আরজি কর কাণ্ডে প্রত্যক্ষদর্শীদের বয়ানে সামনে আসছে ভয়ঙ্কর তথ্য

যৌনাঙ্গে ক্ষত, চোখ দিয়ে বেরিয়েছে রক্ত। ময়নাতদন্তের রিপোর্টে উঠে এসেছে এমনই সব বিস্ফোরক তথ্য। ইতিমধ্য়েই সিট গঠন করে তদন্ত শুরু করেছে পুলিশ। প্রত্যক্ষদর্শীর যে বয়ান লিপিবদ্ধ করা হয়েছে  তা অত্যন্ত ভয়ঙ্কর। আরজি কর সূত্রে জানা যাচ্ছে, শরীরের অন্তর্বাস পড়ে ছিল পাশে। ছেঁড়া ছিল জামা। অর্ধনগ্ন অবস্থাতে পড়ে ছিল তরুণী চিকিৎসকের দেহ। নিহতের মুখ থেকে রক্ত বার হচ্ছিল, নিহতের ঘাড়ে ছিল আঘাতের চিহ্ন। আঘাত ছিল ডান হাতের অনামিকায়। পুলিশের কাছে লিপিবদ্ধ হওয়ায় প্রত্যক্ষদর্শীর বয়ানে আরও উল্লেখ রয়েছে, দেহ উদ্ধারের সময়ে পরনে ছিল গোলাপি রঙের কুর্তি। যৌনাঙ্গের কাছে পড়েছিল চুলের ক্লিপ। চশমা ভাঙা অবস্থায় পড়েছিল দেহের কাছেই। একটি নীল রঙের ম্যাট্রেসের ওপর পড়ে ছিল দেহ। আরজি কর সূত্রে খবর, সেই ম্যাট্রেসেও মিলেছে রক্তের দাগ। ম্যাট্রেসে মৃতার প্রচুর চুল পাওয়া গিয়েছে যা ধস্তাধস্তির পরিচয় বলে মনে করা হচ্ছে।

ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে, ঘটনাটি ঘটেছে রাত ৩টে থেকে ভোর ৬টার মধ্যে। ছাত্রীর গলার ডান দিকের একটা হাড় ভাঙা রয়েছে বলে জানা যাচ্ছে। সাধারণত গলায় হাত দিয়ে টিপে শ্বাসরোধ করার চেষ্টা করা হলে এরকমভাবে হাড় ভাঙার ঘটনা ঘটে। এক্ষেত্রে সেধরনের কিছু হয়েছে কিনা সেটাও খতিয়ে দেখছেন বিশেষজ্ঞরা।

ঘটনার প্রেক্ষিতে ইতিমধ্যেই সিট গঠন করে তদন্ত শুরু করেছে পুলিশ। ভারপ্রাপ্ত জয়েন্ট সিপি ক্রাইম মুরলীধর শর্মার নেতৃত্বে সিট গঠন করা হয়েছে। আপাতত খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে। ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট হাতে পাওয়ার পরই বাকি ধারা যুক্ত করা হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + two =