রসনার নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তমান্না ভাটিয়া

গ্রীষ্ম এসে গেছে,আর তা বুঝিয়ে দিচ্ছে রসনার তরফ থেকে নতুন ক্যাম্পেইন। প্রতি বছরের মতো এ বছরও রসনা নতুন একটা  প্রচারাভিযান নিয়ে এসেছে যেখানে শুধুমাত্র তাদের ২১টি ভিটামিন এবং মিনারেল-কেই হাইলাইট করে না, যা আমাদের শক্তি যোগায়। একইসঙ্গে  তুলে ধরে বেশ কিছু মানসিক অনুভূতি, যা  ভালোবাসা, সুখ,  এবং সাফল্যের প্রতীক। মার্কেট রিসার্চ এবং  স্বাদের ফলাফলের ভিত্তিতে রসনাকে ভিটামিন, মিনারেল এবং গ্লুকোজ পানীয় হিসাবে প্রকৃত ফলের নির্যাস দিয়ে তৈরি করা হয়েছে।  সঠিক মার্কেট গবেষণার ফলে নতুন বিজ্ঞাপনটি আমাদের গ্রাহকদের এবং তাদের চাহিদাগুলি বুঝতে সাহায্য করেছে। এটি প্রতিটি পরিবারের কথা ভেবেই তৈরি যেখানে মূল লক্ষ্য হিসেবে রয়েছে প্রাকৃতিক, স্বাস্থ্যকর, এবং দুর্দান্ত স্বাদগুলোকে তুলে ধরা। একইসঙ্গে এটি একটি সুস্বাদু, ঘন এবং স্বাস্থ্যকর পানীয়ও বটে যা শক্তি, বলবৃদ্ধির সঙ্গে এক অপরিমিত সুখ প্রদানের সঙ্গে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভিটামিনও প্রদান করে।

এবারের   প্রচারাভিযানের হাইলাইট অবশ্যই সেনসেশনাল তামান্না ভাটিয়ার অনবোর্ডিং,যিনি তারুণ্যের মুখ এবং অনেকের হৃদস্পন্দন।  প্রকৃতপক্ষে, তামান্না শৈশব থেকেই রসনার অনুরাগী এবং রসনা পান করেন। প্রকৃতপক্ষে, বিজ্ঞাপনটিতে তিনি নিজেই রসনাকে সুখদাতা, সাফল্যদাতা এবং অবশ্যই রাসনা পরিবারের  ভালবাসাকে হাইলাইট করার মানসিক পরিস্থিতি নিয়ে এসেছেন। বিজ্ঞাপনের এই ইমোশনাল ম্যাজিকটি তামান্নার কৃতিত্বপূর্ণ অভিনয় ছাড়া  আসতে পারত না যা বিজ্ঞাপনটি দেখলেইপ্রমাণিত হবে।

আজ রসনা শুধুমাত্র বিশ্ব-বিখ্যাত উদ্ভাবন রসনা কোল্ড ড্রিংকস  নয়, রসনা ইনস্ট্যান্ট পাউডারও, যা অনেক ফরম্যাটে আসে যেমন  750 গ্রাম পাউচ 33 গ্লাস তৈরি করে, 500 গ্রাম 22 গ্লাস তৈরি করে, 400 গ্রাম 17 গ্লাস তৈরি করে, স্যাচে এক গ্লাস তৈরি করে। রসনা নতুন প্রজন্মের ড্রিংক যেমন স্কোয়াশ এবং সিরাপ তৈরিতেও এক অগ্রণী ভূমিকা নিয়েছে। রসনার সাব-ব্র্যান্ড রসনা হেলদি ডে-এর এক সম্পূর্ণ সুস্থতার পরিসর রয়েছে। এই তালিকায় রয়েছে বিশুদ্ধ মধু, প্রোটিন পাউডার, মধু বা মল্ট-ভিত্তিক পাউডার, চকোলেট স্প্রেড, ইনস্ট্যান্ট স্যুপ ইত্যাদি। রসনার নতুন ব্র্যান্ড ক্যাম্পেইন উন্মোচন এবং রসনা গ্রুপের গ্রুপ চেয়ারম্যান পিরুজ খাম্বাত্তা জানান, ‘আমরা খুব গর্বিত যে এমনকি তামান্না ভাটিয়ার মতো একজন সেলিব্রিটিও রসনাকে তার শৈশবের প্রিয় বলে সমর্থন করতে এত আগ্রহী ছিল।  আজ রসনা কেবল সেলিব্রেটিদের মতো প্রজন্মের ভালবাসার জন্য নয়, সাধারণ মানুষেরও ভালবাসার জন্য দাঁড়ায়, আমরা খুব গর্বিত যে রসনা আজ কেবল অতি-ধনীরাই গ্রহণ করে না, বরং ভারতে বসবাসকারী সব জনগণও পান করে। তাই রসনা আজ 1/- একটি গ্লাস থেকে 10/- টাকাতেও মেলে একটি গ্লাস। আমাদের প্রধানমন্ত্রীর কৃষকদের আয় দ্বিগুণ করার দৃষ্টিভঙ্গির সাথে সঙ্গতি রেখে, বিশেষ করে গ্রামীণ অঞ্চলে রসনা সরবরাহ শৃঙ্খলে সরাসরি প্রবেশের মাধ্যমে কৃষকরা তাদের ফসলের দ্বিগুণ মূল্য পান তা নিশ্চিত করায় আমরা খুব গর্বিত।  রাসনা হল একটি গর্বিত মেক ইন ইন্ডিয়া ব্র্যান্ড যা শুধুমাত্র স্থানীয়ভাবে উৎপাদিত পণ্য দিয়ে তৈরি করা হয় কারণ রাসনা হল একমাত্র কোম্পানিগুলির মধ্যে একটি যা শুধুমাত্র ভারতীয় ফল এবং কাঁচামাল ব্যবহার করা হয়।  আমরা গ্রাহকদের সর্বদা গতিশীল প্রয়োজনীয়তা কে পূরণ করি ও ভিটামিন এবং মিনারেল সহ উন্নত মানের, মূল্য সংযোজন প্রাকৃতিক পণ্য বিকাশের নেতৃত্ব নিয়েছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × five =