জট অব্যাহত টলি ইন্ডাস্ট্রিতে, সকাল থেকে হল না শুটিং

টলিপাড়ায় পরিচালক রাহুল মুখোপাধ্যায়কে নিয়ে জট কাটেনি সোমবার সকালেও। শনিবার থেকেই তাঁর নতুন ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল। সেইমতো পরিচালক এবং অভিনেতারা সময়ে পৌঁছেও গিয়েছিলেন। কিন্তু টেকনিশিয়ানরা কেউ-ই ফ্লোরে আসেনননি। এই প্রসঙ্গে রাজ চক্রবর্তী জানিয়েছিলেন, দু’দিনের মধ্যে সমাধান না হলে সোমবার থেকে পরিচালকরাও ফ্লোরে আসবেন না। তারই রেশ পড়ে সোমবার সকালে। এদিন সকাল থেকে বন্ধ টালিগঞ্জের স্টুডিওগুলি। প্রত্যেকটি শুটিং ফ্লোর-ই ফাঁকা। কোন ইউনিটই এদিন কল টাইম দেয়নি। টেকনিশিয়ান, এনটি-১ ভারতলক্ষ্মী, দাসানি ১-সহ প্রায় প্রতিটি স্টুডিওর গেটই এদিন বন্ধ থাকে।

টেকনিশিয়ান স্টুডিওগুলিতে প্রতিদিন সকাল থেকেই মেগা ধারাবাহিকের শুটিং শুরু হয়ে যায়। রবিবার রাত দুটো অব্দি ডবল শিফটে কাজ চলে। তবে সোমবার থেকে পরিচালকরা কর্মবিরতিতে যাওয়ায় বাংলা ছবি, ধারাবাহিক ও সিরিজের কোন ইউনিট-ই কোনও শুটিং রাখেনি। ফলে অনিশ্চিত হয়ে পড়েছে টলিপাড়ার ভবিষ্যৎ৷ বর্তমানের শুটিংয়ের পরিস্থিতিও ঘোর সংকটের মুখে৷ এই অবস্থায় চিন্তার ভাজ পড়েছে আর্টিস্ট থেকে কলাকুশলী, প্রত্যেকের চোখে-মুখে৷

এই পরিস্থিতে এনটি-১ স্টুডিওতে আরও এক চিত্র ধরা পড়ল। সেখানে ওটিটি সিরিজ ‘ মহালয় মহামায়া’ শুটিংয়ের কল টাইম দেওয়া হয়েছিল৷ কিন্তু পরিচালক সায়ন্তন মুখোপাধ্যায় ফ্লোরে না আসায় এখানেও শুটিং হয়নি। যদিও টেকনিশিয়ান এবং ইউনিটের অন্যান্য সদস্যরা স্টুডিওতে উপস্থিত রয়েছেন। কিন্তু পরিচালক না আসায় শুটিং শুরু করা যায়নি। এই সিরিজে অভিনেত্রী রাজনন্দিনী পাল ও অভিনেতা রোহন ভট্টাচার্যের অভিনয় করার কথা রয়েছে। তবে সূত্রে খবর, সোমবার বিকেল চারটেয় এই পরিস্থিতি কী ভাবে সামাল দেওয়া যায় তা নিয়ে ফেডারেশনের মিটিং রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 5 =