রাতের কলকাতায় বাইক ক্যাব বুক করে হেনস্থার শিকার টেলি অভিনেত্রী

একের পর এক ঘটনায় কলকাতায় নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছেই। এবার রাতের কলকাতায় বাইক ক্যাব বুক করে হেনস্থার শিকার টেলি অভিনেত্রী তনুশ্রী সাহা। শুক্রবার শুটিং শেষে বাড়ি ফেরার জন্য ক্যাব বাইক বুক করেন এই টেলি অভিনেত্রী। অভিযোগ, টালিগঞ্জ থেকে বাইকে যুবভারতী ক্রীড়াঙ্গনের কাছাকাছি আসতেই আচমকা বাইক থামিয়ে দুর্ব্যবহার করেন ওই বাইক চালক। পাশাপাশি ফোন করে একাধিক একাধিক ছেলে ডেকে হেনস্থাও করেন অভিনেত্রীকে। এমনকি মারধর করার হুমকিও দেয় ওই বাইক চালক, এমনটাই অভিযোগ অভিনেত্রী তনুশ্রী সাহার।

একইসঙ্গে তিনি এও জানান, মোবাইলে কথা বলতে বলতেই বাইক চালাচ্ছিলেন ওই বাইক চালক। সেই বিষয়ে প্রতিবাদ করার পরেই অভিনেত্রীকে নানা ভাবে হেনস্থা করতে থাকেন বাইক চালক। হুমকিও দেন। তৎক্ষণাৎ ওই অভিনেত্রী ১০০ ডায়াল করে পুলিশে খবর দেন, তড়িঘড়ি কলকাতা পুলিশের তরফে টিম এসে পৌঁছায় ঘটনাস্থলে এবং উদ্ধার করেন অভিনেত্রীকে। এই ঘটনার পরে রীতিমতো আতঙ্কে অভিনেত্রী টলি তনুশ্রী সাহা।

শুক্রবারের রাতে ঘটনার বিবরণ দিয়ে গিয়ে তনুশ্রী দেবী জানান, ‘যখনই বাইক বুক করা হয় তখনই ৫০ থেকে ১০০ টাকা পর্যন্ত ওরা অতিরিক্ত চায়। না দিলে আসে না। শুক্রবারেও সেটা হয়েছিল। তবে তাতে বাধ্য হয়েই রাজি হতে হয়েছিল ১৫০ টাকা এক্সট্রা দেওয়ার জন্য। এদিন যিনি বাইক নিয়ে আসেন তাঁর বয়স ২৮ থেকে ২৯-এর মধ্যে। শুরু থেকেই উনি ফোনে কথা বলতে বলতে গাড়ি চালাতে থাকেন। খুবই খারাপভাবে গাড়ি চালাচ্ছিলেন। দু থেকে তিনবার তো অ্যাক্সিডেন্ট হতে হতে হয়নি। লরির সামনেও চলে যাচ্ছিলেন। আমি বাইক থেকে পড়েও যাচ্ছিলাম। তখনই আমি প্রতিবাদ করি। তাতেই উনি খুব খারাপভাবে আমার দিকে তাকান। বলেন আমি এভাবেই চালাব।’ একইসঙ্গে তনুশ্রী দেবী এও জানান, ‘হঠাৎ করে যুবভারতীর কাছে একটা গলির কাছে বাইকটা দাঁড় করিয়ে বলেন তুই গাড়ি থেকে নেমে যা আমি আর যাব না। গালিগালাজ করতে থাকেন। আমাকে মারতেও আসেন। আমি কোনওমতে ওখান থেকে সরে আসতে থাকি। কিছুক্ষণের মধ্যে আরও কিছু ছেলে এসে যায়। ও ফোনে ডাকে।’ সঙ্গে এও জানাতে ভোলেননি শুক্রবার রাতে যা পরিস্থিতি তৈরি হয়েছিল তাতে যে কোনও মেয়ে খুন হয়ে যেতে পারতো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + eleven =