ভিসা তৈরির প্রতারণা চক্রের হদিশ মিলল নিউটাউনে, ধৃত ১

ফের প্রতারণা চক্র নিউটাউনে। এবার যে প্রতারণার ঘটনা সামনে এসেছে তা ভিসা তৈরির। এই ঘটনায় ঝিলপাড় সংলগ্ন অঞ্চল থেকে মঙ্গলবার অভিযুক্তকে গ্রেফতার করে নারায়ণপুর থানার পুলিশ। অভিযুক্তের নাম মহম্মদ সোহাব। পুলিশ সূত্রে খবর, ধৃত ব্যক্তি উত্তরপ্রদেশের বাসিন্দা। তিনি নিউটাউন এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতেন।

ঘটনার সূত্রপাত গত মার্চ মাসের ৬ তারিখ ইমেল মারফত নারায়ণপুর থানায় মুন্সি আলি ফুজ্জামান নামে এক ব্যক্তি অভিযোগ দায়ের করার পরই। মুন্সি আলি ফুজ্জামান তাঁর অভিযোগে জানান, তিনি ভিসা তৈরির জন্য নিজের পাসপোর্ট এবং ১ লক্ষ ২৬ হাজার টাকা অভিযুক্ত মহম্মদ সোহাবকে দেয়। এরপর বেশ কিছুদিন কেটে গেলেও তাঁকে ভিসা তৈরি করে না দেওয়ায় তিনি মহম্মদ সোহাবের সঙ্গে যোগাযোগ করেন। এরপরই কথাবার্তায় তিনি তখন বুঝতে পারেন, তিনি প্রতারিত হয়েছেন। এরপরই তাঁর পাসপোর্ট এবং টাকা ফেরত চান। এদিকে পাসপোর্ট এবং টাকা ফেরৎ চাইতেই মহম্মদ সোহাব তাঁর সঙ্গে সব রকম যোগাযোগ বন্ধ করে দেন বলে দাবি প্রতারিতের।

এরপরই  মুন্সি আলি ফুজ্জামান নারায়ণপুর থানায় ইমেল মারফত অভিযোগ জানান। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। তথ্য প্রমাণ জোগাড় করে নিউটাউন এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করে নারায়ণপুর থানার পুলিশ। কারা কারা এই চক্রের সঙ্গে জড়িত, তা খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × one =