মুক্তি পাওয়ার আগেই ওয়াঘা সীমান্তে গদর-২ এর প্রোমোশন সারলেন সানি-আমিশা

শুক্রবার বড়পর্দায় হইহই করে মুক্তি পাচ্ছে পরিচালক অনিল শর্মার ছবি গদর-২। গোটা দেশ জুড়ে চলছে ছবির প্রচার। শনিবার ওয়াঘা সীমান্তেও ছবির প্রমোশন সারলেন সানি দেওল ও আমিশা প্যাটেল সঙ্গে ছিলেন ছবির অন্যতম গায়ক উদিত নারায়ণও। ১৯৭১ সালের ঐতিহাসিক ভারত-পাক যুদ্ধের পটভূমিকায় নির্মিত হয়েছে গদর ২।তাই ছবির প্রচারের মঞ্চ হিসেবে ঐতিহাসিক ওয়াঘা সীমান্তকেই বেছে নিয়েছিলেন নির্মাতারা। ওয়াঘায় প্রমোশনের নানা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সানি দেওল-আমিশা প্যাটেলরা। পাশাপাশি ছবিতে দেখা যাবে উৎকর্ষ শর্মাকেও।ইতিমধ্যেই অ্যাডভান্স বুকিংয়ে সারা ফেলেছে গদর ২।বক্সঅফিসে ঝড় তুলবে ছবি এমনটাই অনুমান বিশেষজ্ঞদের।

২০০১ সালে মুক্তি পেয়েছিল গদর-এক প্রেম কথা।মুক্তি পাওয়ার পরই বক্স অফিসে রীতিমতো সাড়া ফেলেছিল সানি দেওল,আমিশা প্যাটেল অভিনীত রোম্যান্টিক অ্যাকশন ফিল্ম।ছবির মতো গদর-এর গানও দারুণ জনপ্রিয় হয়েছিল।তারপর কেটে গিয়েছে দীর্ঘ ২২বছর।অবশেষে স্বাধীনতা দিবসের আগেই ১১অগাস্ট মুক্তি পাচ্ছে গদর ছবির সিক্যুয়েল গদর-২।

১৯৪৭ সালের স্বাধীনতা উত্তর ভারত ও পাকিস্তানের উত্তপ্ত পরিস্থিতি নিয়ে গদর ছবির গল্প ও চিত্রনাট্য তৈরি করেছিলেন পরিচালক অনিল শর্মা।ছবির সিক্যুয়েলে ১৯৭১ সালের ভারত-পাক যুদ্ধের পটভূমিকাকে তুলে ধরতে চেয়েছেন।তারা সিং ও শাকিনার ছেলে জিতে এখন যুবক।ভারতের গুপ্তচর সংস্থার একজন জাসুসের ভূমিকায় দেখা যাবে অভিনেতা উৎকর্ষ শর্মাকে।কিন্তু পাকিস্তানি সেনার হাতে ধরা পড়ে যান জিতে।গদর ছবিতে পাকিস্তান থেকে স্ত্রী সাকিনাকে ফিরিয়ে আনতে গিয়েছিলেন তারা সিং।তারপর প্রতিবেশী দেশে কি ভাবে তোলপাড় ফেলে দিয়েছিলেন তিনি।গদর ২-তে এবার পালা ছেলে জিতে কে ফিরিয়ে নিয়ে আসার।গদর-এ রীতিমতো টিউবওয়েল তুলে আক্রমণ করেছিলেন সানি।এবার তাঁর অস্ত্র এক বিরাট হাতুড়ি।তারা সিংয়ের হাতুড়ির ঘায়ে চৌচির পাক সেনা।এমনই সব দৃশ্যের ঝলক মিলেছে গদর ২-র ট্রেলারে।এমনকি ট্যাঙ্কার নিয়েও যুদ্ধ করতে দেখা যাবে তারা সিং ও জিতেকে।তবে শোনা যাচ্ছে,ছবির শেষে নাকি রয়েছে ভয়ংকর ট্রাজেডি।ছবির টিজার দেখে দর্শকরা মনে করেছিলেন গদর ২-তে হয়তো মারা যাবেন শাকিনা।কিন্তু সেই জল্পনা ভেঙে দিয়েছেন আমিশা প্যাটেল।তবে কি জিতে কে পাকিস্তানি সেনার হাত থেকে উদ্ধার করে আনতে ব্যর্থ হবেন তারা সিং।উত্তরটা কিন্তু বড়পর্দাতেই মিলবে,আগামী ১১অগাস্ট।কারণ,সেইদিনই মুক্তি পাবে গদর ২।একই দিনে সিনেমাহলে আসছে অক্ষয় কুমার,পঙ্কজ ত্রিপাঠি অভিনীত ও মাই গড-২।দুটি সিক্যুয়েল ফিল্ম নিয়েই দর্শকমহলে যে দারুণ উৎসাহ রয়েছে তা বলার অপেক্ষা রাখে না।এবার কোন ছবি বক্সঅফিসে বাজিমাত করে সেটাই দেখার।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × two =