এই স্বাধীনতা দিবসে, জে. এস. ডব্লিউ পেইন্টস দেশকে সুন্দর করে তোলা রঙগুলিকে শ্রদ্ধা জানায়

 

ভারতের শীর্ষস্থানীয় পরিবেশ-বান্ধব পেইন্টস সংস্থা এবং ২৪ বিলিয়ন মার্কিন ডলারের জেএসডব্লুউ গ্রুপের একটি অংশ জেএসডব্লুউ পেইন্টস ভারতের জাতীয় পতাকার রঙ ধারণকারী একটি চলচ্চিত্রের মাধ্যমে ভারতের স্বাধীনতা দিবস উদযাপনে একটি ভিন্ন মাত্রা যুক্ত করেছে। টিবিডব্লিউএ\ ইন্ডিয়া দ্বারা পরিকল্পিত, এই প্রচারাভিযানটি ভারতীয় জাতীয় পতাকার রঙের বৈচিত্র্য উদযাপন করে একটি নতুন দৃষ্টিভঙ্গি প্রদান করে। ডিজিটাল প্ল্যাটফর্মগুলিতে এই প্রচার শুরু করা হয়েছে।

ত্রিবর্ণ পতাকাটি তার প্রতীকী রঙ জাফরান, সাদা এবং সবুজ রঙের জন্য ব্যাপকভাবে স্বীকৃত হলেও, জেএসডাব্লু পেইন্টসের নতুন প্রচারাভিযান সূক্ষ্মভাবে প্রতিটি রঙের গুরুত্বকে তুলে ধরে যা দেশের ঐক্য, গর্ব এবং কৃতিত্বের প্রতীক। চলচ্চিত্রটি স্কুল পড়ুয়াদের বিশ্রামের সময় খেলার কাহিনী তুলে ধরেছে। এই খেলায় এই শিশুদের দ্বারা সম্মিলিতভাবে নির্বাচিত একটি নির্দিষ্ট রঙের বস্তু চিহ্নিত করা হয়। খেলাটি এগিয়ে যাওয়ার সাথে সাথে চলচ্চিত্রটি শ্রেণিকক্ষে বিভিন্ন বস্তুর মাধ্যমে নীল রঙ উদযাপন করে।

কৌতুকপূর্ণ ক্লাইম্যাক্সটি একটি আনন্দের মুহূর্ত যখন চলচ্চিত্রটি একটি শক্তিশালী নোটে শেষ হয়, নীল রঙের গুরুত্বপূর্ণ ভূমিকা উদযাপন করে, যা অগ্রগতির প্রতীক, এবং সেই শক্তি যা জাতিকে এগিয়ে নিয়ে যায় এবং ত্রিবর্ণকে উঁচুতে রাখে। এই চলচ্চিত্রের মাধ্যমে, জেএসডাব্লু পেইন্টস ভারতের চেতনার সাথে অনুরণিত বার্তা প্রদানের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে, বৈচিত্র্যকে তুলে ধরে যা আমাদের জাতিকে সত্যই অনন্য করে তোলে।

নতুন স্বাধীনতা দিবসের প্রচারাভিযান সম্পর্কে মন্তব্য করে জেএসডব্লিউ পেইন্টসের যুগ্ম এমডি এবং সিইও এ এস সুন্দরেসন বলেন, “আমাদের স্বাধীনতা দিবসের প্রচারাভিযান আমাদের জাতীয় পরিচয় গড়ে তোলার রঙগুলি উদযাপন করে। রঙ যা দেশকে একত্রিত করে এবং আমরা যা করি তাতে গর্ব জাগিয়ে তোলে। এটি চিন্তাশীল হওয়ার এবং প্রতিটি রঙের পিছনের গল্পগুলি সামনে আনার আমাদের লক্ষ্যকে প্রতিফলিত করে।

টিবিডব্লিউএ “র সিইও গোবিন্দ পান্ডে বলেন,” জেএসডব্লিউ পেইন্টস শ্রদ্ধা জানায় এবং নীল রঙের প্রতি দৃষ্টি আকর্ষণ করে যা আমাদের জাতীয় তিরঙ্গার কেন্দ্রবিন্দুতে রয়েছে এবং এটিই সেই রঙ যা আমাদের ‘টিম ব্লু “-র সমর্থনের মাধ্যমে একটি জাতি হিসাবে আমাদের একত্রিত করে। টি. বি. ডব্লিউ. এ-র সিসিএক্সপো, রাসেল ব্যারেটের মতে, “এটি তৃতীয় বছর যখন জে. এস. ডব্লিউ পেইন্টস স্বাধীনতা দিবস উদযাপন করে একটি চলচ্চিত্র প্রযোজনা করেছে। এই বছর আমরা ‘ত্রিবর্ণ’-এ নীল রঙ উদযাপন করে সম্পূর্ণ নতুন উপায়ে ব্যাঘাত ঘটানোর সিদ্ধান্ত নিয়েছি। ছবিটি একটি বিস্ময়কর এবং অপ্রত্যাশিত উপায়ে নীল রঙকে নাটকীয় করে তুলেছে। এটিকে অনেক অর্জনের রঙ হিসাবে স্বীকৃতি দেওয়া এবং এটিকে নজরে আনার ফলে আমরা এই বছরের স্বাধীনতা দিবস উদযাপনে একটি সুন্দর এবং অনন্য চিন্তাভাবনার পরিচয় দিতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 1 =