তফসিলি মোর্চার ধর্নার সময়সীমা বাড়াল আদালত

আদালেতর অনুমতিতে বিজেপির তফশিলি মোর্চার ধর্নার সময়সীমা বাড়ল। ডোরিনা ক্রসিংয়ে বিজেপির তফশিলি মোর্চার ধর্না এখনও চলছে। আগের পাওয়া অনুমতি অনুসারে,  বৃহস্পতিবার ৫ সেপ্টেম্বরই সেই ধরনার ছিল শেষ দিন। এরই মধ্যে ধর্নার সময়সীমা বাড়ানোর আর্জি নিয়ে হাইকোর্টের দ্বারস্থ হন মোর্চার কর্মীরা। সেই আবেদনে সাড়া দিল হাইকোর্ট।

আদালত সূত্রে খবর, আগামী ৬ সেপ্টেম্বর থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত ধরনা চালিয়ে নিয়ে যাওয়ার অনুমতি দিলেন বিচারপতি রাজর্ষি ভরদ্বাজ। আগামী ১৬ সেপ্টেম্বর পর্যন্ত ধর্না দিতে চেয়ে আদালতের দ্বারস্থ হয় বিজেপির তফশিলি মোর্চা।

এদিন রাজ্যের তরফে সওয়াল করা হয়, বিজেপির তফশিলি মোর্চার তরফ থেকে। এদিকে এদিন রাজ্যের তরফে আইনজীবী এই ধরনার সময় প্রসঙ্গে প্রশ্ন করেন, প্রথমে যখন অনুমতি চাওয়া হয় বা আদালতে আগের পর্যায়ের শুনানির সময় কেন বলা হয়নি যে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত ধরনা চালিয়ে নিয়ে যেতে চায় তা নিয়ে।  কারণ তারা জানত একসঙ্গে এত লম্বা ধর্নার অনুমতি আদালত দেবে না। এর আগে ২৯ অগাস্ট থেকে ৫ সেপ্টেম্বর পর্যন্ত ডোরিনা ক্রসিং বা ওয়াই চ্যানেলে ধরনার অনুমতি দিয়েছিল আদালত। সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত ১০০০ জনকে নিয়ে ধরনায় করার অনুমতি দেয় আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × five =