আজকের রাশিফল (১জুলাই, ২০২৩, শনিবার)

আজকের রাশিফল (১জুলাই, ২০২৩, শনিবার)

 

মেষ-

আশাবাদী হোন। জীবনের উজ্জ্বল দিকটি দেখুন। আপনার প্রত্যয় আপনার আশা পূরণ করবে। অর্থের দিকে নজর দিন। আবেগ নিয়ন্ত্রণ করুন। সবার সঙ্গে মানিয়ে চলুন। আপনার পছন্দের কাজ শুভ ফল দেবে। আয়ের পথ সুগম করতে হলে পরিশ্রম জরুরি।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

বৃষ-

আপনার ইতিবাচক মনোভাব এবং আত্মবিশ্বাসের জন্য অন্যের মনজয় রতে পারবেন। অর্থনৈতিক দিক থেকে শুভ। নতুন বন্ধুত্ব হতে পারে। আজ আপনার করার মতো কিছু না থাকলে পাবলিক লাইব্রেরিতে যান এবং প্রজ্ঞা দিয়ে নিজেকে সমৃদ্ধ করুন।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

মিথুন-

স্বাস্থ্য শুভ। অর্থের দিকে নজর দিন। ব্য কমান। ছোট বাচ্চারা আপনাকে ব্যস্ত রাখবে এবং আনন্দ আনবে। আজ আপনি অবসরের মুহুর্তগুলিতে কিছু নতুন করার কথা ভাববেন।

শুভ সংখ্যা :- 5

শুভ রং :- সবুজ এবং ফিরোজা

 

 

কর্কট-

আর্থিক ক্ষেত্র শুভ। মানসিক শান্তিও থাকবে। বন্ধু এবং পরিবারের সদস্যদের থেকে সহায়তা পেতে পারেন। বন্ধু নির্বাচনে সঠিক সিদ্ধান্ত নেওয়া জরুরি। যোগব্যায়াম এবং ধ্যান আপনাকে মানসিকভাবে শক্তিশালী করবে।

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

 

সিংহ-

প্রবল সহনশীল এবং নির্ভীক মনোভাবের কারণে উন্নতি করবেন। এই মানসিকতা ধরে রাখুন। যাতে যে কোনও পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পারেন। বিনিয়োগ আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বৃদ্ধিতে সাহায্য করবে। শিশুদের সাহচর্য উপভোগ করুন। ছোটখাটো তিক্ততা ভুলে যান। সুযোগ থাকলে ধ্যান যোগে করতে পারেন। এতে মাসনিক শান্তি পাবেন। ভ্রমণের সময় কোনও অপরিচিত ব্যক্তি বিরক্তির কারণ হয়ে দাঁড়াতে পারে।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

 

কন্যা-

কাজের থেকে একটু বিশ্রাম নিন। পেশীর যত্ন নিন। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে উপেক্ষা করুন। পরিবারের সদস্যরা আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবে। পরিবারের সঙ্গে সময় কাটান। পারিবারিক অশান্তি এড়িয়ে চলুন।

শুভ সংখ্যা :- 5

শুভ রং : সবুজ এবং ফিরোজা

 

তুলা-

পূর্ণমাত্রায় জীবন উপভোগ করুন। জায়গা -জমি থেকে অর্থলাভের ইঙ্গিত। বাড়িতে কিছু পরিবর্তন ঘটাতে পারেন। ছাত্ররা নিজের কাজে মনোযোগী হোন। আপনি কাউকে যে কাজের দায়িত্ব দিলে সে সম্পর্কে আপনার সম্পূর্ণ তথ্য থাকা উচিত।

শুভ সংখ্যা :- 7

শুভ রং : ক্রিম এবং সাদা

 

বৃশ্চিক-

অপ্রত্যাশিত পরিস্থিতির সামনে পড়ল নিজের সাহস এবং শক্তি প্রদর্শন করুন। আশাবাদী মনোভাব আপনাকে সব ধরনের সমস্যা অতিক্রম করতে সাহায্য করবে। আর্থিক সমস্যার সমাধান হতে পারে। আর্থিক দিক থেকে শুভ ফল পেতে পারেন। পরিবারের সদস্যদের সময় দিন। কোনও সামাজিক অনুষ্ঠানে অংশ নিন। মনোবল বাড়াতে সাহায্য করবে।

শুভ সংখ্যা :- 9

শুভ রং :- লাল এবং মেরুন

 

ধনু-

আশাবাদী হোন। ভয়, ঘৃণা, হিংসা এবং প্রতিশোধের মত নেতিবাচক অনুভূতিগুলি বর্জন করুন। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগে লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার পিতামাতাকে সন্তুষ্ট করা কঠিন হবে। তাঁদের বুঝতে এবং তাদের দৃষ্টিকোণ থেকে সমগ্র পরিস্থিতি বিচার করতে শিখুন। কোনও কাজে অন্যদের হস্তক্ষেপ বিরোধের সৃষ্টি করবে। সমস্যার দ্রুত সমাধান করুন।

শুভ সংখ্যা :- 6

শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপি

 

মকর-

শারীরির ক্ষেত্র শুভ। ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ীর আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই অর্থ আপনার আর্থিক সমস্যা মেটাবে। ব্যক্তিগত বিষয় সমাধানের জন্য আপনার মানসিকতাকে উদার করুন। কাউকে মানসিক ভাবে আঘাত করবেন না। কোনও অজানা ব্যাক্তির সাথে আপনার বিতর্কে জড়ানোর সম্ভবনা রয়েছে।

শুভ সংখ্যা :- 6

শুভ রং : স্বচ্ছ এবং গোলাপি

 

কুম্ভ-

আধ্যাত্মিক চেতনার উত্থান। অপ্রত্যাশিত আর্থিক চাপ আশতে পারে। আর্থিক বিষয়ে পরিবারের সদস্যদের মধ্যে বিরোধের সম্ভাবনা। আর্থিক দিকে থেকে সাবধানতা অলম্বন করুন। আপনার যোগ্যতার প্রকৃত মূল্য পাবেন।

শুভ সংখ্যা :- 4

শুভ রং :- বাদামি এবং ধূসর

 

মীন-

বন্ধুবান্ধবদের সঙ্গে সময় কাটানো শুভ ফল দেবে। কোনও দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। কোন দূরসম্পর্কের আত্মীয়ের কাছ থেকে কোন অপ্রত্যাশিত বার্তা পুরো পরিবারের জন্য শুভ সংবাদ আনবে।

শুভ সংখ্যা :- 2

শুভ রং :- রুপোলি এবং সাদা

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + eighteen =