ভিডলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ভারতীয় ক্রিকেটের কিংবদন্তী সৌরভ

Featured Video Play Icon

ভিডল, টাইড ওয়াটার অয়েল কোম্পানির ভারতের অন্যতম প্রধান লুব্রিকেন্ট ব্র্যান্ড যা ভারতীয় ক্রিকেট তথা বিশ্ব ক্রিকেটের কিংবদন্তি সৌরভ গঙ্গোপাধ্যায়কে এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সামনে আনল। সৌরভের সঙ্গে এই অংশীদারিত্ব ভিডল-এর জন্য একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপের ইঙ্গিত দেয়। কারণ ভিডল তার ব্র্যান্ডের উপস্থিতি বাড়াতে এবং ভারত জুড়ে তার বাজারের অবস্থানকে আরও শক্তিশালী করে তুলতে চায়। এখানে বলে রাখা শ্রেয়, ব্র্যান্ড ভিডল ৭০ টিরও বেশি দেশে বাজারে একচ্ছত্র আধিপত্য বিস্তার করেছে। সঙ্গে রয়েছে প্রায় শতাব্দীর পুরানো উত্তরাধিকার রয়েছে। শুধু তাই নয়, ‘পেশাদারের পছন্দ’ হিসাবে আন্তর্জাতিক বাজারে এর অবস্থান এক ভিন্ন মাত্রায়।

ভিডল শিল্পজগতে বিশ্বব্যাপীসম্মানিত এবং বিশ্বস্ততার এক প্রতীক। ভিডল অটোমোটিভ আফটারমার্কেট (খুচরা) এবং প্রাতিষ্ঠানিক (বি টু বি) উভয় বিভাগের জন্য লুব্রিকেন্টের একটি বিস্তৃত পরিসর সরবরাহ করে। প্যান ইন্ডিয়া ফুটপ্রিন্ট সহ, ভিডল হল ভারতের অন্যতম বিশিষ্ট লুব্রিকেন্ট ব্র্যান্ড, যা ২০২৪-এর ৩১ মার্চ পর্যন্ত পর্যন্ত ১৯৩১ কোটি টাকার রাজস্ব এনেছে।

শুধু তাই নয়, ভিডল হল একটি বিশ্বস্ত ব্র্যান্ড যা তার চ্যানেল অংশীদারদের নেটওয়ার্কের মাধ্যমে দূর-দূরান্তে সরবরাহ করা এক চমৎকার মানের পণ্যও। সততা, স্বচ্ছতা এবং স্থায়ী সম্পর্ক ভিডল পদ্ধতির বৈশিষ্ট্যগুলিকে সংজ্ঞায়িত করছে। আর সেখানে বিজ্ঞাপনের ট্যাগলাইন হয়ে উঠেছে ‘রাখ সাফ, দিল সে’। এরই জেরে অনেকেই দুই প্রজন্ম ধরে কোম্পানির সাথে জড়িত।

এই প্রসঙ্গে  টাইড ওয়াটার অয়েল কো (ইন্ডিয়া) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর অরিজিৎ বসু জানান, ‘সৌরভ গঙ্গোপাধ্যায়ের মতো একজন ক্রিকেটিং গ্রেট আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আমাদের সাথে যোগ দিতে পেরে আমরা আনন্দিত। তাঁর নেতৃত্ব, দৃঢ়তা এবং সংকল্প এক কিংবদন্তিতে রূপান্তরিত। তাঁর হার না মানা মনোভাব টিম ইন্ডিয়ার বিজয়ের পথে এগিয়ে দিয়েছে। সততা এবং আত্মবিশ্বাসের উপর প্রতিষ্ঠিত, ব্র্যান্ড সৌরভ সকলকে পারফরম্যান্স এবং কৃতিত্বের পথে এগোতে অনুপ্রাণিত করে চলেছে, যে মূল্যবোধগুলি ভিডল-এর সঙ্গেও একই সুরে অনুরণিত হয়য আমরা আত্মবিশ্বাসী যে এই অ্যাসোসিয়েশন আমাদের একটি শক্তিশালী প্রেরণা দেবে যখন আমরা ভবিষ্যতের দিকে এগিয়ে যাব।’

ভারতীয় ক্রিকেট জগতের কিংবদন্তী সৌরভ গঙ্গোপাধ্যায় এই প্রসঙ্গে জানান, ‘ভিডলের সাথে আমার মেলামেশা শ্রেষ্ঠত্ব, উদ্ভাবন এবং নির্ভরযোগ্যতার প্রতি অঙ্গীকারের প্রতিনিধিত্ব করে। ভিডল যেমন স্বয়ংচালিত শিল্পে উচ্চ-মানের এবং কর্মক্ষমতার জন্য দাঁড়িয়েছে, আমি আমার কাজের প্রতিটি ক্ষেত্রে এই মানগুলিকে মূর্ত করার জন্য নিবেদিত। একসাথে, আমরা আমাদের শ্রোতাদের অনুপ্রাণিত করতে এবং তাদের সাথে সংযোগ স্থাপনের চেষ্টা করব, আমাদের উভয়ের তরফ থেকে সেরাটি তুলে ধরবো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 4 =