সকাল থেকেই ঘটনা বহুল পঞ্চম দফা নির্বাচন

উলুবেড়িয়া লোকসভাঃ

বিজেপি নেতার ভাইপোকে মার

আমতায় বিজেপির বুথ সভাপতির ভাইপোর উপর হামলার অভিযোগ। রবিবার রাতে এই হামলার অভিযোগ উঠেছে। উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের আমতা বিধানসভার ২২৩ নম্বর বুথ সভাপতির ভাইপোর উপর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ উঠেছে।

 

আরামবাগ লোকসভাঃ

বিজেপি এজেন্টকে বসতে বাধা

পুরশুড়ার বালিপুর মেলাতলা হাইস্কুলে বুথ নম্বর ২৬১তে বিজেপির এজেন্টকে ঢুকতে দেওয়া হয়নি বলে অভিযোগ। খানাকুলের বালিপুর ২৫৯ এবং ২৬০ নম্বর বুথে বিজেপি এজেন্টকে ঢুকতে বাধার অভিযোগ।

 

শ্রীরামপুর লোকসভা

ভোট দিলেন দীপ্সিতা

সকাল সকাল ভোট দেন শ্রীরামপুরের সিপিএম প্রার্থী দীপ্সিতা ধর। ভোট দিয়ে তিনি বলেন, ‘আমি একমাত্র নিজেকে ভোট দেওয়ার সুযোগ পেলাম আমার লোকসভায়। বাকি প্রার্থীরা পাবেন না। আমি এদিক থেকে ওনাদের থেকে অন্তত ১ ভোটে এগিয়ে। কল্যাণ বন্দ্যোপাধ্যায় এজেন্টদের না বসতে দেওয়া শুরু করেছে। আমিও দেখি কতক্ষণ পারেন।’

 

ব্যারাকপুর লোকসভা

ভোট দিলেন অর্জুন সিং

সকাল সকাল ভোট দেন অর্জুন সিং।

 

ব্যারাকপুর লোকসভা

ভুয়ো এজেন্ট পাকড়াও

ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের ব্যারাকপুর বিধানসভার টিটাগড় ২১৫ নম্বর বুথে উত্তেজনা। ভোট কেন্দ্রের ভিতরে ভুয়ো এজেন্ট বসানোর অভিযোগ। বিজেপির বিরুদ্ধে অভিযোগ। বের করে দিল কেন্দ্রীয় বাহিনী। নিজেকে এজেন্ট পরিচয় দিয়ে ভোটকেন্দ্রের ভিতরে ঢুকেছিলেন ওই ব্যক্তি। কিন্তু ওই ব্যক্তি ওই বুথের ভোটার নন। কেন্দ্রীয় বাহিনীর সন্দেহ হওয়ায় তাঁকে সেই বুথ কেন্দ্র থেকে বের করে দেয়। ঘটনাকে কেন্দ্র করে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর সাথে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন বিজেপি কর্মীরা।

 

হুগলি লোকসভাঃ

আইপ্যাকের ছেলেরা টাকা নিয়ে ঢুকেছে: লকেট

আইপ্যাকের বিরুদ্ধে টাকা বিলির অভিযোগ তুললেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। সোমবার পঞ্চম দফার ভোটে সকাল থেকেই ময়দানে লকেট। সেখানেই তিনি অভিযোগ তোলেন, রবিবার আইপ্যাকের জনা ২০ ছেলে ঢুকেছে এলাকায়। খবর এসেছে ওরা থলে ব্যাগে টাকা নিয়ে ঢুকেছে। বিভিন্ন জায়গায় বিভিন্নভাবে ছড়িয়ে আছে।

 

হাওড়া লোকসভাঃ

প্রিসাইডিং অফিসারকে ‘চড়’

লিলুয়ার ভারতীয় স্কুল ১৭৬ নম্বর বুথে ভোট প্রক্রিয়া সম্পূর্ণ বন্ধ। প্রিসাইডিং অফিসারের বক্তব্য, তাঁকে চড় থাপ্পড় মেরে ভোট প্রক্রিয়া বন্ধ রাখা হয়েছে। ঘটনার খবর পেয়ে বিজেপি প্রার্থী রথীন চক্রবর্তী আসলে তাঁর সামনেই প্রিসাইডিং অফিসার সম্পূর্ণ ঘটনা জানান।

 

বনগাঁ লোকসভাঃ

ভোটারদের কোপ মারার অভিযোগ

স্বরূপনগর বিধানসভার নবাবকাটি মোড়ল পাড়া এলাকায় ভোটারদের কোপ মারার অভিযোগ উঠল। বিজেপি সমর্থিত ভোটারদের উপর চলে এই হামলা।  বনগাঁ বিজেপি জেলার সভাপতি দেবদাস মণ্ডলের অভিযোগ, বাংলাদেশ থেকে দুষ্কৃতি নিয়ে এসে ভোটারদের বাধা দেওয়া হচ্ছে। এছাড়াও একাধিক ওয়ার্ডে ১০০ মিটারের মধ্যে তৃণমূল কর্মীরা ঢুকে দাঁড়িয়ে রয়েছেন বলেও অভিযোগ বিজেপির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + thirteen =