ভিড়ের চাপে ট্রেন থেকে পড়ে মৃত্য়ু যুবকের

ভিড়ের চাপে ট্রেন থেকে পড়ে মৃত্যু হল এক যুবকের। শুক্রবার সকালে শিয়ালদহ মেইন শাখায় টিটাগড় ও খড়দহ স্টেশনের মাঝে ভিড়ের চাপে ট্রেন থেকে পড়ে যান মহম্মদ আলি হাসান আনসারি নামে এক যুবক। ২২ বছরের আলিকে বি এন বসু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়েছে। মৃত যুবক টিটাগড়  ১০ নম্বর ওয়ার্ডের পুরানিবাজার এলাকার বাসিন্দা।

শুক্রবার থেকে রবিবার পর্যন্ত শিয়ালদহ স্টেশনের ৫টি প্ল্যাটফর্ম বন্ধ রাখার কথা বলা হয়েছে রেলের তরফে। শিয়ালদহের বদলে কিছু ট্রেন চলছে দমদম থেকে। এছাড়া প্রায় ১০০-র কাছাকাছি লোকাল ট্রেন বাতিল হয়েছে। ফলে যেসব ট্রেন চলছে, সেগুলিতে প্রবল ভিড়। আর সেই ভিড়ের চাপেই এই ঘটনা ঘটেছে বলে জানাচ্ছেন প্রত্যক্ষদর্শীরা। প্রত্যক্ষদর্শীদের দাবি, গেটের কাছে ঝুলন্ত অবস্থায় ছিলেন ওই যুবক। আপ লাইনের ট্রেনটি যখন স্টেশনে ঢুকছে, তখনই পড়ে যান তিনি। এরপরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে শেষরক্ষা হয়নি।

এদিকে এই যুবকের মৃত্যুতে চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলেছে বি এন বোস হাসপাতালের বিরুদ্ধে। তাঁর পরিবার ও প্রতিবেশীদের অভিযোগ চিকিৎসা হয়নি বলেই যুবকের মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যরা হাসপাতালের এমার্জেন্সি বিভাগে তাণ্ডব চালায় এদিন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় টিটাগড় থানার পুলিশ। বি এন বসু হাসপাতালের সুপার ডাঃ অমিতাভ ভট্টাচার্য হাসপাতালের গাফিলতির অভিযোগ অস্বীকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 3 =