসএল-এর প্রথম খেলা আগামী ২৩ তারিখ। সেই দিন থেকেই বাকি খেলার দিনগুলিতে দর্শকদের সুবিধার্থে বিশেষ মেট্রো চালানো হবে।

মেট্রো রেলের সূত্রে জানা গিয়েছে, চলতি মাসের ২৩, ২৭ তারিখ,  অক্টোবর মাসের ৫ ও ১৯ তারিখ,  নভেম্বর মাসের ৯, ২৩, ২৯ ও ৩০ তারিখ, বছরের শেষ মাসের ১২, ১৪, ১৭ ও ২১ তারিখ বিশেষ মেট্রো চলবে। আইএসএলের চলতি বছরের সূচি অনুযায়ী, মোহনবাগান-ইস্টবেঙ্গলের ডার্বি ম্যাচ রয়েছে আগামী ১৯ অক্টোবর। এদিকে আইএসএল কর্তৃপক্ষের তরফ থেকে চলতি বছরে ক্রীড়াসূচি প্রকাশ করা হয়েছে। সেই মোতাবেকই তারিখ অনুযায়ী বিশেষ মেট্রো চলানোর ঘোষণা করা হয়েছে। মেট্রো সূত্রের খবর, বাকি তারিখগুলি ঘোষণার পর সেই মতো সিদ্ধান্ত নেওয়া হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × five =