আজকের রাশিফল

আজকের রাশিফল

 

 

মেষঃ

দিনটি আপনার জন্য শুভ হবে। আপনাকে একটি ভাল পরিকল্পনায় আপনার অর্থ বিনিয়োগ করতে হবে। আপনার মন অন্যান্য কাজে বেশি ব্যস্ত থাকবে, যার কারণে কাজ শেষ করতে সমস্যা হবে। কর্মক্ষেত্রে আপনার পরামর্শ স্বাগত জানানো হবে, যা দেখে আপনি খুশি হবেন। কোনো কাজে বেড়াতে যেতে পারেন।

বৃষঃ

দিনটি আপনার জন্য একটি চাপের হতে চলেছে। চাকরিতে কিছু নতুন সুযোগ পাবেন। অংশীদারিত্বে কোনো কাজ করা এড়িয়ে চলুন, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। আপনার স্বাস্থ্য নিয়ে যদি কোনো সমস্যা হচ্ছিল, তাও দূর হয়ে যাবে। আপনার আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে যথেষ্ট সমর্থন এবং সাহচর্য পাবেন। আপনি মাতাজির কাছে আপনার অনুভূতি প্রকাশ করার সুযোগ পাবেন। শিক্ষার্থীরা বৌদ্ধিক ও মানসিক বোঝা থেকে মুক্তি পাবে।

মিথুনঃ

ব্যবসায়িক ক্ষেত্রে আপনার জন্য একটি বড় চুক্তি নিয়ে আসতে চলেছে। আইনগত কোনো বিষয়ে সতর্ক থাকতে হবে। আপনি চাকরিতে একটি ভাল সুযোগ পেতে পারেন, তবে সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা তাদের কাজের উপর সম্পূর্ণ মনোযোগ দেবেন। আপনার মনোযোগ অন্য জিনিসের দিকে সরিয়ে দেবেন না, অন্যথায় আপনার সমস্যা বাড়তে পারে। আপনার উন্নতির পথে আসা বাধাগুলি আপনাকে দূর করতে হবে। পরিবারের সদস্যদের মধ্যে কোনো মতপার্থক্য থাকলে তা আলোচনার মাধ্যমে সমাধান করা হবে।

কর্কটঃ

দিনটি আপনার জন্য মিশ্র ফল হতে চলেছে। আপনি কিছু বড় কাজের পরিকল্পনা করতে পারেন, যা আপনার জন্য ভাল হবে। আপনার অতীতের কিছু ভুল উন্মোচিত হতে পারে। যেকোন ব্যাঙ্ক বা প্রতিষ্ঠান থেকে টাকা ধার করলে সহজেই পেয়ে যাবেন। কারো পরামর্শে ঝগড়া করা উচিত নয়, অন্যথায় এটি আইনি হয়ে যেতে পারে। আপনি আপনার প্রতিপক্ষকে সহজেই পরাস্ত করতে সক্ষম হবেন। আপনার চতুর বুদ্ধিমত্তায় আপনার অনেক কাজই সমাধান হয়ে যাবে। পরিবারে কিছু পুজো ইত্যাদির আয়োজন হতে পারে।

সিংহঃ

অর্থ সংক্রান্ত বিষয়ে দিনটি ভালো যাবে। আপনি যদি কোনও সম্পত্তি কেনার পরিকল্পনা করে থাকেন তবে আপনার ইচ্ছাও পূরণ হতে পারে। পারিবারিক কোনো বিষয়ে আলোচনা হতে পারে। কর্মস্থলে আপনার সহকর্মীদের সাথে কোনো গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করবেন না। আপনার চাকরি সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিতে হতে পারে। আপনার বস আপনার কাজে আপনাকে পূর্ণ সমর্থন করবেন। মাতৃপক্ষ থেকে আর্থিক সুবিধা পাবেন। পরিবারের কোনো সদস্যকে কোনো পরামর্শ দিলে তিনি অবশ্যই তা বাস্তবায়ন করবেন।

কন্যাঃ

দিনটি আপনার জন্য ক্ষতিকর হতে চলেছে। কিছু সম্পত্তি নিয়ে পরিবারে বিবাদের সম্ভাবনা রয়েছে। আপনি আপনার ভাই ও বোনদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন। আপনার সন্তানের আচরণের কারণে আপনি কিছুটা চিন্তিত হবেন, তবে আপনার এটি নিয়ে আতঙ্কিত হওয়ার দরকার নেই। আপনি কাউকে কিছু বললে খুব সাবধানে করুন, অন্যথায় আপনার কথায় তাদের খারাপ লাগতে পারে। আপনি যদি কারও কাছ থেকে টাকা ধার নেওয়ার কথা ভাবছিলেন, আপনি তা পেতে পারেন।

তুলাঃ

খুব যত্ন সহকারে লেনদেন করুন। পারিবারিক সমস্যা আপনার জীবনে অশান্তি সৃষ্টি করতে পারে। আপনার কোন ইচ্ছা পূরণ হলে আপনার খুশির সীমা থাকবে না। আপনার বাড়িতে কোনও অতিথির আগমন হতে পারে, যা পরিবেশকে আনন্দদায়ক করে তুলবে। আপনার খাদ্যের প্রতি পূর্ণ মনোযোগ দেওয়া উচিত এবং আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া উচিত, অন্যথায় এটি আপনার উপর আধিপত্য বিস্তার করবে। কোনো নতুন কাজের প্রতি আপনার আগ্রহ জাগ্রত হতে পারে। আপনার শ্বশুরবাড়ির কারো সাথে কোনো গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করা এড়িয়ে চলতে হবে।

বৃশ্চিকঃ

আর্থিক দিক থেকে দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। কোনো বিশেষ কাজের জন্য আপনি চিন্তিত থাকবেন। আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করার জন্য আপনি যে পদক্ষেপই গ্রহণ করুন না কেন, আপনি অবশ্যই সফলতা পাবেন। আপনার ব্যবসা ইতিমধ্যে বৃদ্ধি পাবে, যা আপনাকে সুখ দেবে। যারা চাকরি খুঁজছেন তারা কিছু সুখবর শুনতে পেতে পারেন। আপনি যদি পরিবারের সদস্যদের কাছে কোনও প্রতিশ্রুতি দেন তবে তা সময়মতো পূরণ করার চেষ্টা করুন এবং আপনাকে আপনার কাজের পরিকল্পনা করতে হবে।

ধনুঃ

দিনটি আপনার জন্য উপকারী হতে চলেছে। পরিবারে কোনো বড় কাজের পরিকল্পনা করতে পারেন। কোনো কাজে তাড়াহুড়া করা থেকে বিরত থাকতে হবে। আপনার একটি নতুন বাড়ি, যানবাহন ইত্যাদি কেনার স্বপ্ন পূরণ হবে। যদি কিছু স্বাস্থ্য সমস্যা আপনাকে দীর্ঘদিন ধরে বিরক্ত করে, তবে সেগুলি চলে যেতে পারে। আপনি আপনার মায়ের কাছে আপনার অনুভূতি প্রকাশ করার সুযোগ পাবেন। আপনার চারপাশে বসবাসকারী মানুষদের সম্পর্কে আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার পারিবারিক বিবাদের সমাধান করার জন্য আপনাকে পরিকল্পনা করতে হবে, অন্যথায় এটি আপনার সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি করতে পারে।

মকরঃ

দিনটি আপনার জন্য আনন্দদায়ক হবে। আপনি একটি নতুন প্রকল্পে অর্থ বিনিয়োগ করার পরিকল্পনা করতে পারেন। শেয়ার বাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো লাভ পাবেন। আপনি আপনার জীবনযাত্রার মান উন্নত করবেন। আপনি আপনার স্ত্রীর কর্মজীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন, যা দেখে আপনি খুশি হবেন। আপনি যদি কোনো সম্পত্তি নিয়ে লেনদেন করতে যাচ্ছেন, তাহলে তার স্থাবর-অস্থাবর দিকগুলো পরীক্ষা করে দেখুন। সাবধানে যানবাহন ব্যবহার করতে হবে।

কুম্ভঃ

দিনটি আপনার চিন্তাভাবনা করে সম্পন্ন করার জন্য একটি দিন হবে। যানবাহন ব্যবহার করার সময় আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার আটকে থাকা কাজ আবার শুরু হতে পারে। অংশীদারিত্বে কোনো কাজ করা থেকে বিরত থাকতে হবে। আপনার বন্ধুদের মধ্যে কিছু সম্পর্কে আপনার খারাপ লাগতে পারে। কোনো নতুন কাজের প্রতি আপনার আগ্রহ জাগ্রত হতে পারে। আপনার অমীমাংসিত কাজ যা আপনার সমস্যার কারণ ছিল তা সম্পূর্ণ হতে পারে। পরিবারে কোনো শুভ ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। শ্বশুরবাড়ি থেকে সম্মান পাবেন। আপনাকে মৌসুমী রোগ এড়াতে হবে।

মীনঃ

পারিবারিক বিভেদ নিরসনের জন্য দিনটি আপনার জন্য হবে। অর্থ নিয়ে আপনার বন্ধুর সাথে ঝগড়া হওয়ার সম্ভাবনা থাকতে পারে, তাই চুপ থাকুন। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। ভাই-বোনেরা আপনার কাছে কোনো বিষয়ে দাবি জানাতে পারে। আপনি কিছু সম্পত্তিতে বিনিয়োগ করার কথা ভাববেন, যা আপনার জন্য ভাল হবে। ব্যবসায় কাঙ্খিত লাভ না পাওয়ার কারণে আপনি কিছুটা হতাশ হবেন, তবে তবুও আপনি খুব বেশি চিন্তিত হবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + seven =