সাপ্তাহিক রাশিফল, (২৪ জুলাই-৩০ জুলাই, ২০২৩)

সাপ্তাহিক রাশিফল, (২৪ জুলাই-৩০ জুলাই, ২০২৩)

 

 

মেষ-

মানসিক এবং শারীরিকভাবে ক্লান্ত বোধ করতে পারেন। বিশ্রাম প্রয়োজন। খরচের উপর নজর রাখুন। অন্যদের বোঝানোর আপনার ক্ষমতা আপনাকে এই সপ্তাহে পারিবারিক শান্তি বজায় রাখতে সাহায্য করবে। তাই নিজের সিদ্ধান্ত অন্যের ওপর না চাপিয়ে অন্যকে বোঝানোর পরই কোনও সিদ্ধান্তে পৌঁছান। কর্মক্ষেত্র শুভ। যে কোনও বাধা ছাড়াই কোনও কাজ সম্পন্ন করতে পারবেন।শিক্ষকদের সহযোগিতা পেতে কিছু অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। যার কারণে আপনার অনেক বিষয় বুঝতে অসুবিধা হতে পারে।

 

বৃষ-

আপনাকে এই সপ্তাহে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। যে কারণে মানসিক চাপ এবং অস্থিরতায় ভুগতে পারেন। এই সময় আপনার মন ও চিন্তাকে নিয়ন্ত্রণ করুন এবং কোনো সিদ্ধান্ত নিতে কোনও সমস্যা হলে প্রবীণদের কাছ থেক মত নিন। এই সপ্তাহে, বাড়িতে অবাঞ্ছিত অতিথির ধাক্কা আপনাকে বিরক্ত করবে।প্রচুর অর্থ ব্যয়েরও ইঙ্গিত রয়েছে।পিতামাতার শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। এই সময় আপনি একটি যানবাহন বা সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন।কর্মক্ষেত্রে আপনার অতীতের কঠোর পরিশ্রম অবশ্যই এই সপ্তাহে প্রতিফলিত হবে। যে কারণে আপনার পদোন্নতিও হতে পারে।আপনার উন্নতি দেখে আপনার পরিবারের সদস্যরাও আপনাকে নিয়ে গর্বিত হবেন এবং ফলস্বরূপ, আপনি পরিবারে আপনার হারানো সম্মান ফিরে পেতে সক্ষম হবেন। এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে উল্লেখযোগ্য হবে। কারণ এই সময়ে তাদের সব ধরনের বাধা অতিক্রম করতে সাহায্য করা হবে, বিশেষ করে শিক্ষাক্ষেত্রে।

 

মিথুন-

ফেলে রাখা কাজ এই সপ্তাহে শেষ করার চেষ্টা করুন। একাদশ ভাবে বৃহস্পতি এবং রাহুর উপস্থিতির কারণে, এই সপ্তাহে আপনি অনেক উৎস থেকে অর্থ লাভ করবেন, সঠিক সুযোগটি গ্রহণ করে আপনি এটিকে কোনও কিছুতে বিনিয়োগ করার সিদ্ধান্ত নিতে পারেন। তবে সম্ভাবনা রয়েছে যে, এই সময়ে, আপনার দীর্ঘমেয়াদীকে মাথায় রেখে যে কোনও বিনিয়োগ করলে ভবিষ্যতে আপনাকে শুভ ফলাফল দেবে। এই সময়ে, আপনার ঘরোয়া কাজের পাশাপাশি, আপনি অনেক সামাজিক কাজে আরও সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন এবং আপনার পরিবারের সদস্যদের সাথে তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনাও করবেন। এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে আপনার ঊর্ধ্বতন এবং অধস্তনদের সাথে আপনার সম্পর্ক উন্নতির ইঙ্গিত রয়েছে।এতে শুধু আপনার ভাবমূর্তিই উন্নত হবে তাই নয়, এর মাধ্যমে আপনি ভবিষ্যতে আপনার বেতন বৃদ্ধির সম্ভাবনাও বাড়াতে সক্ষম হবেন। আপনার রাশির জাতক জাতিকাদের জন্য, শিক্ষা সংক্রান্ত বিষয়ে বেশ কিছু চ্যালেঞ্জের সামনে পড়তে পারেন।

 

কর্কট-

স্বাস্থ্য শুভ। এই সময়ে, আপনি সমাজের অনেক সম্মানিত মানুষের সাথে যোগাযোগ বজায় রাখতে সক্ষম হবেন।তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা থেকে আপনার কৌশল এবং নতুন পরিকল্পনা তৈরিও করতে পারবেন।যা আপনাকে ভবিষ্যতে অর্থ বিনিয়োগে সাহায্য করবে। সামাজিক অনুষ্ঠানে আপনার অংশগ্রহণ আপনাকে সমাজের অনেক প্রভাবশালী ব্যক্তির সংস্পর্শে আসার সুযোগ দেবে। কর্মক্ষেত্রে দূরত্ব বজায় রেখেই কথা বলুন। প্রথম ভাবে বুধ থাকার কারণে শিক্ষার্থীদের গবেষণার ক্ষেত্রেও এগিয়ে যেতে সাহায্য করবে। কোনও কাজে তাড়াহুড়ো না করাই বাঞ্ছনীয়।

 

সিংহ-

এই সপ্তাহে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে যে কারণে মানসিক চাপ ও অস্থিরতা তৈরি হতে পারে।আপনার মন ও চিন্তাকে নিয়ন্ত্রণ করুন। কোনও সিদ্ধান্ত নিতে কোনও সমস্যা হলে কোনো প্রবীণের সাহায্য নিন। এই সপ্তাহে আপনার স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পেতে পারে, যার জন্য আপনাকে পূরণ করতেও প্রস্তুত দেখা যাবে। যদিও, এই সময়ে আপনাকে আপনার সঞ্চিত অর্থের চেয়ে বেশি ব্যয় করতে হবে, যে কারণে কিছু আর্থিক চাপ থাকতে পারে।এই সপ্তাহে, প্রথম থেকেই, আপনাকে আপনার পিতামাতার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। আপনি যা করেন তার জন্য প্রশংসা পেতেও আগ্রহী হবেন। কর্মজীবনে অগ্রগতির ক্ষেত্রে কিছু শুভ সুযোগ পেতে পারেন। শিক্ষার্থীদের এটি খুব ভালভাবে বুঝতে হবে যে কোনও পাঠের অনুশীলন আগামীকালের জন্য ফেলে রাখা উচিত নয়।

 

কন্যা-

অতিরিক্ত চিন্তা মানসিক চাপ বাড়াতে পারে।আর্থিক ক্ষেত্র শুভ। তবে একইসঙ্গে ব্যয়েরও ইঙ্গিত রয়েছে। যে কারণে কিছু ক্ষেত্রে আর্থিক সংকটের মুকে পড়তে পারেন। কারণ এটা সম্ভব যে বাড়ির কোনও সদস্য আপনার কাছে কিছু বা অর্থ দাবি করতে পারে, যা আপনি পূরণ করতে ব্যর্থ হন।এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে। যাইহোক, আপনি যদি আপনার ক্যারিয়ারে আরও ভাল করতে চান, তবে সময় নষ্ট না করে, একটি নতুন পরিকল্পনা করতে আপনার এই সময়ে এটি সবচেয়ে বেশি প্রয়োজন।শিক্ষাক্ষেত্রে শুভ। কঠোর পরিশ্রমের সেরা ফলাফল পাবেন। এছাড়াও, আপনি যদি উচ্চ শিক্ষা নেওয়ার ক্ষেত্রে এই সময়টি বিশেষভাবে ভাল।তবে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের একটু কঠোর পরিশ্রম প্রয়োজন।

 

তুলা-

শারীরিক ক্ষেত্র শুভ।এমন সম্ভবনা রয়েছে যে আপনার ছোট ভাইবোনরা এই সপ্তাহে আপনার কাছে ঋণের টাকা চাইতে পারে। তাদের আর্থিকভাবে সাহায্য করার সময়, আপনি তাদের অর্থ ধার দেবেন, তবে নজর রাখতে হবে নিজের যেন তাতে আর্থিক সংকট তৈরি না হয়। আপনার বড় ভাই এবং বোনের কাছ থেকে কোনও ধরণের আর্থিক সহায়তা চেয়ে থাকলে বিরূপ ফল পাবেন।এমন সম্ভাবনাও রয়েছে যে যাদের সমর্থন আপনি আপনার ক্যারিয়ারে আরও ভাল করার আশা করেছিলেন, তারা আপনাকে প্রতারিত করতে পারে। অতএব, প্রথম থেকেই আপনাকে নিজের প্রতি নজর রাখতে হবে, আপনার প্রত্যাশার উপর নজর রাখতে হবে। এই সময়ে আপনার পথে অনেক চ্যালেঞ্জ আসার সম্ভাবনা রয়েছে। তবে আপনি যদি সব কাজ ধৈর্যের সাথে করেন তবে আপনি প্রতিটি সমস্যা কাটিয়ে উঠতে পারবেন।

 

বৃশ্চিক-

আর্থিক দিকে নজর রাখুন। কাউকে সাহায্য করতে গিয়ে নিজের বিপদ ডেতে আনবেন না।এই সপ্তাহে, সংবেদনশীল ঘরোয়া সমস্যা সমাধানের বুদ্ধি প্রয়োগ করুন। তা না হলে অন্যের মনে আপনার সম্পর্কে ভুল ভাবমূর্তি তৈরি হতে পারে। কর্মজীবনে সামান্য কিছু সমস্যার মধ্যে পড়তে পারেন। নিজেকে ক্ষমতা বিবেচনা করে অন্যের সাহায্য নেওয়া থেকে নিজেকে বিরত রাখবেন। যে সব শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তাঁরা এই সপ্তাহে বিশেষ সাফল্য পেতে পারেন। পাশাপাশি উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্য সময়টি শুভ।

 

ধনু-

আপনার মন দৈনন্দিন কাজকর্ম থেকে আলাদা কিছু করতে চাইবে। এমন পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে কিছু খেলাধুলার মতো কার্যকলাপে সক্রিয়ভাবে অংশগ্রহণ করুন। এতে আপনাকে সুস্থ রাখার পাশাপাশি আপনার সৃজনশীল সম্ভাবনাকে উন্নত করতে সাহায্য করবে। এই সপ্তাহে অর্থের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই সমস্ত ধরণের লেনদেন সম্পর্কিত বিষয়ে নিজেকে যতটা সম্ভব সতর্ক রাখুন। যে বাড়ির সদস্যকে আপনি আগে বিশ্বাস করে কিছু গোপনীয়তা শেয়ার করেছিলেন, এই সপ্তাহে আপনাকে বিশ্বাসঘাতকতা করতে পারে এবং অন্যদের সামনে আপনাকে প্রকাশ করতে পারে।কর্মক্ষেত্রে খুব সাবধানে সিদ্ধান্ত নিন। শিক্ষার্থীদের এই সপ্তাহে কঠোর পরিশ্রম করতে হবে। কারণ তবেই আপনি শুভ ফল পাবেন। যে সব ছাত্রছাত্রী পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার কথা ভাবছেন, তাঁরা সপ্তাহের মাঝে কোনও নিকটাত্মীয়ের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন।

 

মকর-

প্রকৃতি আপনাকে আত্মবিশ্বাস এবং তীক্ষ্ণ মন দিয়েছে, যা আপনার জন্য আশীর্বাদ স্বরূপ। আপনাকে এটির পূর্ণ ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে। এ জন্য আপনার অবশিষ্ট সময় নষ্ট না করে কিছু ফলপ্রসূ কাজ করার চেষ্টা করুন। আপনি যদি আপনার আয় বাড়ানোর জন্য বিভিন্ন এবং নতুন উৎসের খোঁজে থাকেন, তাহলে শুধুমাত্র নিরাপদ অর্থনৈতিক প্রকল্পে বিনিয়োগ করুন। এ জন্য প্রয়োজনে পরামর্শক বা বিশেষজ্ঞের সাহায্যও নিতে পারেন। এই সপ্তাহে, আপনার ব্যক্তিগত জীবনের পূর্বের গোপনীয়তা প্রকাশের কারণে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।চাকরিপ্রার্থীদের জন্য এটি একটি ভাল সময়। আপনার দুর্দান্ত পর্যবেক্ষণ এবং বিশ্লেষণাত্মক দক্ষতা আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে।এই সপ্তাহে, শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে। আপনি আপনার খারাপ সঙ্গকে এড়িয়ে চলুন।

 

কুম্ভ-

পিতামাতার ক্ষেত্র শুভ। বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটাতে পারেন।কর্মজীবনে আপনি আপনার প্রত্যাশিত ফলাফল পাবেন। তবে এর জন্য আপনাকে আপনার সৃজনশীল সম্ভাবনা বাড়াতে হবে। যে ছাত্রছাত্রীরা যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা এই সপ্তাহে সাফল্য পাবেন। প্রয়োজনে যা বুঝতে পারেছন না তা বোঝার জন্য অন্যের সাহায্য নিন।কারণ তবেই আপনি আংশিক সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

 

মীন-

জীবনসাথীর অসুস্থতা মানসিক চাপ এবং উদ্বেগের প্রধান কারণ হবে।এই সপ্তাহের শুরুতে আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। তবে সপ্তাহের শেষে কোনও কারণে আপনার অর্থব্যয় হতে পারে।এমন পরিস্থিতিতে শুরু থেকেই সঠিক পরিকল্পনা নিন। পরিবারে কোনও ধরণের বিতর্কে জড়ানো থেকে নিজেকে বিরত রাখুন। এতে অন্যের সামনে আপনার ভাবমূর্তি নষ্ট হতে পারে। তাই কারও সঙ্গে কোনো সমস্যা থাকলে আলোচনার মাধ্যমে শান্তিপূর্ণভাবে সমাধানের চেষ্টা করুন। এই সপ্তাহে আপনাকে স্বাভাবিকের চেয়ে কম কাজ করতে হবে কারণ এই সময় আপনি আপনার কঠোর পরিশ্রমের সেরা ফলাফল পাবেন। আপনার সার্বিক অবস্থারও উন্নতি হবে। ষষ্ঠ ভাবে বুধের অবস্থানের কারণে আপনি এই সময়ে শিক্ষাক্ষেত্রে প্রচুর সাফল্য পাবেন।প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =