ক্ষতি হয়নি সেমিনার হলের, জানাল পুলিশ

তছনছ আরজি কর হাসপাতালের এমার্জেন্সি ওয়ার্ড। রাত্রি সাড়ে বারোটা নাগাদ লাঠি- রড নিয়ে হাসপাতালে ভাঙচুর চালায় একদল দুষ্কৃতী। লণ্ডভণ্ড করা হয় হাসপাতালের এমার্জেন্সি। যার জের ছড়িয়ে পড়ে নষ্ট হয় ওষুধ। ক্ষতি হয়েছে রোগীদের প্রয়োজনীয় নথিপত্রেও। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। অভিযোগ উঠছে, প্রমাণ লোপাটের চেষ্টার জন্যই কি এই হামলা কি না তা নিয়ে। কেউ আবার বলছেন, যে ঘর থেকে নির্যাতিতার দেহ মিলেছিল অর্থাৎ সেমিনার হল সেটিও ভাঙা হয়েছে।

এদিকে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট কলকাতা পুলিশের। আদৌ কি সেমিনার হল ক্ষতিগ্রস্ত হয়েছে বুধবার রাতের দুষ্কৃতী তাণ্ডবে?

এক্ষেত্রে কলকাতা পুলিশ পোস্ট করে জানিয়েছে, সেমিনার হল স্পর্শ করা হয়নি। পাশাপাশি নেটিজেনদের উদ্দেশ্যে এও বার্তা দেওয়া হয়েছে, খবরের সত্যতা যাচাই না করে তা যেন ছড়ানো না হয়। আর যদি গুজব ছড়ানোর চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধেও আইনত কড়া পদক্ষেপ করা হবে।

অপরদিকে, বুধবারের ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত ৯ জনকে আটক করা হয়েছে। বেআইনি জমায়েতের ধারা রুজু করে ধরপাকর শুরু করেছে কলকাতা পুলিশ। জানা যাচ্ছে, দুষ্কৃতী তাণ্ডবে এখনও পর্যন্ত পনেরো জন পুলিশ আহত হয়েছেন। তার মধ্যে রয়েছে ডিসি নর্থ, ওসি মানিকতলা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − two =