সজ্জন জিন্দলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন এক অভিনেত্রী

দেশের অন্যতম প্রথম সারির শিল্পপতি সজ্জন জিন্দলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ। ইতিমধ্যেই এই মর্মে মুম্বইয়ের বি কে সি থানায় এফআইআরও দায়ের হয়েছে।মুম্বই পুলিশ সূত্রে খবর, অভিযোগকারী পেশায় একজন অভিনেত্রী।সঙ্গে এও এও জানানো হয়েছে, মুম্বইয়ের বি কে সি থানায় বিখ্যাত এই শিল্পপতির বিরুদ্ধে ৩৭৬, ৩৫৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু হয়েছে। অভিনেত্রীর বয়ানের ভিত্তিতে তদন্তও শুরু করে দিয়েছে পুলিশ।

অভিনেত্রীর বয়ান অনুসারে, ঘটনার সূত্রপাত ২০২২ সালের জানুয়ারি মাসে।বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে জিন্দাল গোষ্ঠীর সদর দফতরের একটি পেন্টহাউস রয়েছে। সেখানেই তাঁকে সংস্থার কর্নধার ধর্ষণ করেন বলে বিস্ফোরক অভিযোগ এনেছেন এই অভিনেত্রী। এরই পাশাপাশি অভিযোগকারিণীর দাবি, চলতি বছর তিনি জিন্দলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ জানাতে থানায় পৌঁছন। কিন্তু, কোনওভাবেই পুলিশ তাঁর অভিযোগে গুরুত্ব দেয়নি। শেষ পর্যন্ত তিনি আদালতের দ্বারস্থ হন। বম্বে হাইকোর্টের নির্দেশেই অভিনেত্রী সজ্জন জিন্দলের বিরুদ্ধে থানায় এফআইআর করেন।

এর পাশাপাশি ওই অভিনেত্রী এও জানান, ২০২১ সালের আইিপএল-এর সময় একটি স্টেডিয়ামের ভিআইপি বক্সে তাঁর প্রথম আলাপ হয় সজ্জন জিন্দলের সঙ্গে। এরপর জয়পুরে প্রফুল্ল প্যাটেলের ছেলের বিয়েতেও দু’জনের দেখা হয়। মুম্বইতে একান্তে বহুবার সাক্ষাৎও করেন তাঁরা। এরই পাশাপাশি অভিনেত্রী পুলিশকে এও জানান, তাঁর ভাই দুবাইতে সম্পত্তি কেনাবেচার সঙ্গে যুক্ত।সজ্জন জিন্দাল সেই সম্পত্তি কিনতে ইচ্ছাপ্রকাশ করেন এবং সেই নিয়ে আলোচনার লক্ষ্যে মুম্বইতে তাঁর সঙ্গে দেখা করেন। সঙ্গে এও জানান, ম্বইতে সজ্জন জিন্দল তাঁর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেন। নিজের বিবাহিত জীবনের সমস্যা নিয়েও অভিনেত্রীর কাছে পরামর্শ চান এই শিল্পপতি। শুধু তাই নয়, মেসেজে প্রায়শই ফ্লার্ট করতেন শিল্পপতি। আর সেখানেই কুপ্রস্তাব দেন বলে অভিযোগ।

অভিনেত্রীর আরও দাবি, মেসেজে শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য বারবার বলতে থানায় তিনি বিয়ের প্রস্তাব দেন। বিয়ে করলে তবেই তিনি জিন্দলের সঙ্গে শারীরিক সম্পর্কে যেতে রাজি বলে জানান অভিনেত্রী।  জিন্দাল নাকি প্রতিশ্রুতিও দেন তাঁকে বিয়ে করার। এর পরই ২০২২ সালের ২৪ জানুয়ারি নিজের পেন্টহাউসে তাঁকে যৌন হেনস্থা করেন জিন্দাল। অভিনেত্রীর আরও দাবি, জিন্দাল পরে কৃতকর্মের জন্য ক্ষমা চান। এরপরও সজ্জন জিন্দলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখার চেষ্টা করেছিলেন বলে জানান অভিনেত্রী। তবে সজ্জন তাঁকে এড়িয়ে চলেন। অভিনেত্রীর সঙ্গে কথা বলাও বন্ধ করে দেন সজ্জন। পরে ২০২২ সালের জুন মাসে সজ্জন অভিনেত্রীকে হুমকি দেন, যদি এই ঘটনা নিয়ে পুলিশের কাছে যান, তবে ফল ভালো হবে না। আর তারপর সজ্জন অভিনেত্রীর নম্বর ব্লক করে দেন। এদিকে এই ঘটনায় প্রকাশ্যে কোনও বিবৃতি প্রকাশ করেননি জেএসডব্লু গোষ্ঠীর ম্যানেজিং ডিরেক্টর সজ্জন জিন্দল।তবে সেলেব বিজনেস টাইকুনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে তোলপাড় দেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + eleven =