সন্দীপ গ্রেফতার হতেই ইঙ্গিতপূর্ণ পোস্ট সুখেন্দুশেখরের

আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ গ্রেফতার হতেই ইঙ্গিতপূর্ণ পোস্ট তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়ের। এদিন সন্দীপের গ্রেফতারির খবর সামনে আসতে না আসতেই সুখেন্দুশেখর এক্স হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন। তাতে ক্রিজের তিনটে উইকেটের মিডল উইকেট ভেঙে পড়ে আছে। সঙ্গে লেখা, ‘মিডল স্ট্য়াম্প আপরুটেড, হোয়াট নেক্সট?’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, মাঝের উইকেটটা পড়ল, এবার কে? প্রসঙ্গত, আরজি করের ঘটনাকে সামনে রেখে গত কয়েকদিন ধরেই বেসুরো সুখেন্দুশেখর।

আর্থিক দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন সন্দীপ ঘোষ। সোমবার সন্ধ্যায় সিজিও কমপ্লেক্স থেকে সিবিআইয়ের গাড়িতেই নিজাম প্যালেসে নিয়ে যাওয়া হয় সন্দীপকে। এরপরই জানা যায়, তাঁকে গ্রেফতার করেছে সিবিআইয়ের দুর্নীতি দমন শাখা। এই খবর চাউর হতেই ক্রিকেটে তিনটে স্টাম্পের মাঝেরটি এদিন উপড়ে গেছে বলে মন্তব্য করেন সুখেন্দুশেখর। অর্থাৎ, বিপক্ষের বড় উইকেট পড়েছে। লেখেন, এবার কে? প্রসঙ্গত, কখনও আরকে লক্ষ্মণের কার্টুন, কখনও বাস্তিল দুর্গের পতনের ছবি শেয়ার করে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন সুখেন্দুশেখর। তাঁর পোস্ট নিয়ে শুরু হয় চর্চা। এদিন নতুন বিতর্ক উস্কে দিলেন তৃণমূল সাংসদ।

অন্যদিকে শান্তনু সেনও এদিন বলেন, ‘প্রমাণ হল যখন মানুষ বিচার দেয় না, ঈশ্বর এসে বিচার করেন। আমি দায়িত্বে থাকাকালীন এই সমস্ত বিষয়গুলো নিয়ে বলেছিলাম। তখন গুরুত্ব দেওয়া হয়নি।’ সন্দীপ ঘোষের বিরুদ্ধে শান্তনু সেনও প্রথম থেকেই সরব হন। তাঁকে সরতে হয় তৃণমূলের মুখপাত্র পদ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − seven =