এলাকা দখল ঘিরে দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলায় উত্তপ্ত শালিমার

দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলা-মারপিট ঘিরে রবিবার দুপুরে উত্তপ্ত হয়ে ওঠে শালিমার স্টেশন সংলগ্ন এলাকা। প্রাথমিকভাবে স্থানীয় সূত্র মারফত জানা যাচ্ছে, শালিমার স্টেশনের বাইরে পার্কিং জোন কোন গোষ্ঠীর দখলে থাকবে, তা নিয়েই ঝামেলা শুরু হয় দুই পক্ষের। স্থানীয় সূত্রে খবর, দুই গোষ্ঠীর লোকজনই তৃণমূলের কর্মী-সমর্থক। দু’পক্ষের সংঘর্ষে ব্যাপক ইটবৃষ্টি এবং তার জেরে একাধিক গাড়ি ভাঙচুর হয় বলেও জানা গেছে।

স্থানীয় সূত্রে এও জানা যাচ্ছে, দুপক্ষের ব্যাপক ইটবৃষ্টির পর একাধিক গাড়ির উইন্ড শিল্ড ভেঙে পড়ে থাকতে দেখা যায় রাস্তার ওপরেই। এর পাশাপাশি রাস্তার ধারে দাঁড়িয়ে টোটো, বাইকও ভাঙচুর হয়েছে বলে অভিযোগ। শুধু গাড়ি ভাঙচুরই নয়, এলাকার একাধিক বাড়ির ভিতরেও তাণ্ডবের দৃশ্য ধরা পড়েছে।

রবিবার দুপুরের এই ঘটনাকে কেন্দ্র করে আতঙ্কের বাতাবরণ তৈরি হয়েছে এলাকাবাসীদের মনে। ঘটনার খবর পাওয়া মাত্রই দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় স্থানীয় থানার পুলিশ। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে স্থানীয় মানুষজনের বিক্ষোভের মুখে পড়তে হয় উর্দিধারীদের। তবে এলাকায় শান্তিশৃঙ্খলা বজায় রাখতে মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী। নামানো হয় র‌্যাফও। গোটা এলাকাজুড়ে চলে পুলিশি টহল। এর পাশাপাশি শালিমার স্টেশন চত্বর ঘিরে রাখেন আরপিএফ কর্মীরা। শেষ পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, এই সংঘর্ষের ঘটনায় ইতিমধ্যেই সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ।

তবে এদিনের এই ঘটনায় পুলিশ ও র‌্যাফ কোনওক্রমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও, এলাকাবাসীদের মনে এখনও রয়ে গিয়েছে চাপা ক্ষোভ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + one =