আজকের রাশিফল,  ২৪ মে, ২০২৩, শনিবার

আজকের রাশিফল,  ২৪ মে, ২০২৩, শনিবার

 

মেষ-

সামগ্রিকদিক থেকে স্বাস্থ্যের পক্ষে শুভ।ভ্রমণ ধকলসাধ্য হতে পারে। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। অন্যদের মনে ওপর ছাপ ফেলার ক্ষমতার জেরে লাভবান হবেন। ফেলে রাখা সমস্যাগুলির দ্রুত সমাধান করুন। ইতিবাচক চিন্তাভাবনা করুন।

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

 

বৃষ-

অন্যদের ব্যাপারে হস্তক্ষেপ করবেন না।নিজের অনুভূতি নিজের মধ্যেই রাখুন। আজ, আপনি আপনার পরিবারের বয়ঃজ্যেষ্ঠদের সঞ্চয় সম্পর্কে পরামর্শ চাইতে পারেন। অতিরিক্ত সময় শিশুদের সঙ্গে কাটান।

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

 

 

মিথুন-

অপ্রয়োজনীয় ব্যাপারে তর্ক করে সময় নষ্ট করবেন না। মনে রাখবেন তর্কে পাওয়ার কিছু নেই বরং হারাবার আছে।অর্থ বিনিয়োগ এবং সংরক্ষণের দিকে নজর দিন। প্রতিবেশীর সঙ্গে বিবাদের সম্ভাবনা, সুতরাং তা এড়িয়ে চলে হৃদ্যতাপূর্ণ সম্পর্ক বজায় রাখার আপ্রাণ চেষ্টা করুন।

শুভ সংখ্যা :- 6

শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপি

 

 

কর্কট-

আপনার আচরণে স্ত্রী বিরক্ত বোধ করতে পারেন। তবে আজ, আপনি কোনও সহায়তা ছাড়াই অর্থ উপার্জনে সক্ষম হবেন। যাকে আপনি বিশ্বাস করেন না, তিনি আপনাকে পুরো সত্যিটি বলবেন না। আপনার অন্যদেরকে রাজি করানোর ক্ষমতা আছে যা আগত দিনে সমস্যা সমাধানে আপনাকে সাহায্য করবে।ধর্মীয় ক্রিয়াকলাপের মতো একটি দিন শেষ হবে।

শুভ সংখ্যা :- 9

শুভ রং :- লাল এবং মেরুন

 

 

সিংহ-

মানসিক চাপ কাটাতে বাচ্চাদের সঙ্গে সময়কাটান। বাবার কোনও পরামর্শ কর্মক্ষেত্রে নতুন দিশা দেখাতে পারে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে দোদুল্যমানতায় ভুগবেন। আপনি সর্বদা মনে করেন যে আপনি ঠিক বলেছেন। প্রয়োজনে এই সিদ্ধান্ত থেকে নিজেকে সরিয়ে অপরের সিদ্ধান্তকে গুরুত্ব দিন।

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

 

কন্যা-

ভাগ্যের ওপর নির্ভর করবেন না।স্বাস্থ্যের দিকে নজর দিন। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না।পারিবারিক কোনও অনুষ্ঠান বা কেউ আসতে পারেন যাঁকে দেখলে খুশি হবেন।নিজের ক্ষমতা শক্তি কাজে লাগান।

শুভ সংখ্যা :- 6

শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপি

 

 

 

তুলা-

দুঃখ পেলেই তবেই সুখ উপভোগ করা যায়। এই কথাটা খেয়াল রাখবেন। চিন্তাভাবনা করে অর্থ ব্যয় করুন। অর্থের জরুরি প্রয়োজন দেখা দিতে পারে।মনের শান্তি গুরুত্বপূর্ণ।

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

 

 

বৃশ্চিক-

সারাদিন বেশ হাসিখুশির মধ্যেই কাটার কথা।জমি-জায়গায় বিনিয়োগ লাভদায়ক হবে। পুরোনো যোগাযোগ এবং বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন।কর্মক্ষেত্রের পরিবেশ অনুকূল নয়।তাই মন বিচলিত থাকতে পারে। কেউ কোনও সমস্যার কথা জানালে তাঁকে সঠিক পরামর্শ দেওয়া উচিত।

শুভ সংখ্যা :- 1

শুভ রং :- কমলা এবং সোনালি

 

 

ধনু-

স্বাস্হ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন।শরীরের দিকেও নজর রাখুন। স্বাস্থ্যই সম্পদ। তাই অলসতা থেকে মুক্তি পান এবং সক্রিয় জীবন যাপন করুন। জমি এবং আর্থিক লেনদেনের জন্য ভালো দিন। প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার বোঝাপড়া বাড়ানোর সুযোগ আসবে।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

 

 

মকর-

কল্যাণকর দিন। তবে যাঁরা আত্মীয়ের কাছ থেকে ঋণ নিয়েছিলেন তাঁদের আজ যে কোনও শর্তে সেই ঋণ ফেরত দিতে হতে পারে। দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ খুশির কারণ হবে।মন ভাল রাখুন।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

 

কুম্ভ-

পিতা মাতার প্রতি অমর্যাদা দেখাবেন না। তার জন্য ভবিষ্যতে মাশুল গুনতে হতে পারে। সম্পর্কগুলির সাথে বন্ধন পুনরুজ্জীবিত করুন। কিছু মানুষের সাথে কথা বলার জন্য আপনার বহুমূল্য সময় অপচয় হতে পারে। প্রয়োজনের চেয়ে বেশি ব্যয়ের সম্ভাবনা।

শুভ সংখ্যা :- 5

শুভ রং :- সবুজ এবং ফিরোজা

 

 

মীন-

নিজের দক্ষতায় আজ খুব দ্রুত কাজ শেষ করতে পারবেন। যদি আপনি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন তাহলে বন্ধু এবং পরিচিতদের সংখ্যা বৃদ্ধি করতে পারবেন। মূল্যবান সময় নষ্ট করবেন না। নিঃসঙ্গতা পিছু ছাড়বে না।

শুভ সংখ্যা :- 3

শুভ রং :- কেশর এবং হলুদ

 

 

 

 

 

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − six =