শিবরাত্রি পালনে ১০ হাজার টাকা চাঁদা না দেওয়ায় ভাঙা হল চিকিৎসকের গাড়ি

শিবরাত্রি পুজোয় ১০ হাজার টাকা চাঁদা না দেওয়ায় চিকিৎসকের গাড়ি ভাঙচুরের অভিযোগ। এমনই অভিযোগ সামনে এল বেহালা রাজা রামমোহন রায় রোডের এক ঘটনায়। স্থানীয় ক্লাব সদস্যদের বিরুদ্ধে এমন অভিয়োগ এনেছে এক চিকিসকের পরিবারের সদস্যরা। সূত্রে খবর, অভিলাশা পাল ও অরূপনন্দন দাস নামে ওই চিকিৎসক দম্পতি জানান, স্থানীয় একটি ক্লাব শিবরাত্রির পুজোর জন্য তাঁদের কাছ থেকে দশ হাজার টাকা চাঁদা চায়। তবে চিকিৎসক দম্পতি হাজার টাকা চাঁদা দিলে তা ওই ক্লাব সদস্যরা ফেরত দিয়ে দেন।

এদিকে শিবরাত্রি উপলক্ষে রবিবার রাতে একটি অনুষ্ঠান হয়। সেই অনুষ্ঠানের জন্য বাড়ির ছাদে মাইকের চোঙ লাগাতে গেলে চিকিৎসক বারণ করেন। তিনি জানান, তাঁর পরিবারের সদস্যরা অসুস্থ রয়েছেন, মাইক লাগানো যাবে না। এরপরই সোমবার সকালে তাঁদের নজরে আসে গাড়ির কাচ ভাঙা রয়েছে, গাড়ির ছাদ দুমড়ে দেওয়া হয়েছে। এমনকি গাড়ির চারটে চাকার হাওয়াও বার করে দেওয়া হয়েছে। এরপরেই চিকিৎসক বেহালা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ক্লাব সদস্যদের বিরুদ্ধে।

চিকিৎসকের পরিবার অত্যন্ত আতঙ্কিতের মধ্যে রয়েছে। ইতিমধ্যেই বেহালা থানা পুলিশ তদন্ত শুরু করেছে। স্থানীয় কাউন্সিলার রূপক গঙ্গোপাধ্যায় বলেন, যাঁরা এই ঘটনা ঘটিয়েছেন, তাঁদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + five =