একাকিত্ব  সহ্য করতে না পেরে গঙ্গায় ঝাঁপ বৃদ্ধার, উদ্ধার করল কলকাতা পুলিশ

একাকিত্ব সহ্য করতে না পেরে ৭০ বছরের বৃদ্ধা কালিন্দী মণ্ডল ঝাঁপ দিলেন গঙ্গায়। জোয়ারের প্লাবন দ্রুত ভাসিয়ে নিয়ে যায় তাঁর শরীর। তবে এই সময় উদ্ধারকর্তা হিসেবে হাজির হয় কলকাতা পুলিশ। জোয়ারের প্লাবন আসার মোক্ষম মুহূর্তে বৃদ্ধা  কালিন্দি মণ্ডলকে টেনে তোলে কলকাতা পুলিশের স্পিডবোট। বেঁচে যাওয়ার পরে স্পিডবোটে বসেই কান্নায় ভেঙে পড়েন বৃদ্ধা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন বেলা ১১টা নাগাদ কলকাতার নর্থ পোর্ট থানায় খবর আসে, এক মহিলা নদীর উত্তর দিক থেকে বাবুঘাটের দিকে ভেসে যাচ্ছেন। খবর পাওয়ার দুমিনিটের মধ্যে ইনস্পেক্টর ইন্দ্রনারায়ণ চৌধুরী বিপর্যয় মোকাবিলা বাহিনীর দুই কর্মীকে নিয়ে একটি স্পিডবোটে বেরিয়ে পড়েন উদ্ধার অভিযানে। কয়েক মিনিটের মধ্যেই তাঁর উদ্দেশে একটি লাইফ রিং ছুড়ে দেওয়া হয়। তাঁকে উদ্ধার করতে জলে ঝাঁপ দেন এক বিপর্যয় মোকাবিলাকর্মীও। এরপরই তাঁকে উদ্ধার করা হয়।

এদিকে নর্থ পোর্ট পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, জোয়ার ভাটার সময় অনুযায়ী সাড়ে ১১টা নাগাদ গঙ্গায় জোয়ারের প্লাবন আসার কথা ছিল বাবুঘাটের কাছে। সেই প্লাবনের স্রোতের মুখে পড়লে বৃদ্ধাকে উদ্ধার করা তো দূর, তাঁকে খুঁজেই পাওয়া যেত না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 2 =