‘এতদিন যা ঘটানো হয়েছে পরিকল্পিত’, তৃণমূলে যোগ দিয়ে জানালেন বিজেপি নেত্রী

কাজল সিনহা

 

নির্বাচনী আবহে সন্দেশখালি নিয়ে এবার বেকায়দায় বিজেপি। কারণ, বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক সিরিয়া পারভিন। শুধু তাই নয়, যোগ দিয়ে যে সাংঘাতিক দাবি তিনি করলেন তাতে সাধারণ মানুষের ধারনা বদলে যেতে বসেছে সন্দেশখালির ঘটনায়। বৃহস্পতিবার সিরিয়া খুব স্পষ্ট ভাষায় জানান, ‘এতদিন যা ঘটানো হয়েছে পরিকল্পিত।’ একইসঙ্গে এও জানালেন, ‘ঘটানো হবে আরও কিছু, তাও পরিকল্পিত।’ এরই পাশাপাশি সিরিয়া এও জানান, বুধবার সন্ধেয় তিনি সিদ্ধান্ত নিয়েছেন তৃণমূলে আসার। এরপর সেই সিদ্ধান্ত থেকে  না সরে বৃহস্পতিবার মন্ত্রী শশী পাঁজা ও সাংসদ মমতাবালা ঠাকুরের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন সিরিয়া পারভিন। এখানে বলে রাখা শ্রেয়, সিরিয়া সেই নেত্রী যিনি গত ১৩ ফেব্রুয়ারি বিজেপির ডাকা বসিরহাট এসপি অফিস ঘেরাও কর্মসূচিতে সামনের সারিতে ছিলেন। টাকিতে যে গাড়ির বনেটে সুকান্ত মজুমদার পড়ে গিয়েছিলেন, সেখানে উপস্থিত ছিলেন সিরিয়াও।

এদিন তৃণমূলে যোগদানের পর সিরিয়া এও জানান, ‘অনেকেই বলবে আমাকে তৃণমূল কিনে নিয়েছে। কিন্তু আর ক’দিন পর ভোট। এখন আমার কী পাওয়ার আছে? অসত্য কে সত্য প্রমাণের চেষ্টা চলছে। আর তৃণমূলের নেতারা জড়িত নন সন্দেশখালিতে। অভিযোগ ভুয়ো।’ এরই রেশ ধরে

এই সিরিয়া পারভিন এও জানান, ‘একটা কেন্দ্রিক জায়গা থেকে আন্দোলনের পাশে দাঁড়াতে আমাদের সাংগঠনিক দায়িত্ব দেওয়া হয়। মহিলাদের সম্ভ্রম রক্ষা করার আন্দোলন শুরু করি ঠিকই, কিন্তু পরে বুঝি গোটাটাই হাতে লেখা গল্প।’ সঙ্গে আরও এক বিস্ফোরক অভিযোগ আনতে শোনা গেল সিরিয়াকে যে, আন্দোলন করার জন্য মহিলাদের টাকা দেওয়া হতো। আর দেওয়া হতো মোবাইল ফোন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − one =