স্মার্ট হোমের দিকে এগোতে Amazon এর প্রাইম ডে চলাকালীন অফারগুলি উপভোগ করুন

২০ এবং ২১ জুলাই, ২০২৪ -এ তার বহু-প্রতীক্ষিত প্রাইম ডে নিয়ে ফিরে আসছে অ্যামাজন ইন্ডিয়া। প্রাইম গ্রাহকদের কাছে অ্যালেক্সার সঙ্গে তাদের স্মার্ট হোমের দিকে চলা শুরু করার জন্য বিভিন্ন পছন্দ রয়েছে।  Alexa প্রতিদিনের কাজগুলিকে সুবিন্যস্ত করার জন্য সুবিধা এবং স্বাচ্ছন্দ্য প্রদান করে এবং গ্রাহকদের বাড়িকে  উন্নত করে  এখানে এই প্রসঙ্গে বলে রাখতেই হয়, প্রাইম ডে ২০২৪- এ Alexa, Fire TV stick এবং স্মার্ট প্লাগ এবং বাল্ব সহ Alexa স্মার্ট হোম কম্বো সহ Echo স্মার্ট স্পিকারগুলিতে ৫৫% পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

প্রাইম ডে অফারে আপনার স্মার্ট হোম শুরু করার ডন্য রইল কিছু টিপসঃ

 

আপনার প্রতিদিনের বিনোদনকে আরও স্মার্ট করে তুলুন

 Alexa আপনার বাড়িকে একটি বিনোদন কেন্দ্রে পরিণত করতে পারে।  Alexa –র সাথে একটি Echo স্মার্ট স্পিকার বা যেকোন Alexa –এনাবেল্ড ডিভাইসের সাহায্যে, আপনি আপনার অভিজ্ঞতাকে উন্নত করতে সাধারণ ভয়েস কমান্ড ব্যবহার করতে পারেন। Alexa কে আপনার পছন্দের গানগুলি চালাতে, ভলিউম ঠিকঠাক করতে, আপনার প্রিয় প্লে লিস্টের শিডিউল করতে বলুন  – সম্পূর্ণরূপে হ্যান্ডস-ফ্রি তে এছাড়াও, একটি Fire TV Stick দিয়ে, আপনি Alexa ভয়েস রিমোট ব্যবহার করে সহজেই আপনার ভয়েস দিয়ে কনটেন্ট নেভিগেট করতে এবং এমনকি সামঞ্জস্যপূর্ণ স্মার্ট হোম অ্যাপ্লায়েন্স নিয়ন্ত্রণ করতে পারেন ।  এখানে Alexa এবং Fire TV Stick সহ Echo স্মার্ট স্পিকারের ডিলগুলি রয়েছে যা আপনি প্রাইম ডে চলাকালীন মিস করতে পারবেন না:

  • এই বছরের সবচেয়ে কম দামে Echo Pop কিনুন! মাত্র ২,৪৪৯ টাকায়।
  • এই বছরের সবচেয়ে কম দামে Echo Show 5 (২য় জেনারেশন) কিনুন! মাত্র ৩,৯৯৯ টাকায়।
  • Echo Show 8 ( ২য় জেনারেশন) এ ফ্ল্যাট ৩৫% ছাড়। মাত্র ৮,৯৯৯ টাকায়  পান।
  • ফ্ল্যাট ৫৬% ছাড় – আমাদের সবচেয়ে বেশি বিক্রি হওয়া Fire TV Stick এ বড় সঞ্চয় করুন। মাত্র ২,১৯৯ টাকায়  পান।
  • Alexa ভয়েস রিমোট লাইটের সাথে ফায়ার Fire TV Stick Lite এ ফ্ল্যাট ৫০% ছাড়৷ মাত্র ১,৯৯৯ টাকায় এটি পান।
  • আমাদের লেটেস্ট Fire TV Stick 4K –এ ফ্ল্যাট ৪৩% ছাড় মাত্র ৩,৯৯৯ টাকায় পান।
  • বিল্ট-ইন Fire TV সহ স্মার্ট টিভিতে ৫০% পর্যন্ত ছাড়।

স্মার্ট লাইট এবং স্মার্ট প্লাগের সাথে সংযুক্ত হন  স্মার্ট লাইট একটি স্মার্ট হোম তৈরি শুরু করার সবচেয়ে সহজ উপায়গুলির মধ্যে একটি।  কিন্তু আপনি কি জানেন যে সঙ্গে আপনার থাকা যন্ত্রপাতিগুলিকে আরও স্মার্ট করে তুলতে পারেনশুধু আপনার অ্যাপ্লায়েন্সকে একটি স্মার্ট প্লাগে প্লাগ করুন, Alexa মোবাইল অ্যাপ ব্যবহার করে এটি সেট আপ করুন এবং ” Alexa, turn on the AC ” এর মতো কমান্ড দিয়ে এটি নিয়ন্ত্রণ করুন।  এখানে Alexa স্মার্ট হোম কম্বোগুলির ডিলগুলি খুঁজে পাওয়ার জন্য রয়েছে:

  • Alexa স্মার্ট হোম কম্বোতে ফ্ল্যাট ৩৭% ছাড় – Echo Dot (৫ম জেনারেশন) + উইপ্রো সিম্পল সেটআপ ৯ ওয়াট এলইডি স্মার্ট বাল্ব। পান মাত্র ৪,৭৪৯ টাকায় ।
  • Alexa স্মার্ট হোম কম্বোতে ফ্ল্যাট ৫০% ছাড় – Echo Dot (৪ জেনারেশন) ঘড়ির সাথে + উইপ্রো ৯ ওয়াট এলইডি স্মার্ট কালার বাল্ব। পান মাত্র ৩,৭৪৯ টাকায়।
  • Alexa স্মার্ট হোম কম্বোতে ফ্ল্যাট ৬১% ছাড় – Echo Pop + উইপ্রো সিম্পল সেটআপ ৯ ওয়াট এলইডি স্মার্ট বাল্ব। এটি পান মাত্র ২,৭৪৯ টাকায়।
  • Alexa স্মার্ট হোম কম্বোতে ফ্ল্যাট ৫৭% ছাড় – Echo Pop + Amazon স্মার্ট প্লাগ। পেয়ে যান মাত্র ২,৯৪৮ টাকায় ”

এখন সময় এসেছে জিনিসগুলি সেট আপ করার এবং Alexa র সাথে ভয়েস নিয়ন্ত্রণের যাদু আপনার দৈনন্দিন জীবনকে আরও স্মার্ট এবং সহজ করে তুলুন৷  আপনার পরিবারে নিরাপত্তা এবং আরামের অতিরিক্ত স্তর যোগ করতে সিকিউরিটি  ক্যামেরা, এয়ার পিউরিফায়ার, এয়ার কন্ডিশনার এবং আরও অনেক কিছুর মতো অন্যান্য Alexa-সামঞ্জস্যপূর্ণ স্মার্ট ডিভাইসগুলি খুঁজে নিন।  Alexa কে ইংরেজি, বাংলা বা বাংরেজি জিজ্ঞাসা করে পরিবারের যে কেউ সহজেই একটি স্মার্ট হোম তৈরি করে নিতে পারেন।  শুধু বলুন, “Alexa, geyser चला दो”, “Alexa, turn off AC after 15 minutes”, অথবা “Alexa, hall की lights dim कर दो”করে দাও, এবং বাকিটা Alexa কে করতে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + seventeen =