হাইকোর্টের ডিভিশন বেঞ্চে হাজিরা দিলেন অপহৃত বিজেপির জয়ী সদস্য

হাইকোর্টের ডিভিশন বেঞ্চের নির্দেশে আদালতে হাজিরা দিলেন অপহৃত বিজেপির জয়ী সদস্য পূর্ণিমা রায় ও তাঁর স্বামী অমর রায়। তাঁদের আদালতে নিয়ে যান পাতকাটা এলাকার প্রভাবশালী তৃণমুল নেতা কৃষ্ণ দাস ঘনিষ্ঠ প্রধান হেমব্রম। আদালত সূত্রে খবর,বুধবার ঠিক সকাল ৯ টা ৫৮ মিনিটে বিজেপি নেত্রী এবং তাঁর স্বামীকে সঙ্গে নিয়ে আদালতে হাজির হন ওই তৃণমূল নেতা। আদালতে দাঁড়িয়ে পূর্ণিমা জানান,’আমাকে কেউ অপহরণ করেনি। আমার কোনও ভয় নেই।’
আদালতে দাঁড়িয়ে পূর্ণিমা দেবী যে দাবিই করুন না কেন, বিজেপির অভিযোগ,তৃণমুল নেতা কৃষ্ণ দাস চাপ সৃষ্টি করেছেন পূর্ণিমার উপর। জোর করে আদালতে ওই সব কথা বিজেপি নেত্রীকে দিয়ে বলানো হয়েছে এজলাসে। বিজেপির আরও অভিযোগ, পূর্ণিমার ছেলে রাহুলকে মঙ্গলবার রাতেই অপহরণ করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। এই রাহুলই থানায় অভিযোগ করেছিল যে তার মা ও বাবাকে তৃণমূল নেতা কৃষ্ণ দাস অপহরণ করেন। কোথাও গোপন জায়গায় আটকে রাখা হয়েছে তাঁদের।
আর এই কারণেই মঙ্গলবার রাতে রাহুলকে অপহরণ করা হয় বলেই মনে করেছে রাজ্য বিজেপির নেতারা। এদিকে রাহুকে অপহরণ করার পর রাহুলের আত্মীয় প্রসেনজিৎ দাস পুলিশের অভিযোগ দায়ের করেন। অন্যদিকে অ্যাডিশনাল অ্যাডভোকেট জেনারেল জয়জিত চৌধুরী জানান,’ছেলে রাহুল নিয়ে মিথ্যে অভিযোগ করা হয়েছিল। পূর্ণিমা আদালত দাঁড়িয়ে জানান,তাঁর পরিবারের সঙ্গেই রয়েছে ছেলে।’ অন্যদিকে পূর্ণিমা রায়কে আদালত থেকে বের হওয়ার সময় প্রশ্ন করা হলে,তিনি কোনও মন্তব্য করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × two =