বাংলা সিরিয়ালের অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

কলকাতায় উঠতি অভিনেত্রীর রহস্যমৃত্যু। ঘটনাটি ঘটেছে হরিদেবপুরে। জানা গিয়েছে, ওই অভিনেত্রীর নাম সুস্মিতা দাস। বয়স ২১ বছর। বাড়ি পূর্ব মেদিনীপুরের সুতাহাটায়। সিরিয়ালে ছোটখাটো অভিনয় করতেন তিনি।

হরিদেবপুরের বনমালি ব্যানার্জি রোডের যে বাড়ি থেকে উদ্ধার হয় অভিনেত্রীর ঝুলন্ত দেহ সেখানেই ভাড়া থাকতেন সঞ্জয় নস্কর নামে এক অভিনয় শিক্ষক। বাড়ির মালিক জানিয়েছে প্রায় পাঁচ বছর ধরে এখানে ভাড়া থাকতেন সঞ্জয় নস্কর। অভিনয়ের শিক্ষক হওয়ার ফলে প্রায়ই তাঁর বাড়িতে ছেলে মেয়েদের আসা যাওয়া লেগে থাকত। সুস্মিতা দাস গত ৬-৭ মাস ধরে আসতেন এই বাড়িতে। করতেন রাত্রিবাসও। একাধিক বাংলা সিরিয়ালে কাজ করেছেন সুস্মিতা। পাওয়া গেছে একটি সুইসাইড নোট।

পুলিশ সূত্রে খবর, সুইসাইড নোট সুস্মিতা উল্লেখ করেছেন যে সঞ্জয় নস্করের সঙ্গে একাধিক মহিলার সম্পর্কের কথা। ওই সুইসাইড নোটে এও লেখা আছে, অভিনয়ের প্রলোভন দেখিয়ে একাধিক মেয়ের জীবন নষ্ট করেছে। অভিনয় এবং পড়াশোনার জন্যই শহর কলকাতায় এসেছিলেন ওই অভিনেত্রী। সম্পর্কের টানাপোড়েনেই দুর্ঘটনা কিনা, খতিয়ে দেখছে হরিদেবপুর থানার পুলিশ।

প্রসঙ্গত, এর আগে পল্লবী দে, বিদিশা দে মজুমদারের মতো অভিনেত্রীদের অপমৃত্যুর ঘটনা ঘটেছে টলিউডে। কাজের সুযোগ না পাওয়া, আর্থিক সমস্যা, প্রতারণা সহ নানা ধরনের সমস্যার মুখে পড়তে হয় উঠতি অভিনেত্রীদের, এমন অভিযোগ হামেশাই ওঠে। তেমনই কোনও কারণে এই মৃত্যুর ঘটনা কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। এদিকে দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। জানানো হয়েছে সুস্মিতার পরিবারকেও।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + two =