ওয়েস্টার্ন ক্যারিয়ারস (ইন্ডিয়া) লিমিটেডের তরফ থেকে আইপিও খোলা হল  

কলকাতা সদর দফতর ওয়েস্টার্ন ক্যারিয়ারস (ভারত) লিমিটেড ভারতের বৃহত্তম ব্যক্তিগত, মাল্টি-মোডাল, রেল ফোকাসড, 4PL অ্যাসেট-লাইট লজিস্টিক সলিউশন সরবরাহ করে সরবরাহ শৃঙ্খলে সংযুক্ত রাস্তা, রেলপথ, জল এবং বিমান লজিস্টিক্স এবং কাস্টমাইজড ভ্যালু অ্যাডেড পরিষেবা। দেশের ২৩টি রাজ্যের ৫০টিরও বেশি শাখা কার্যালয় এবং চারটি জোনাল অফিসের মাধ্যমে প্যান-ইন্ডিয়া-র উপস্থিতি গ্রাহকদের কাছে প্রথম মাইল ও শেষ মাইল সংযোগ পৌঁছে দেওয়ার সুযোগ করে দেয়।

এই প্রসঙ্গে বলে রাখা শ্রেয়, ৩১ শে মার্চ, ২০২৪ পর্যন্ত, ওয়েস্টার্ন ক্যারিয়ারের বিভিন্ন খাতে ১৬৪৭ জন গ্রাহকের বৈচিত্র্যময় ভিত্তি ছিল। এর প্রধান গ্রাহকদের মধ্যে রয়েছে টাটা স্টিল, হিন্দালকো ইন্ডাস্ট্রিজ, বেদান্ত, বালকো, এইচইউএল, কোকা কোলা ইন্ডিয়া, টাটা কনজিউমার প্রোডাক্টস, ওয়াঘ বাকরি, সিপলা, হলদিয়া পেট্রোকেমিক্যালস, এমসিপিআই, গুজরাট হেভি কেমিক্যালস, বিসিপিএল এবং ডিএইচএল।

ওয়েস্টার্ন ক্যারিয়ারস (ইন্ডিয়া) লিমিটেড (“কোম্পানি”) শুক্রবার, 13 সেপ্টেম্বর, 2024 তারিখে তার ইক্যুইটি শেয়ারের প্রাথমিক পাবলিক অফার সম্পর্কিত বিড/অফার খোলে।
এই অফারের মধ্যে রয়েছে 4,000 মিলিয়ন টাকা পর্যন্ত ইক্যুইটি শেয়ারের একটি নতুন ইস্যু (“ফ্রেশ ইস্যু”) এবং রাজেন্দ্র শেঠিয়ার (“প্রোমোটার সেলিং শেয়ারহোল্ডার”) দ্বারা 5,400,000 ইক্যুইটি শেয়ারের (“অফার ফর সেল”, ফ্রেশ ইস্যু, “অফার” সহ) অফার ফর সেল।
অ্যাঙ্কর ইনভেস্টর বিড/অফার পিরিয়ড বৃহস্পতিবার, 12 সেপ্টেম্বর, 2024 এ হবে এবং বিড/অফার বুধবার, 18 সেপ্টেম্বর, 2024 এ বন্ধ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − seven =