আজকের রাশিফল

আজকের রাশিফল

মেষ (March 21 – April 19)

মেষ রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে চর্মরোগ, পায়ের সমস্যা ও দীর্ঘমেয়াদি কোনও রোগ মাথাচাড়া দিয়ে উঠতে পারে। মেষ রাশির জাতক-জাতিকাদের সম্পর্কে বিচ্ছেদ ও ভাঙন আসতে পারে। কেরিয়ার ও ব্যবসায় সাংঘাতিক ক্ষতি হতে পারে। আর্থিকভাবে মেষ রাশি এখন একটু দারিদ্র্যের সম্মুখীন হবে, পারিবারিক কোনও সাহায্য আসবে না।

বৃষ (April 20 – May 20)

বৃষ রাশির জাতক-জাতিকাদের এই সময় হাতে একটু ব্যথা হতে পারে। এঁরা অতিরিক্ত ভাবুক হয়ে উঠতে পারেন এই সময়ে। সম্পর্কে একটু একাকীত্ব আসবে। এঁরা এই সময়ে বিবাহ-বহির্ভূত সম্পর্কেও জড়াতে পারেন। কেরিয়ার ও ব্যবসায় চূড়ান্ত সাফল্য আসবে। বাড়ির কোনও মহিলার নামে যদি ব্যবসা হয় অথবা কোনও সম্পত্তি থাকে, তা থেকে সমৃদ্ধি আসবে। যাঁরা চাকরিতে আছেন তাদের এই সময় পদোন্নতির সম্ভাবনা। আর্থিক অবস্থা এখন ভীষণই ভালো যাবে, এতটাই ভালো যে, আপনাকে ধনী বলা যায়!

মিথুন (May 21 – June 20)
মিথুন রাশির এই সময় চোখ, হার্ট ও বাহুর সমস্যা হতে পারে। মানসিক স্বাস্থ্যও বিঘ্নিত হবে এই সময়ে। অতিরিক্ত উথাল-পাথাল চলবে। পায়ের সমস্যা হতে পারে। একাধিক সম্পর্কের জেরে মিথুন রাশির জাতক-জাতিকাদের সম্পর্কে ভাঙন ধরতে পারে এই সময়ে। লড়াই হতে পারে এবং ভুল বোঝাবুঝিও হতে পারে। মিথুন রাশির জাতক-জাতিকারা এই সময়ে দুধরনের কেরিয়ার অপশন নিয়ে দ্বন্দ্বে ভুগবেন। ঠিক পথ বেছে নিতে ভুলও হতে পারে। কেরিয়ার নিয়ে এই সময় অত্যন্ত চিন্তায় এবং বিরক্তিতে থাকবেন অথচ কারোর কিছু পরামর্শ শুনবেন না। আর্থিকভাবে মিথুন রাশির সময়টা ভালো যাবে না। আয় ও ব্যয়ের মধ্যে সমতা আনা প্রয়োজন।

কর্কট (June 21 – July 22)

কর্কট রাশির জাতক-জাতিকাদের এই সময় একটু দিবাস্বপ্নে ভোগা রোগ হবে। স্মৃতিশক্তি দুর্বল হতে পারে। এসময়ে একটু অবসাদও আসবে এঁদের, রাতে ঘুম না হওয়া এবং অযথা চিৎকার করে ফেলা জাতীয় সমস্যাগুলি বাড়বে। কর্কট রাশির জাতক-জাতিকাদের সঙ্গীদের চরিত্রহীনতার কারণে তাঁদের সম্পর্কে একটু সমস্যা আসতে পারে। অনেক ধরনের সম্পর্কে যাওয়ার ইচ্ছে হবে। হয়তো সেই কারণেই সঙ্গী আপনাকে কমিটমেন্ট করতে ভালোই ভোগাবেন। অনেকগুলি কেরিয়ার অপশনের মধ্যে কর্কট রাশির জাতক-জাতিকারা এখন দ্বিধা-দন্দ্বে ভুগবেন। অনলাইন ব্যবসার সঙ্গে যাঁরা জড়িত তাঁদের সময়টা ভালো যাবে। আর্থিকভাবে অতিরিক্ত ব্যয় করে ফেলবেন এখন তাই একটু সামলে চলুন নিজেকে।

সিংহ (July 23 – August 22)

সিংহ রাশির জাতক-জাতিকাদের এই সময়ে গোপনাঙ্গে সমস্যা হতে পারে। সম্পর্কে অতিরিক্ত প্রেম-ভালোবাসা বজায় থাকবে। শারীরিক দিক থেকেও সম্পর্ক পরিপূর্ণ থাকবে। সিংহ রাশির ক্ষেত্রে ব্যবসায় স্ত্রী অথবা স্ত্রীর সঙ্গে যদি স্বামী থাকেন, তবে দুজনের চেষ্টায় খুব সুন্দর সময় আসতে চলেছে। দুজনে মিলে নতুন দিশা খুলে দিতে পারেন। বিবাহিতদের ক্ষেত্রে বিয়ের কারণেই এখন আর্থিক সময়টা সুসমৃদ্ধ হয়ে উঠবে। সম্পত্তি থেকে কোনও ধরনের অর্থাগম হতে পারে অথবা পৈতৃক ভাবেও অর্থাগম হতে পারে।

কন্যা (August 23 – September 22)

কন্যা রাশির জাতক-জাতিকাদের এই সময়ে পায়ের সমস্যা হতে পারে, কানের সমস্যাও হতে পারে। শারীরিক কোনও কারণের জন্য ডাক্তারের উপদেশ নিতে যেতে হতে পারে। যাঁরা সন্তানসম্ভবা, তাঁদের সূক্ষ্ম কোনও জটিলতা আসতে পারে। কন্যা রাশির জাতক-জাতিকাদের সম্পর্কে নূন্যতম গোপনীয়তা না থাকারই সম্ভাবনা। বিয়ের জন্য যদি এখন কোষ্ঠী বিচার করান, পাত্রপাত্রীর কোষ্ঠী নিয়ে একটু সমস্যা হতে পারে। পাত্রপাত্রীর বাড়ির লোকেদের মধ্যে ভুল বোঝাবুঝিও হতে পারে। কেরিয়ার বা বিজনেসের ক্ষেত্রে যদি এক সঙ্গে সবাই মিলে টিমওয়ার্ক করেন, তা হলে ভালো ফল হবে। কর্মক্ষেত্রে উপর ও নীচের মধ্যে বৈষম্য না রাখাই ভালো। সম্পত্তি নিয়ে কোন জটিলতা তৈরি হতে পারে।

তুলা (September 23 – October 22)
তুলা রাশির জাতক-জাতিকাদের এই সময়ে কোমর-পিঠে অসম্ভব ব্যথা হবে। রক্তাল্পতা ও জলের অভাবেও ভুগতে পারেন তুলা রাশির জাতক-জাতিকারা। তুলা রাশির ক্ষেত্রে সম্পর্কটা এখন বোঝা মনে হতে পারে। উল্টো দিকের মানুষটা মাথার উপরে বসে খবরদারি করে যাবেন আর আপনাকে সম্পর্কের সমস্ত দায়-দায়িত্ব কাঁধে নিয়ে চলতে হবে। কেরিয়ারের ক্ষেত্রে কোনও বদল এলে ভালো হয়। কোনও বদল আসতেও পারে সামনে। কোন কাগজে সই করার আগে বারবার সেটা ভালো করে পড়ে নিয়ে সই করুন। ব্যবসার ক্ষেত্রে অনেক ওঠা-পড়া আসতে পারে। আর্থিকভাবে সময়টা ভালো যাবে কিন্তু বিনিয়োগ করার আগে ভালো করে কাগজপাতি পড়ে নেবেন।

বৃশ্চিক (October 23 – November 21)

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে এখন আগুন থেকে খুব সাবধান থাকতে হবে। কোনও বড় দুর্ঘটনাও হতে পারে এই সময়ে। মাথায় আঘাত লাগার আশঙ্কা আছে। অতিরিক্ত রাগের কারণে ঝগড়াঝাটি থেকে বিচ্ছেদ আসতে পারে সম্পর্কে। সম্পর্ক ঠিক ভাবে তৈরি হয়ে ওঠেনিও বলা যেতে পারে। পারলে নিজেদের মধ্যে কথা বলে সম্পর্কটা ভালো করার চেষ্টা করুন। কেরিয়ারের ক্ষেত্রে নতুন কিছু শুরু করার জন্য সময়টা ভালো নয় বরং কী করতে পারেন সেইদিকে মনোনিবেশ করে আরো বেশি রিসার্চ করুন। বিনা প্রস্তুতিতে কোন কিছু শুরু করলে সেটা টিকবে না। ব্যবসার ক্ষেত্রে ঠকে যাওয়ার সম্ভাবনা আছে। পার্টনারশিপ হলে ভাঙতে পারে।

ধনু (November 22 – December 21)

ধনু রাশির জাতিকাদের ক্ষেত্রে প্রেগন্যান্সির জন্য এটা খুব ভালো সময়। ধনু রাশির জাতক-জাতিকাদের হাড় সংক্রান্ত কোনও সমস্যা হতে পারে। সম্পর্কে এই সময় যত্ন থাকবে কিন্তু ধনু রাশির জাতিকারা যদি আর্থিকভাবে স্বাবলম্বী হন তবে স্বামীর সঙ্গে ইগোর লড়াই হতে পারে। কেরিয়ার ও ব্যবসার জন্য সময়টা খুব ভালো। অনেক সাফল্য আসবে। আর্থিকভাবেও এখন ভীষণই প্রাচুর্য থাকবে। পারিবারিক ভাবেও অনেক সমৃদ্ধিলাভ হবে।

মকর (December 22 – January 19)

মকর রাশির জাতকদের গোপনাঙ্গ জনিত সমস্যা হতে পারে। জাতক-জাতিকাদের উভয়ের ক্ষেত্রে হাড়ের সমস্যা ও মেরুদন্ডের ব্যথা হতে পারে। মকর রাশির জাতক-জাতিকাদের জীবনে নতুন সম্পর্ক শুরু হতে চলেছে। বিয়ের প্রস্তাবও পেতে পারেন তাঁরা। সম্পর্কে অনেক ভালোবাসা থাকবে। বিজনেসের ক্ষেত্রেও নতুন দিশা খুলতে চলেছে। নতুন চাকরির প্রস্তাব আসা, ব্যবসায় নতুন দিশা খুলে যাওয়ার সঙ্গে সঙ্গে ব্যবসার প্রসারও ঘটতে চলেছে। আর্থিকভাবে সমৃদ্ধির সময়। উন্নতি ও নতুন দিশা খুলে যাওয়ার সময়ও আসতে চলেছে।

কুম্ভ (January 20 – February 18)

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের এই সময় ঘাড়ের সমস্যা, পায়ের সমস্যা, গোড়ালিতে ব্যথা ও চোখের সমস্যা হতে পারে। এই সময়ে একটু দেখে চলাফেরা না করলেই পড়ে গিয়ে আঘাত পেতে পারেন এঁরা। এই সময়ে ঠান্ডা লাগার ও সর্দি হওয়ার ঝুঁকি আছে। কুম্ভ রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে নতুন সম্পর্ক শুরু হতে চলেছে, কিন্তু সেই সম্পর্কে কমিটমেন্ট পাওয়া মুশকিল হতে পারে। কেরিয়ার ও বিজনেসের জন্য সময়টা খুব ভালো, নতুন কিছু শুরু হতে পারে। কোনো কাগজে সই করার আগে ভালো করে দেখে নেবেন। আর্থিকভাবে খুব ভালো সময় আসতে চলেছে।

মীন (February 19 – March 20)

মীন রাশির জাতক-জাতিকাদের কাঁধে ও হাতে যন্ত্রণা হতে পারে। সম্পর্কে একটু ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। সঙ্গিনী নিজে আপনাকে নিজের আয়ত্তে রাখতে চাইবেন, সেই কারণে সম্পর্কের রুক্ষতা বাড়তে পারে। মীন রাশির জাতক-জাতিকারা এই সময় কাজ করলে তা ভালো ফল দেবে। যাঁরা নেতৃত্বপ্রধান চাকরি করেন, তাঁদের জন্য সময়টা খুব ভালো। নিজের ক্ষমতায় অর্জিত অর্থ ও সমৃদ্ধি থাকবে এই সময়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five − four =