তানিষ্ক নিয়ে এল গোল্ড এক্সচেঞ্জ পলিসি

টাটার তানিষ্ক, ভারতের সবচেয়ে বড় জুয়েলারি রিটেল ব্র্যান্ড, গুণমান এবং অতুলনীয় ডিজাইনের প্রতিশ্রুতির জন্য পরিচিত এই সংস্থা এবার নিয়ে এল গোল্ড এক্সচেঞ্জ পলিসি। সংস্থার তরফ থেকে এও আশা করা হচ্ছে, আসন্ন বিবাহের মরসুমে মনকাড়া এই ‘গোল্ড এক্সচেঞ্জ পলিসি’ তানিষ্ক কনের জন্য দিচ্ছে বিশ্বাস, স্বচ্ছতা আর এক বিরাট প্রতিশ্রুতি।

এরই পাশাপাশি সংস্থার তরফ থেকে এও জানানো হয়েছে, এই গোল্ড এক্সচেঞ্জ পলিসির মাধ্যমে পুরানো সোনাকে সূক্ষ্ম নতুন ডিজাইনে রূপান্তরিত করার একটি গেটওয়ে অফার করে। সঙ্গে এও বলা হয়েছে, গ্রাহকরা ২২ ক্যারেট বা তার বেশি মূল্যের ভারতের যেকোনো জুয়েলার্সের কাছ থেকে কেনা পুরানো সোনার উপর ১০০% মূল্য পেতে পারেন।একইসঙ্গে  প্রচলিত সোনার হারের মধ্যে, নববধূরা অনায়াসে তাদের পুরানো সোনা এক্সচেঞ্জ করে অত্যাশ্চর্য নতুন ডিজাইনগুলি অর্জন করতে পারেন যেখানে কোনও অতিরিক্ত অর্থ দেওয়ার প্রয়োজন নেই৷  এই নিরবচ্ছিন্ন প্রক্রিয়াটি শুধুমাত্র সূক্ষ্ম নতুন গহনাই সরবরাহ করে না বরং বর্তমান বাজারের গতিশীলতার মধ্য দিয়ে নেভিগেট করার জন্য একটি বুদ্ধিমান সমাধানও প্রদান করে।

এরই পাশাপাশি গ্রাহক-কেন্দ্রিক প্রয়াস হিসেবে, রিভা বাই তানিষ্ক ২০২২  সালে ‘রিয়েল ব্রাইডস’ ক্যাম্পেনও চালু করেছে। ভারতের সবচেয়ে বড় জুয়েলারি রিটেল ব্র্যান্ডের এই উদ্যোগে যু্ক্ত হয়েছে ভারতীয় নববধূরা, যাঁরা তাঁদের পছন্দ হিসেবে তানিষ্ককে বেছে নিয়েছে। এর হাত ধরেই তৈরি হয়েছে একট গভীর গ্রাহক সংযোগ স্থাপন।  এই বিশেষ উদ্যোগটি বিভিন্ন শহরে তানিষ্কের মুখ হিসাবে জীবনের বিভিন্ন স্তর থেকে নির্বাচিত কয়েকজন গ্রাহককে তৈরি করে।  ক্যাম্পেনটি ভারত জুড়ে বিভিন্ন অঞ্চলের বধূদের জন্য তানিষ্কের চিন্তাভাবনাপূর্ণ এই জুয়েলারির নকশার উপর আলোকপাত করে এবং রিভা ব্রাইড হিসাবে সম্মানিতও করে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 1 =