সাপ্তাহিক রাশিফল (৩১ জুলাই-৬ অগাস্ট, ২০২৩)

                                                           সাপ্তাহিক রাশিফল (৩১ জুলাই-৬ অগাস্ট, ২০২৩)

 

 

মেষ-

স্বাস্থ্য ভালই যাবে। সপ্তাহের শুরুর দিনগুলিতে, আপনি একাধিক উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন।  এই সময়ে আপনি প্রয়োজনে আপনার আত্মীয়দের কিছু আর্থিক সাহায্যও করতে পারেন। কিন্তু সময়মতো টাকা ফেরত দেন না এমন লোকদের ঋণে টাকা দেওয়া থেকে বিরত থাকুন। এই সপ্তাহে পরিবারের অনেক অতিথির আগমন আপনার একাকীত্ব নষ্ট করতে পারে। এই রাশির জাতক জাতিকারা যাঁরা অংশীদারিত্বে ব্যবসা করেন, তাঁদের অতীতের সমস্ত ক্ষতি থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে। ব্যবসার প্রসারের জন্য অনেক বড় ব্যক্তিত্বের সাথে দেখা করে সঠিক পরিকল্পনা করতে দেখা যাবে। ইঞ্জিনিয়ারিং, মেডিকেল এবং আইন অধ্যয়নরত শিক্ষার্থীরা এই সপ্তাহে সাফল্য পেতে পারে। তবে তথ্যপ্রযুক্তি, ব্যবস্থাপনা ও বায়োটেকনোলজি অধ্যয়নরত ব্যক্তিদের একটু বেশি পরিশ্রম করতে হবে।

 

বৃষ-

স্বাস্থ্যের দিকে নজর দিন। কর্মক্ষেত্রে জটিল পরিস্থিতিতে আটকে পড়লে ভয় পাবেন না। বরং সাহসিকতার সাথে সমস্যার মুখোমুখি হন। এই সপ্তাহের দ্বিতীয় ভাগে আপনি কিছু বড় আর্থিক সুবিধা পাবেন। যার ফলে আপনি একটি নতুন বাড়ি বা যানবাহন কেনার পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে পরিবারের সদস্যদের  সঙ্গে ভাবনা চিন্তা করে কথা বলুন। আপনি যদি কোনও অংশীদারি ব্যবসায়ের সাথে জড়িত থাকেন তবে এই সপ্তাহে আপনি এবং আপনার সঙ্গীর মধ্যে সম্পর্ক ভালো হতে পারে। যে কারণে ব্যবসায়িক ক্ষেত্রে আপনারা উভয়েই সফলতা পাবেন। এর ফলে আপনার ব্যবসা যেমন প্রসারিত হবে, তেমনি আর্থিক ক্ষেত্রেও ভালো ফল দেবে। এই সপ্তাহে, শিক্ষার্থী তাদের শিক্ষার ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রয়োজনে আপনার বড়দের সাহায্য চাইতে দ্বিধা করবেন না।

 

মিথুন-

মানসিক ভাবে উৎফুল্ল থাকবেন। এই সময়ে নিজেকে সমস্ত ধরণের চাপ থেকে দূরে রাখতে সক্ষম হবেন। আবহাওয়া পরিবর্তনের সময় ছোটখাটো রোগে আক্রান্ত হতে পারেন। এই সপ্তাহে, ব্যবসায়ীদের অর্থ সংক্রান্ত প্রতিটি সিদ্ধান্ত নেওয়ার সময় খুব সতর্ক থাকতে হবে। কারণ যে সব চুক্তি থেকে অর্থ লাভের আশা করেছিলেন আপনার একটু অসাবধানতায় তা হাতছাড়া হতে পারে। এই সময়ে, আপনি কিছু নতুন পণ্য শুরু করতে পারেন। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিচ্ছেন তাদের জন্য এই সপ্তাহটি আরও কঠিন হবে। এই সময়ে, যদি কোন বিষয় বুঝতে অসুবিধা হয়, তাহলে আপনি আপনার বড় ভাইবোন বা আপনার শিক্ষকদের সাহায্য নিতে পারেন।

 

কর্কট-

স্বাস্থ্য ক্ষেত্র অনুকূল। এই সময়ে, আপনি সমাজের অনেক সম্মানিত মানুষের সাথে যোগাযোগ বজায় রাখতে সক্ষম হবেন। তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা থেকে আপনার কৌশল এবং নতুন পরিকল্পনাও তৈরি করতে পারবেন। যার জেরে আপনি ভবিষ্যতে আর্থিক ক্ষেত্রে শুভ ফল পাবেন। সামাজিক অনুষ্ঠানে আপনার অংশগ্রহণ আপনাকে সমাজের অনেক প্রভাবশালী ব্যক্তির সংস্পর্শে আসার সুযোগ দেবে। এই সব সুযোগকে কাজে লাগালে ভাল ফল পেতে পারেন। শিক্ষার্থীদের গবেষণার ক্ষেত্রেও শুভ।

 

সিংহ-

আপনাকে এই সপ্তাহে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে যে কারণে আপনাকে মানসিক চাপ এবং অস্থিরতার সম্মুখীন হতে হবে। আপনার মন ও চিন্তাকে নিয়ন্ত্রণ করুন এবং কোনও সিদ্ধান্ত নিতে কোনও সমস্যা হলে কোনো প্রবীণের সাহায্য নিন। এই সপ্তাহে আপনার স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পেতে পারে। অর্থব্যয়ের সম্ভাবনা। শিক্ষার্থীদের এটি খুব ভালভাবে বুঝতে হবে যে কোনও পাঠ ফেলে রাখা উচিত না। যাতে ভবিষ্যতে ক্ষতি হতে পারে। দেরি না করে শিক্ষকদের সাহায্য নিন।

 

কন্যা-

স্বাস্থ্য ভালই যাবে। একটি বড় দলে অংশগ্রহণ এই সপ্তাহে আপনার জন্য শুভ ফল দিতে পারে। তবে ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে, আপনার আর্থিক জীবনে সংকটের কারণে পরিবারের অন্যদের সামনে কোনও অস্বস্তিকর অবস্থায় ফেলতে পারে। বাড়ির কোনও সদস্য আপনার কাছে কিছু বা অর্থ দাবি করতে পারে, যা আপনি পূরণ করতে ব্যর্থ হবেন। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য শুভ। ক্যারিয়ারে আরও ভাল কিছু করতে চাইলে নতুন কোনও পরিকল্পনা করুন। এই সপ্তাহে আপনি শিক্ষাক্ষেত্রে কঠোর পরিশ্রমের সেরা ফলাফল পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে।

 

তুলা-

শারীরিক ক্ষেত্র শুভ. বিশেষ করে, এই সপ্তাহগুলি ৫০ বছরের বেশি বয়সী ব্যক্তিদের জন্য শুভ। এমন সম্ভবনা রয়েছে যে আপনার ছোট ভাইবোনরা এই সপ্তাহে আপনার কাছে ঋণের টাকা চাইতে পারে। অর্থ ধার দেওয়ার আগে নিজের আর্থিক দিক দেখে নিন। বড় ভাই এবং বোনের কাছ থেকে কোনও ধরণের আর্থিক সহায়তা না চাওয়াই ভাল। যাদের সমর্থনের ওপর ভিত্তি করে আপনি আপনার ক্যারিয়ারে আরও ভাল করার আশা করেছিলেন, তারা আপনাকে প্রতারণা করতে পারে। এই সপ্তাহে আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনাকে আগের চেয়ে আরও কঠোর পরিশ্রম করতে হবে। এই সময়ে আপনার পথে অনেক বাধা আসতে পারে। ধৈর্য ধরুন। প্রতিটি সমস্যা কাটিয়ে উঠতে সক্ষম হবেন।

 

বৃশ্চিক-

শারীরিক দিক থেকে অত্যন্ত ক্লান্ত বোধ করতে পারেন। যে কারণে আপনি না চাইলেও ছোটখাটো ক্ষেত্রে মেজাজ হারাতে পারেন। অন্যরা আপনার কাছ থেকে পালিয়ে বেড়াচ্ছে বলে মনে হবে এবং তাদের সমর্থন পাওয়া আপনার জন্য কঠিন হবে। অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। সন্তানভাগ্য শুভ। এই সপ্তাহে কোনও নতুন প্রকল্প বা কারও সাথে অংশীদারি ব্যবসা শুরু করার ক্ষেত্রে না এগোনোই ভাল। শিক্ষার্থীরা প্রয়োজনে একটু ঘুরে আসতে পারেন। এতে একঘেয়েমি কাটবে। নিজেকে সতেজ রাখলে চিন্তাশক্তির বিকাশও ঘটবে।

 

ধনু-

দৈনন্দিন কাজকর্ম থেকে আলাদা কিছু করতে সামাজিক কার্যকলাপে সক্রিয়ভাবে অংশগ্রহণ করুন। এতে আপনাকে সুস্থ রাখার পাশাপাশি আপনার সৃজনশীল সম্ভাবনাকে উন্নত করতে সাহায্য করবে। এই সপ্তাহে, আপনার সমস্ত বিনিয়োগ এবং এর সাথে সম্পর্কিত সমস্ত ভবিষ্যত পরিকল্পনা গোপন রাখতে হবে। অন্যথায়, আপনার কাছের কেউ, আপনার এই পরিকল্পনাগুলির সুযোগ নিয়ে আপনার ক্ষতি করতে পারে। পারিবারিক ক্ষেত্রও শুভ। হঠাৎ কোনও দূরের আত্মীয়ের কাছ থেকে কোনও শুভ খবর আসতে পারে। এই সপ্তাহে শিক্ষার্থীদের শিক্ষা ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে। বিশেষ করে শিক্ষার্থীদের জন্য এই সময়টা খুব ভালো দেখাচ্ছে। কারণ অনেক গ্রহের ক্ষণস্থায়ী অবস্থান শিক্ষার্থীদের জীবনে অনুকূলতা আনতে চলেছে।

 

মকর-

স্বাস্থ্যক্ষেত্র শুভ। স্নায়ুর সমস্যা দেখা দিলে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করুন। নিজের সৃজনশীল প্রতিভাকে সঠিকভাবে ব্যবহার করলে আর্থিক অবস্থার উন্নতি ঘটার ইঙ্গিত রয়েছে। এই সপ্তাহে আপনার কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। কারণ এই সময়ে আপনি পরিবারের কোনো সদস্যের সাথে কথা বলার সময় এমন কিছু বলার সম্ভাবনা থাকে, যাতে তারা আপনার কথার ভুল ব্যাখ্যা করতে পারে। এতে মতান্তরের সম্ভাবনাও প্রবল।  আশাবাদী হন। যার ফলে দৃঢ়তার সাথে পরিস্থিতির মুখোমুখি হতে পারবেন। এই সময়টি শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে গুরুত্বপূর্ণ। কঠোর পরিশ্রম করলে ভাল ফল পাবেন। এই সাফল্য আপনার উন্নতি ও অগ্রগতির দিকে নিয়ে যাবে। শুধু তাই নয়, এতে সমাজে আপনার ও আপনার পরিবারের সম্মানও বৃদ্ধি পাবে।

 

কুম্ভ-

স্বাস্থ্য ক্ষেত্র শুভ। লোকেরা এই সপ্তাহে আপনার কঠোর পরিশ্রম এবং উৎসর্গ লক্ষ্য করবে এবং এর কারণে আপনি কিছু আর্থিক সুবিধা পেতে পারেন। যদিও, এই সময় আপনার জীবন সঙ্গী আপনাকে আর্থিক সাহায্যের মাধ্যমে যে কোনও সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে এমন সম্ভাবনাও রয়েছে। এই সপ্তাহে নতুন অতিথির আগমনের সুসংবাদ পেতে পারেন। এর ফলে পারিবারিক পরিবেশে ইতিবাচকত পরিস্থিতি তৈরি হবে। আপনার অসতর্ক স্বভাবের কারণে কর্মক্ষেত্রের সাথে সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ নথি হারানোর সম্ভাবনা রয়েছে। যে কারণে অনেক কাজ মাঝপথে আটকেও যেতে পারে। এই সপ্তাহটি ইলেকট্রনিক্স, হার্ডওয়্যার, সমাজসেবা ইত্যাদি ক্ষেত্রে পড়াশোনায় নিযুক্ত শিক্ষার্থীদের জন্য খুব অনুকূল। চলতি সপ্তাহে সাফল্য পাওয়ার সম্ভাবনাও প্রবল।

 

মীন-

প্রাণায়াম করুন। এতে শারীরিক অনেক সমস্যা দূর হবে। অনেক কাজে আপনার শক্তি ব্যয় করার পরিবর্তে, শুধুমাত্র সেই কাজগুলিতে মনোযোগ দিন যা প্রয়োজনীয়। যদি ক্ষতিপূরণ এবং ঋণ ইত্যাদির আকারে অর্থের একটি বড় অংশ দীর্ঘ সময় ধরে কোথাও আটকে থাকে, তবে এই সপ্তাহে অবশেষে সেই অর্থ পাবেন। পারিবারিক ক্ষেত্রও শুভ। অনেক শিক্ষার্থী হাতে বেশ কিছুটা অবসর সময় পেতে পারেন। এই সময়কে কাজে লাগিয়ে নিজের জ্ঞানের পরিসর বৃদ্ধি করলে ভাল ফল পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three − one =