আজকের রাশিফল,২৮ জুন, ২০২৩, বুধবার

আজকের রাশিফল (২৮ জুন, ২০২৩, বুধবার)

 

 

মেষ-

অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে উৎসাহ যোগাবে। ব্যবসায়ের লাভ। পরিবারের সদস্যের প্রয়োজন আপনার কাছে অগ্রাধিকারে থাকা উচিত। অংশীদারি প্রকল্পে ইতিবাচক ফলের চেয়ে সমস্যা বেশি সৃষ্টি করবে। কেউ আপনার সুযোগ নেওয়ায় আপনি বিশেষ করায় মেজাজ হারাবেন।

শুভ সংখ্যা :- 9

শুভ রং :- লাল এবং মেরুন

 

বৃষ-

স্বাস্থ্য শুভ। ভ্রমণ ধকলসাধ্য এবং মানসিক চাপের কারণ হতে পারে। দীর্ঘস্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করুন। ক্রোধ সংবরণ করুন। প্রেমের জীবন গতিশীল হবে। আপনার পেশাদারি ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। আপনার সব দক্ষতা কাজে লাগান। বিনা কারণে গণ্ডগোল হতে পারে। তার জন্য আপনার মেজাজ তো খারাপ হবেই তার সাথে মূল্যবান সময়ও নষ্ট হবে।

 

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

 

কর্কট-

বাচ্চার কৃতিত্বে খুশি হবেন। অর্থ সাশ্রয়ের দিকে নজর দিন। আপনার জীবনের উদ্দেশ্য বোঝাতে অসুবিধা হবে। কাজের ক্ষেত্রে আপনার ভুল স্বীকার আপনারই অনুকূলে যাবে। আজকে আপনি আপনার ভবিষ্যতের পরিকল্পনা করতে পারেন।

শুভ সংখ্যা :- 1

শুভ রং :- কমলা এবং সোনালি

 

সিংহ-

সুখ দখল করার জিনিস নয় এটি মানসিক ব্যাপার। যা একান্তই ব্যক্তিগত। এটা বোঝাতে সক্ষম হবেন। আর্থিক অবস্থা অনুকূল নয়। অকারণে ব্যয়ের সম্ভাবনা। অহেতুক সন্দেহ ও সন্দেহ সম্পর্কটিকে নষ্ট করে দেয়। এই কারণেই আপনাকে কখনই আপনার প্রিয়জনকে সন্দেহ করা উচিত নয়। সমস্যা তৈরি হলে আলাপ আলোচনার মাধ্যমে সমাধানে চেষ্টা করুন।

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

 

কন্যা-

সৃজনশীল কাজ আপনাকে চাপমুক্ত রাখবে। অ্যালকোহল এবং সিগারেটের জন্য অর্থ ব্যয় বন্ধকরুন। স্বাস্থ্যকেই ক্ষতিগ্রস্থ করছে না বরং আর্থিক পরিস্থিতিও খারাপ হচ্ছে। আবেগ নিয়ন্ত্রণ করুন। কর্মক্ষেত্র অনুকূল।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

 

তুলা-

স্বাস্থ্য ভালোই থাকবে। জমি বা যে কোনও সম্পত্তিতে বিনিয়োগ এড়িয়ে চলুন। পরিবারে নতুন একজনের আগমন খুশির কারণ হবে। ভ্রমণের দ্বারা আপনার বাণিজ্যিক যোগাযোগ উন্নত হওয়া সম্ভব। কারও জন্য আবার তা ক্লান্তিকর হতে পারে।

শুভ সংখ্যা :- 9

শুভ রং :- লাল এবং মেরুন

 

বৃশ্চিক-

বন্ধুদের বা পরিবারের সাথে সফর ভারমুক্ত করবে। দ্রুত অর্থ উপার্জন করার ইচ্ছা হতে পারে। ঘরে শান্তি বজায় রাখুন। সবার সঙ্গে এক হয়ে কাজ করুন।

শুভ সংখ্যা :- 2

শুভ রং :- রুপোলি এবং সাদা

 

ধনু-

মেজাজ ঠিক রাখুন। অপ্রয়োজনীয় দুশ্চিন্তা ত্যাগ করুন। ত্বকের সমস্যার সৃষ্টি করতে পারে। আপনি যদি ভবিষ্যতে আর্থিকভাবে শক্তিশালী হয়ে উঠতে চান তবে আপনাকে আজ থেকে অর্থ সাশ্রয় করতে হবে। অল্প বয়স্ক ছেলেমেয়েরা স্কুল প্রকল্পের জন্য কিছু পরামর্শ চাইতে পারে। পুরোনো কোনও কাজ অসম্পূর্ণ রাখলে তার খেসারত আজকে আপনাকে দিতে হতে পারে।

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

 

মকর-

বাচ্চার কৃতিত্ব আপনাকে প্রচুর আনন্দ দিতে পারে। ভাইবোনরা আপনার কাছ থেকে আর্থিক সহায়তা চাইতে পারে। তবে তাঁদের সহায়তা করতে গিয়ে  আপনার আর্থিক বোঝা আরও বাড়তে পারে। তবে শীঘ্রই পরিস্থিতির উন্নতি হবে। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ নষ্ট হতে দেবেন না। দুঃসময় আমাদেরকে অনেক বেশি কিছু দেয়। আত্ম বিশ্লেষণ জরুরি।

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

 

কুম্ভ-

জীবনকে খারাপ সময়ের কথা ভুলে ভালো দিকগুলো দেখুন। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন। কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। ঘরে কিছু পরিবর্তন আপনাকে অত্যন্ত ভাবপ্রবণ করে তুলবে। যাঁরা আপনার কাছে সবথেকে গুরুত্বপূর্ণ তাঁদের কাছে আপনি আপনার অনুভূতিগুলি জানাতে পারেন। ব্যাঙ্কিং ক্ষেত্রে কাজ করা পেশাদাররা কোন সুখবর পাবেন। কারও জন্য পদোন্নতির সুযোগ অত্যন্ত সম্ভাব্য।

শুভ সংখ্যা :- 6

শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপি

 

মীন-

বাইরের কোনও অনুষ্ঠানে অংশ নিন। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশা মতো হবে না। আজ প্রত্যেকে আপনার বন্ধু হতে চাইবে এবং আপনিও তা স্বীকার করে খুশি হবেন। প্রেমঘটিত জটিলতার সম্ভাবনা। আপনি আপনার সব জরুরি কাজ শেষ করে নিজের জন্য সময় তো বার করে নিলেও কাজে লাগাতে পারবেন না।

শুভ সংখ্যা :- 3

শুভ রং :- কেশর এবং হলুদ

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − five =