আজকের রাশিফল

আজকের রাশিফল

 

মেষ (March 21-April 20)

নিজের জীবনে সব ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। এই দিন স্বপ্ন পূরণের সুযোগ পেতে পারেন। কেরিয়ারের ক্ষেত্রেও ভাল সুযোগ পেতে পারেন এবং এই সুযোগগুলি গ্রহণ করার জন্য আপনাকে সঠিক সময়ের উপর মনোযোগ দিতে হবে। যদি চিকিৎসার জন্য প্রস্তুতি নেন, তাহলে এই দিনটি আপনার জন্য খুব শুভ হতে পারে। কঠোর পরিশ্রম আপনাকে সাফল্যের পথে নিয়ে যাবে এবং নিজের ক্ষেত্রে একটি নাম অর্জন করতে সক্ষম হবেন। এই দিনটি ব্যবসার ক্ষেত্রেও আপনার জন্য খুব শুভ হতে পারে এবং অর্থ উপার্জনের একটি ভাল সুযোগ পেতে পারেন।

বৃষ (April 21 – May 20)

বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য এই দিনটি অশুভ হতে পারে। কাজে সতর্ক থাকতে হবে। বিরোধীদের থেকে সতর্ক থাকুন এবং তা এড়িয়ে চলার চেষ্টা করতে হবে। কাউকে খুব বেশি বিশ্বাস করা উচিত নয়, কারণ আপনি প্রতারিত হতে পারেন। এই দিন সব কিছুতে প্রতিক্রিয়া দেওয়ার দরকার নেই। তাই শান্ত থাকতে হবে এবং পারিবারিক বিবাদ থেকে দূরে থাকা উচিত। রাগ নিয়ন্ত্রণ করতে হবে, কারণ রাগ আপনার কাজ পণ্ড করতে পারে। খরচের দিকে মনোযোগ দিতে হবে। কারণ অর্থের অভাব হতে পারে। 

মিথুন (May 21-June 21)

মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য এই দিনটি মোটেই অনুকূল হবে না। দৈনন্দিন কাজে অসুবিধার সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দেওয়া প্রয়োজন, কারণ এটি উপেক্ষা করলে আপনি সমস্যায় পড়তে পারেন। এই দিন নিজের আত্মীয়দের কাছ থেকে কিছু বিশেষ উপহার পেতে পারেন। বিবাহিত জীবনে প্রেম অনুভব করতে পারেন। চাকরিজীবীরা তাঁদের কাজে খুব ব্যস্ত থাকবেন এবং তাঁদের কাজের প্রশংসা হবে। ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। অন্যথায় পরে সমস্যার সম্মুখীন হতে পারেন। অতিরিক্ত উৎসাহ নিয়ে কোনও কাজ করা চলবে না। কারণ তাঁরা আপনাকে ভুল বুঝতে পারেন।

কর্কট (June 22-July 22)

কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য এই দিনটি মোটেই অনুকূল নয়। কর্মক্ষেত্রে প্রতিপক্ষের থেকে সতর্ক থাকতে হবে। সহকর্মীদের অতিরিক্ত বিশ্বাস করা থেকে বিরত থাকতে হবে। এই দিন সব কিছুতে প্রতিক্রিয়া দেওয়ার দরকার নেই। শান্ত থাকার মাধ্যমে পরিবারের মধ্যে বিবাদ এড়াতে পারেন। কিন্তু রাগের মাথায় কাজ পণ্ড হয়ে যেতে পারে। এই দিন ব্যয় বেশি হতে পারে, যার কারণে আপনি অর্থের অভাব অনুভব করতে পারেন। তাই মানসিক ভাবে শক্ত থাকতে হবে। ছাত্রদের এই দিন কিছু সময়ের জন্য পড়াশোনা থেকে বিরতি নিতে হতে পারে। 

সিংহ (July 23-Aug 23)

সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য এই দিনটি ঝামেলাপূর্ণ হতে পারে। সমস্যার সম্মুখীন হতে পারেন এবং সমাধান খুঁজে পেতে অসুবিধা হতে পারে। নিজের কাজে মনোযোগ দিতে হবে এবং অসতর্কতা এড়াতে হবে। চাকরি বা ব্যবসায় অর্থের অভাবের সম্মুখীন হতে পারেন এবং আর্থিক পরিস্থিতি বিবেচনা করতে হতে পারে। সঙ্গী বা আত্মীয়দের সঙ্গে উত্তেজনা এড়াতে হবে এবং নিজের ভাষা নিয়ন্ত্রণ করতে হবে। চাকরিজীবীদের এই দিন অফিসের রাজনীতি থেকে দূরে থাকতে হবে এবং কাজে মনোযোগ দিতে হবে।

কন্যা (Aug 24-Sep 23)

এই দিন ভাল ফল পাবেন। কাজের ক্ষেত্রে আর্থিক সুবিধা পাবেন এবং ব্যবসাতেও সাফল্য পাবেন। আত্মীয়দের সঙ্গে বিতর্ক এড়াতে হবে এবং কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে। চাকরিজীবীদের এই দিন অফিসের রাজনীতি থেকে দূরে থাকতে হবে। অন্যথায় সমস্যায় পড়তে পারেন। প্রিয়জনের সঙ্গে সন্ধ্যাটা কাটাতে পারেন এবং বিনোদনের জন্য অর্থ ব্যয় হবে। বিবাহযোগ্য ব্যক্তিরা এই দিন বিবাহের একটি ভাল প্রস্তাব পেতে পারেন। একটি নতুন যানবাহন বা কিছু গৃহস্থালীর সামগ্রী কেনার সুযোগ পেতে পারেন। 

তুলা (Sep 24-Oct 23)

এই দিন নিজের জীবনের সবচেয়ে স্মরণীয় দিনগুলির মধ্যে একটি উপভোগ করার সুযোগ পাবেন। অপূর্ণ ইচ্ছা পূরণ হতে পারে এবং আপনি খুব খুশি হবেন। এটি আপনার স্বাস্থ্যের উপরও ভাল প্রভাব ফেলবে। একটি কাজ নিয়ে খুব ব্যস্ত থাকতে হতে পারে। তবে আপনি এতে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। ছাত্ররাও এই দিন তাদের পছন্দের বিষয়ে সফল হবে। সন্ধ্যায় আপনি কিছু সামাজিক কর্মকাণ্ডে অংশ নিতে পারেন। এতে আপনার সম্মান এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

বৃশ্চিক (Oct 24-Nov 22)

ব্যক্তিগত এবং পেশাগত জীবনে আপনাকে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। নিজের উপর বিশ্বাস রাখতে হবে এবং কাজের প্রতি মনোযোগী থাকতে হবে। তবে চিন্তা করার দরকার নেই। কারণ কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা আপনাকে সাফল্য এনে দিতে পারে। পরের সময়টা আপনার জন্য একটু চ্যালেঞ্জিং হতে পারে। পেশাগত জীবনে কিছু নতুন সমস্যার সম্মুখীন হতে পারেন। 

ধনু (Nov 23-Dec 21)

অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। এই দিনটি আপনার জন্য কঠিন হতে পারে। আপনাকে ধৈর্য ধরে থাকতে হবে। চাকরি বা ব্যবসায় আপনাকে অর্থ সংক্রান্ত সমস্যার মোকাবিলা করতে হতে পারে। কাজ নিয়ে খুব বেশি চিন্তা করা উচিত নয়, বরং এটি সমাধানের ব্যবস্থা নিতে হবে। আত্মীয়দের সঙ্গে তর্কাতর্কির সম্মুখীন হতে পারেন। কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখতে হবে, যাতে কিছু ভুল না হয়। এই দিন অফিসে আপনাকে ধৈর্য বজায় রাখতে হবে।

মকর (Dec 22-Jan 21)

এই দিন কাজে অভূতপূর্ব সাফল্য পাবেন। আপনার করা প্রচেষ্টা এই দিন আপনাকে অনেক সুবিধা দেবে। এই দিন আপনার সঙ্গে জড়িত মানুষদের সমর্থনও পাবেন। এই দিন নিজের ক্ষমতার উপর আস্থা রাখতে হবে এবং নিজের প্রতিপক্ষের থেকে সতর্ক থাকতে হবে। বন্ধু এবং পরিবারের সঙ্গে নিজের চিন্তা শেয়ার করার জন্য সময় পাবেন। এই দিন নিজের রাগ নিয়ন্ত্রণ করতে হবে এবং ব্যয়ের দিকে মনোযোগ দিতে হবে। অতিরিক্ত ব্যয়ের কারণে অর্থের অভাব অনুভব করতে পারেন। মানসিক স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে এবং প্রিয় শখের জন্য কিছু সময় ব্যয় করতে হবে। 

কুম্ভ (Jan 22-Feb 19)

এই দিনটি আপনার জন্য খারাপ হতে চলেছে। কাজে অনেক বাধার সম্মুখীন হতে পারেন। ব্যবসায় চাপের সম্মুখীন হতে পারেন এবং আর্থিক পরিস্থিতিও কিছুটা উদ্বেগজনক হতে পারে। নিজের বিনিয়োগের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে এবং খরচ পরিচালনা করতে হবে। এই দিন বন্ধু এবং পরিবারের সঙ্গে ভাল সময় কাটানোর সুযোগ পেতে পারেন। নিজের গ্রাহকদের চাহিদা বুঝে তাঁদের সন্তুষ্ট করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। ব্যবসার ক্ষেত্রে এই বিষয়টা সব সময় খেয়াল রাখতে হবে।

মীন (Feb 20-Mar 20)

মীন রাশির জাতক-জাতিকাদের জন্য এই দিনটি চমৎকার হবে। দৈনন্দিন কাজে নিজের সময়কে খুব ভাল ভাবে গুছিয়ে নিতে হবে। স্বাস্থ্যের যত্ন নিতে ভুললে চলবে না। কারণ এতে অবহেলা করলে তা আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। এই দিন আত্মীয়দের কাছ থেকে কিছু বিশেষ উপহার পেতে পারেন। যা আপনাকে খুব খুশি করবে। বিবাহিত জীবনে প্রেম থাকবে তুঙ্গে এবং একে অপরের মধ্যে গভীর প্রেম ও বোঝাপড়া বজায় থাকবে। কাজে প্রচুর উদ্দীপনা এবং উত্তেজনা থাকবে। কাজের জন্য আপনি প্রশংসিত হবেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 4 =