আজকের রাশিফল (২১ জুন, বুধবার)

আজকের রাশিফল (২১ জুন, বুধবার)

 

মেষ-

আধ্যাত্মিকের পাশাপাশি শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করলে ভাল ফল পাবেন। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে উপেক্ষা করুন। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মন কাড়বে। শরীরের দিকে নজর রাখুন।

শুভ সংখ্যা- 1

শুভ রং- কমলা এবং সোনালী

 

 

বৃষ-

 

আপনার হতাশা আপনার স্বাস্থ্যহানি ঘটাতে পারে। অতীতের ঘটনা সম্পর্কে চিন্তা করতে পারেন। নিজেকে যতটা সম্ভব শিথিল রাখার চেষ্টা করুন। নিয়ন্ত্রণে রাখুন এবং কর্মক্ষেত্রে প্রত্যেকের সাথে ভাল ব্যবহার করুন। আপনার আর্থিক পরিস্থিতির সম্ভাবনা রয়েছে। সন্তানেরা আপনাকে খুশি রাখার জন্য তাদের সেরাটা দেবে। নিজের কাজে মনোনিবেশ করুন। ঘনিষ্ঠ সহকারীদের সাথে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। তবে দিনের শেষে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে।

 

শুভ সংখ্যা- 1

শুভ রং- কমলা এবং সোনালি

 

 

, 2023

মিথুন-

 

আপনার কাজ করে দেবার জন্য অন্যকে চাপ দেবেন না এবং বাধ্যও করবেন না। অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন। স্ত্রীর সঙ্গে আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন এবং ভবিষ্যতের জন্য সম্পদ নিয়ে পরিকল্পনাও করতে পারেন। অল্প বয়স্ক ছেলেমেয়েরা স্কুল প্রকল্পের জন্য কিছু পরামর্শ চাইতে পারে। আপনার পেশাদারি প্রতিবন্ধকতা সমাধান করার জন্য নিজের দক্ষতা কাজে লাগান। ভ্রমণের সুযোগ আসতে পারে।

শুভ সংখ্যা 8

শুভ রং- কালো এবং নীল

 

 

 

কর্কট-

আনন্দদায়ক সফর এবং সামাজিক জমায়েত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে। যাঁরা ক্ষুদ্রতর ব্যবসায় পরিচালনা করছেন তাঁরা অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে কোনও পরামর্শ নিতে পারেন, যা আর্থিকভাবে লাভবান করতে পারে। আপনার পেশাদারি ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্র অনুকূল।

শুভ সংখ্যা- 2

শুভ রং- রুপোলি এবং সাদা

 

 

সিংহ-

পরিবারের কিছু সদস্যের ব্যবহারে বিরক্ত বোধ করতে পারেন। কিন্তু আপনার মেজাজ হারানোর প্রয়োজন নেই অন্যথায় পরিস্থিত হাতের বাইরে চলে যেতে পারে। মনে রাখবেন যা সারানো যায় না তা অবশ্যই সহ্য করে নিতে হয়।  আর্থিক সুবিধাগুলি অর্জনের সম্ভাবনা। পরিচিত কেউ অর্থ সংক্রান্ত পরিস্থিতি নিয়ে  আগ্রহ দেখাতে পারে, যা অস্বস্তিকর মনে হতে পারে। তবে আপনার আচরণ ধীর স্থির রাখা প্রয়োজন। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে। তাই সুযোগের সন্ধানে এগিয়ে চলুন। জয় আপনার দিকে আসছে।

শুভ সংখ্যা :- 9

শুভ রং :- লাল এবং মেরুন

 

কন্যা-

খুব আবেগপ্রবণ হবেন। সুতরাং আঘাত পেতে পারেন এমন পরিস্থিতি থেকে দূরে থাকুন। আপনি কোনও সহায়তা বা সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়ার সম্ভাবনা প্রবল। পেশাদারি উন্নতির যোগ রয়েছে। আপনি কর্মক্ষেত্রে যে সমস্ত কঠিন কাজ করেছেন আজ সেগুলি ফিরে পাবার সময়।

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

 

তুলা-

ভয় আপনার খুশিতে বাধা হয়ে দাঁড়াতে পারে। অচেনা ব্যক্তির পরামর্শে অর্থ বিনিয়োগ করে থাকলে ফল ভাল পাবেন। গয়না বা ঘরের সরঞ্জাম কেনার সম্ভাবনা আছে। আজকে করা যৌথ উদ্যোগ অবশেষে লাভদায়ক হবে, কিন্তু অংশীদারদের সঙ্গে সামান্য মনোমালিন্যের সম্ভাবনা।

শুভ সংখ্যা :- 1

শুভ রং :- কমলা এবং সোনালি

 

 

বৃশ্চিক-

নিজের ওপর বেশি চাপ নেবেন না। ঠিকভাবে বিশ্রাম নেওয়া প্রয়োজন। স্ত্রীর সঙ্গে আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন এবং আপনার ভবিষ্যতের জন্য আপনার সম্পদের পরিকল্পনা করতে পারেন। সাহায্যকারীর বন্ধুদের খুঁজে পাবেন, তবে কিছু বলার আগে সতর্কতা অবলম্বন করা আবশ্যক। ভালোবাসা ইতিবাচক অনুভূতি দেখাবে। বিদেশে বাণিজ্যের সাথে যুক্ত যারা আজ প্রত্যাশিত ফলাফল পাবে বলে আশা করা যায়। আজ কর্মক্ষেত্রে মেধাকে কাজে লাগান। আজ আপনার জন্যে একটি দুর্দান্ত দিন হতে চলেছে।

শুভ সংখ্যা :- 3

শুভ রং :- কেশর এবং হলুদ

 

 

 

ধনু-

স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা অস্বস্তির কারণ হতে পারে। অর্থব্যয়ের সম্ভাবনা। চট করে সিদ্ধান্তে পৌঁছাবেন না। যদি আপনি একদিনের ছুটিতে যেতে চান তাহলে চিন্তা করবেন না। নিরর্থক বিতর্কে আপনার সময় নষ্ট হতে পারে।

শুভ সংখ্যা :- 9

শুভ রং :- লাল এবং মেরুন

 

মকর-

ধ্যান পরিত্রাণ আনবে। আপনার রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। কর্মক্ষেত্র অনুকূল। সৃজনশীলতা এবং উদ্যমকে কাজে লাগান।

শুভ সংখ্যা :- 9

শুভ রং :- লাল এবং মেরুন

 

 

কুম্ভ-

স্বাস্থ্য এবং সৌন্দর্যের দিকে নজর দিন। বাড়ি থেকে দূরে থেকে কাজ বা পড়াশোনা করলে আপনার অর্থ এবং সময় নষ্ট করে এমন লোকদের থেকে দূরে থাকতে শিখুন। কোনও মতবিরোধে অহেতুক ইন্ধন দেওয়ার পরিবর্তে নির্বিরোধে সেগুলিকে সমাধানের চেষ্টা করুন। প্রেমের জীবন আশা আনবে। আজকে কিছু সৃজনী প্রতিভা দেখাতে পারেন। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা পাবে।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

মীন-

নিজের ক্ষমতা আজ সঠিক ভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। আপনার স্ত্রীর সঙ্গে আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন এবং আপনার ভবিষ্যতের জন্য আপনার সম্পদের পরিকল্পনা করতে পারেন। চেষ্টা করুন অন্যের ঝামেলায় না জড়াতে। পেশাদারি উন্নতির যোগ রয়েছে। আপনার স্ত্রীর জরুরি কাজের জন্য আপনার দিনের পরিকল্পনা বিঘ্নিত হতে পারে, কিন্তু অবশেষে আপনি উপলদ্ধি করবেন যা হয়েছে তা ভালোর জন্যই হয়েছে।

শুভ সংখ্যা :- 4

শুভ রং :- বাদামি এবং ধূসর

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + 2 =