এবার বাংলা পরিচালকের ছবিতে শাহরুখ

শেষবার বলিউড সুপারস্টার শাহরুখ খানকে দেখা গিয়েছিল ‘ডাঙ্কি’ ছবিতে। ফলে শাহরুখ-ভক্তরা এখন অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন তাঁর পরবর্তী ছবির জন্য। কিন্তু তাঁর পরবর্তী ছবি সম্পর্কে বলে ফেললেন নিজের মুখেই। একেবারেই  হঠাৎ-ই, কিছুটা ভুল করেই।

শাহরুখ খান ইঙ্গিত দিয়েছিলেন যে, একটা প্রজেক্টের কাজ চলছে। তবে বিষয়টা সম্পর্কে বিস্তারিত কিছুই জানাননি তিনি। একাধিক প্রতিবেদনে দাবি করা হচ্ছে যে, বলিউড বাদশা ‘কিং’ নামে একটি ছবিতে কাজ করছেন। আর তাঁর সঙ্গে থাকতে চলেছেন কন্যা তথা অভিনেত্রী সুহানা খানও। যদিও এই খবরে নিজে  শিলমোহর দেননি বলিউড বাদশা। তবে তাঁর নতুন ভিডিওই আপাতদৃষ্টিতে সেই সমস্ত রিপোর্ট নিশ্চিত করেছে।

এদিকে কান চলচ্চিত্র উৎসবে মর্যাদাপূর্ণ পিয়ের অ্যাজেনিও এক্সেল লেন্স অ্যাওয়ার্ড পেয়েছেন সিনেম্যাটোগ্রাফার সন্তোষ শিবন। তাঁকে অভিনন্দন জানানোর জন্যই একটি ভিডিও শেয়ার করেছেন বলিউড বাদশা। আর এই ভিডিওতেই বহু ভক্ত লক্ষ্য করেন, শাহরুখের পাশের টেবিলে পড়ে রয়েছে একটি চিত্রনাট্য। কিছু অস্পষ্ট তথ্যের পাশাপাশি চিত্রনাট্যের উপর জ্বলজ্বল করছিল নামও। ফলে সঙ্গে সঙ্গে সেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

সকলেই কিং খানের পরবর্তী ব্লকবাস্টারের জন্য যারপরনাই উচ্ছ্বসিত। এরপরই এক ভক্ত লেখেন, ‘কিং খান নিজেই আনঅফিসিয়াল ভাবে বহু প্রতীক্ষিত ‘কিং’ ছবির ঘোষণা করে দিলেন। আর একটি ব্লকবাস্টারের জন্য প্রস্তুত থাকুন।’ অন্য একজন আবার লেখেন, ‘এই আনঅফিসিয়াল ঘোষণার জন্য ধন্যবাদ কিং।’

প্রসঙ্গত জোর জল্পনা, এখন কয়েক মাস ধরে তৈরি হচ্ছে ‘কিং’। পরিচালক সুজয় ঘোষই পরিচালনা করছেন এই ছবিটি। সিদ্ধার্থ আনন্দের মারফ্লিক্স পিকচার্স অন্যতম প্রযোজক। প্রাথমিক ভাবে শোনা গিয়েছিল যে, এক বিশেষ ক্যামিও-তে দেখা যাবে শাহরুখকে। কিন্তু সম্প্রতি জানা গিয়েছে যে, কন্যা সুহানার সঙ্গে এই ছবির মুখ্য ভূমিকাতেই অভিনয় করবেন শাহরুখ।

এই ছবির পটভূমি প্রসঙ্গে ঘনিষ্ঠ সূত্রের দাবি, ‘কিং’ ছবিতে অ্যাকশন ছবির স্বাদ মিলবে। তবে শাহরুখ খান ‘পাঠান’ এবং ‘জওয়ান’ ছবিতে যেমন অভিনয় করেছেন, তার থেকে ‘কিং’ অনেকটাই আলাদা। এই ছবিতে থাকবে প্রচুর ট্যুইস্ট। আর সেই কারণেই সুজয় ঘোষের উপরেই পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × four =