কলকাতা জুড়ে ৩০০০ টি সাইটে এল ৯০০ প্রযুক্তির সম্প্রসারণ করল ভোদাফোন ইন্ডিয়া

ভিআই অর্থাৎ ভোদাফোন ইন্ডিয়া, একটি শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর, যা কলকাতা জুড়ে ৩০০০ টি সাইটে এল ৯০০ প্রযুক্তির সম্প্রসারণের কথা ঘোষণা করল। এর ফলে ব্যবহারকারীদের আরও শক্তিশালী ইনডোর কভারেজের অভিজ্ঞতা প্রদান করা সম্ভব হবে বলে জানাচ্ছে এই শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর সংস্থা। ফলো-অন পাবলিক অফারিং-এ সফলভাবে তহবিল সংগ্রহের পর, এই সম্প্রসারণ ভিআই-এর নেটওয়ার্ক পরিকাঠামো উন্নয়নের বিস্তৃত কৌশলের অংশ। এই এফপিও প্রযুক্তি ভিআই ব্যবহারকারীদের ভিআই-এর সর্বকালের সেরা নেটওয়ার্কে উচ্চতর কলিং এবং দ্রুত ডেটা গতি সক্ষম করবে বলেও সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে। সঙ্গে এও জানানো হয়েছে, এই আপগ্রেড গ্রাহকদের ভিআই-এর সর্বকালের সেরা নেটওয়ার্ক সরবরাহ করবে যা দ্রুত গতি এবং জনসাধারণের পাশাপাশি আবাসিক উভয় ক্ষেত্রেই আরও ভাল কলিং সক্ষম করবে।

ভোডাফোন আইডিয়ার পশ্চিমবঙ্গ, অসম ও উত্তর-পূর্বের ক্লাস্টার বিজনেস হেড নবীন সিংভি এই প্রসঙ্গে জানান, ‘L900 দিয়ে আমাদের নেটওয়ার্ক আপগ্রেড করা আমাদের ব্যবহারকারীদের জন্য নেটওয়ার্ক অভিজ্ঞতা বাড়ানোর একটি গুরুত্বপূর্ণ প্রথম পদক্ষেপ। এটি নিশ্চিত করে যে আমাদের গ্রাহকরা বাড়িতে, অফিসে বা সর্বজনীন স্থানে নির্বিঘ্ন সংযোগ উপভোগ করতে পারবেন। আমাদের লক্ষ্য হল সর্বোত্তম নেটওয়ার্ক অভিজ্ঞতা প্রদান করা, এবং এই আপগ্রেড আমাদের গ্রাহকদের উচ্চতর পরিষেবা প্রদানের জন্য আমাদের প্রতিশ্রুতির একটি প্রমাণ। আগামী মাসগুলিতে, আমাদের নেটওয়ার্ক পরিকাঠামোতে বিনিয়োগের পাশাপাশি আমাদের গ্রাহকদের আরও ভাল পরিষেবা দেওয়ার জন্য নতুন অফার আনার দিকে আমাদের নজর থাকবে।’

ভিআই গ্রাহকদের জন্য তার পরিকল্পনা এবং অফারগুলি বাড়ানোর ক্ষেত্রে কিছু উল্লেখযোগ্য পদক্ষেপও নিয়েছে। সাম্প্রতিক কিছু অফারের মধ্যে রয়েছেঃ –
• হিরো আনলিমিটেড অফারঃ তার প্রিপেইড ব্যবহারকারীদের জন্য একটি উদ্বেগ-মুক্ত ডেটা অভিজ্ঞতা নিশ্চিত করতে, ভিআই-এর হিরো আনলিমিটেড প্ল্যানে মধ্যরাত ১২ টা থেকে সকাল ৬ টা পর্যন্ত সীমাহীন হাই-স্পিড ডেটা, উইকএন্ড ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইটের মতো অনন্য সুবিধা রয়েছে, যা কোনও অতিরিক্ত খরচ ছাড়াই প্রতি মাসে ২ জিবি পর্যন্ত অতিরিক্ত ডেটা সরবরাহ করে। ব্যবহারকারীরা এই রিচার্জ প্যাকটি পেতে পারেন মাত্র ৩৪৯ টাকায়।
• ভিআই গ্যারান্টি প্রোগ্রামঃ ভিআই ব্যবহারকারীরা এক বছরের মধ্যে ১৩০ জিবি নিশ্চিত অতিরিক্ত ডেটা পেতে পারেন, প্রতি ২৮ দিন পরপর ১৩ টি সাইকেলের জন্য ১০ জিবি ডেটা স্বয়ংক্রিয়ভাবে তাদের অ্যাকাউন্টে জমা হয়। এই অফারটি ভিআই গ্রাহকদের জন্য বৈধ যাদের ৫জি স্মার্টফোন রয়েছে বা যারা সম্প্রতি একটি নতুন ৪জি স্মার্টফোনে আপগ্রেড করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + eighteen =