শহরেই সন্দীপের আরও দুটি ফ্ল্যাটের খোঁজ পেল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা

সন্দীপ ঘোষের বেলেঘাটার বাড়ির পাশাপাশি ক্যানিং-এ সন্দীপের একটি বাংলার হদিশ পাওয়া গিয়েছিল শুক্রবারই। আর এবার শহরেই আরও দুটি ফ্ল্যাটের সন্ধান পেলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকেরা। বেলেঘাটায় যে চারতলা বাড়িতে সন্দীপ ঘোষ থাকেন, তার অদূরেই রয়েছে সন্দীপের আরও দুটি ফ্ল্যাট। গ্যারাজে রয়েছে ঝাঁ চকচকে গাড়িও। বেলেঘাটা আইডি হাসপাতাল সংলগ্ন একটি আবাসনে দুটি ফ্ল্যাটই যে সন্দীপের তা জানিয়েছেন আবাসনের কেয়ারটেকার। গ্রাউন্ড ফ্লোরে অর্থাৎ নীচের তলায় একটি ফ্ল্যাট অফিস হিসেবে ব্যবহার করতেন সন্দীপ। এছাড়াও তিন তলায় আরও একটি ফ্ল্যাট রয়েছে বলেও জানিয়েছেন ওই কেয়ারটেকার।

তবে সেখানে খুব বেশি যেতেন না সন্দীপ ঘোষ। মাঝে মধ্যে গিয়ে থাকতেন। আবাসনের পার্কিং স্পেসে এসইউভি গাড়িটি দেখেই বোঝা যাচ্ছে, তার বয়স বেশি নয়। কেয়ারটেকার জানান, ৩-৪ মাস আগে ওই গাড়িটি কেনা হয়েছিল। তারপর থেকে এই গ্যারাজেই থাকত। সেই গাড়িতে মাঝেমধ্যে চড়তেন সন্দীপ। নতুন এই দুটি ফ্ল্যাটের বাইরে সন্দীপের নাম পরিচয় কিছু লেখা নেই। তবে গাড়িতে ন্যাশনাল মেডিক্যাল বা আরজি করের অনেকগুলি ব্যাজ রয়েছে।

তদন্তকারীরা মনে করছেন, পরিচয় আড়াল করতেই এই ফ্ল্যাটে নিজের নাম লেখেননি সন্দীপ। নতুন করে হদিশ পাওয়া এই ফ্ল্যাটটি সন্দীপের বাড়ি বালাজি নিবাস থেকে পায়ে হাঁটা দূরত্বে। এত কম দূরত্বে এতগুলো বাসস্থান কেন তা ভাবাচ্ছে কেন্দ্রীয় এজেন্সিকে। এছাড়া, ক্যানিং-এর বাংলাতেও মাঝে মধ্যে যেতেন সন্দীপ ঘোষ। সেখানে রয়েছে বেশ বড় বাগান, একটি সুইমিং পুল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + three =