এই প্রথম, সন্দীপের বাড়ি ঘিরে বিক্ষোভ জনতার

আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়ির সামনে বিক্ষোভ। রবিবার তাঁর বেলেঘাটার বাড়ির সামনে বিক্ষোভ দেখান জনতা। এই প্রথম আরজি করের প্রাক্তন অধ্যক্ষের বাড়ি অবধি গিয়ে পৌঁছল তিলোত্তমাকাণ্ডে প্রতিবাদের ঝড়।

রবিবার পথে নামেন ইস্টবেঙ্গল, মোহনবাগান, মহামেডানের মতো ফুটবল ক্লাবের সমর্থকরা। যুবভারতীর সামনে তুমুল বৃষ্টিতে ভিজে চলে বিক্ষোভ প্রদর্শন। অন্যদিকে টেকনিশিয়ান স্টুডিয়ো থেকে শ্যামবাজারের দিকে মিছিল করে যান টলিউডের তারকারা। এছাড়াও উত্তর, দক্ষিণ, মধ্য কলকাতা থেকে মহেশতলা, গয়েশপুর, বিগার্ডেন রোড, সর্বত্রই ‘আমরা বিচার চাই’য়ের পোস্টার। বেলেঘাটাও তার ব্যতিক্রম নয়। এদিন সন্ধ্যায় মিছিল বেরোয় সেখানেও। একটি মিছিল গিয়ে পৌঁছয় সন্দীপ ঘোষের বাড়ির সামনে। একটাই স্লোগান ওঠে সেই মিছিল থেকে, ‘উই ওয়ান্ট জাস্টিস’। তাঁদের হাতে ছিল জাতীয় পতাকা।

এদিন প্রায় ঘণ্টা দেড়েক বিক্ষোভকারীরা সন্দীপ ঘোষের বাড়ির সামনে স্লোগান তোলেন। সেই সময় বাড়ির ভিতরে কেউ ছিলেন কি না তা স্পষ্ট নয়। তবে আলো জ্বলতে দেখা গিয়েছে ভিতরে। এদিকে বেশ কিছচুদিন ধরেই সন্দীপের বিরুদ্ধে বিস্ফোরক সব অভিযোগ আসতে শুরু করেছে। এইসব অভিযোগ তুলেছেন খোদ কোনও চিকিৎসক, চিকিৎসক পড়ুয়া বা প্রাক্তনী। অন্যদিকে আবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই একাধিকবার তলব করেছে তাঁকে। সিজিও কমপ্লেক্সে দীর্ঘ জিজ্ঞাসাবাদেরও মুখোমুখি হতে হয়েছে। নিরাপত্তা চেয়ে হাইকোর্টেও গিয়েছেন সন্দীপ ঘোষ। তবে সেখানে চিঁড়ে ভেজেনি। বরং কার্যত ভর্ৎসিত হতে হয় তাঁকে।  এমনই এক আবহে এবার তাঁর বাড়ির সামনে প্রতিবাদ মিছিল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × three =