ফ্লিপকার্টের মাধ্যমে সামনে এল থমসন ব্র্যান্ডর এক্সটেন্সিভ রেঞ্জ অফ ল্যাপটপ

ন্যাশনাল, 26শে জুলাই 2024: ৫২টি দেশে  গ্লোবাল লিডার ইন কনজিউমার ইলেকট্রনিক্স থমসন, ফ্লিপকার্টে ল্যাপটপ লঞ্চ করার কথা ঘোষণা করল। এই লঞ্চিং প্রোগ্রামে ইন্টেল সেলেরন দ্বারা চালিত মডেলগুলির একটি বিস্তৃত পরিসর সামনে আনা হয়েছে, যার মধ্যে রয়েছে Intel Core i3, i5, এবং i7 12তম প্রজন্মের প্রসেসর, যার লক্ষ্য উন্নত কম্পিউটিং প্রযুক্তি সবার কাছে অ্যাক্সেসযোগ্য করে তোলা। একইসঙ্গে প্রতিশ্রুতি দেওয়া হয়েছে শীঘ্রই 13th Gen-ও প্রকাশ পাবে।

থমসনের নতুন পরিসরের ল্যাপটপগুলি উচ্চ কার্যক্ষমতার সাথে সামর্থ্যকে একত্রিত করে, ব্যবহারকারীদেরনানা ধরনের সুবিধা সামনে আনা হয়েছে যা নজর কাড়ছে ছাত্র এবং দৈনন্দিন ব্যবহারকারী থেকে পেশাদার এবং প্রযুক্তির ক্ষেত্রে যাঁরা রয়েছেন। মাত্র ₹14,990/- থেকে শুরু করে, এই ল্যাপটপগুলি বিভিন্ন প্রয়োজন মেটাতে ডিজাইন করা হয়েছে।

থমসনের নতুন ল্যাপটপ রেঞ্জের মূল বৈশিষ্ট্য:

  • ওয়াইড সিলেকশন : পরিসরে মৌলিক কম্পিউটিং প্রয়োজনের জন্য ইন্টেল সেলেরন প্রসেসর সহ ল্যাপটপ এবং চাহিদার কাজ এবং পেশাদার ব্যবহারের জন্য ইন্টেল কোর i3, i5 এবং i7 12 তম প্রজন্মের প্রসেসর সহ আরও শক্তিশালী মডেল অন্তর্ভুক্ত।
  • সাশ্রয়ী মূল্যের উদ্ভাবন: থমসন সাশ্রয়ী মূল্যে উচ্চ-মানের প্রযুক্তি সরবরাহ করার ঐতিহ্য অব্যাহত রেখেছে। এই পরিসীমা নিশ্চিত করে যে অত্যাধুনিক কম্পিউটিং শক্তি সমস্ত গ্রাহকদের নাগালের মধ্যে রয়েছে।

থমসন ল্যাপটপের নতুন পরিসরে ইন্টেলের সর্বশেষ প্রসেসরগুলির একীকরণ উচ্চতর কর্মক্ষমতা, দক্ষতা এবং নির্ভরযোগ্যতা নিশ্চিত করে। ইন্টেলের 12 তম প্রজন্মের প্রসেসরগুলি গতি, মাল্টিটাস্কিং ক্ষমতা এবং শক্তি দক্ষতায় উল্লেখযোগ্য উন্নতি প্রদান করে, এই ল্যাপটপগুলিকে দৈনন্দিন ব্যবহার থেকে শুরু করে নিবিড় ব্যবসায়িক কাজের জন্য বিভিন্ন অ্যাপ্লিকেশনের জন্য আদর্শ করে তুলেছে।

থমসন কম্পিউটিং-এর গ্লোবাল জেনারেল ম্যানেজার মিঃ পিয়েরে ক্রাসনোস্কি এই প্রসঙ্গে জানান, ‘ভারতে লঞ্চ আমাদের গ্রাহকদের অপরাজেয় দামে সেরা পণ্য সরবরাহ করার প্রতিশ্রুতি নির্দেশ করে। আমরা আত্মবিশ্বাসী যে থমসনের নতুন পরিসরের ল্যাপটপগুলি ভারতে আমাদের গ্রাহকপা পছন্দ করবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × five =