শাহজাহানের গ্রেফতারির এক ঘণ্টার মধ্যে পুলিশের জালে আমির আলি গাজি

শাহজাহানকে গ্রেফতারের কয়েক ঘণ্টার মধ্যেই সন্দেশখালির ঘটনায় আরও এক অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম আমির আলি গাজি। সূত্রের খবর, সন্দেশখালির ঘটনার অন্যতম অভিযুক্ত এই আমির আলিকে ভিন রাজ্য থেকে গ্রেফতার করেছে পুলিশ। সঙ্গে এও জানা যাচ্ছে, সন্দেশখালির ‘বাঘ’ শেখ শাহজাহানের অন্যতম শাগরেদ হল এই আমির আলি। পুলিশ সূত্রে খবর, শাহজাহানের অন্যতম ‘রাইট হ্যান্ড’ ছিল এই আমির আলি গাজি। মহিলার উপর নির্যাতনের অভিযোগ থেকে শুরু করে একাধিক অভিযোগ রয়েছে এই আমির আলির বিরুদ্ধে।

প্রসঙ্গত, সন্দেশখালির বাসিন্দা এক মহিলা ধর্ষণের অভিযোগ তুলেছিলেন। সেই অভিযোগের ভিত্তিতে মহিলার গোপন জবানবন্দি নেওয়া হয় আদালতে। জানা যাচ্ছে, সেই গোপন জবানবন্দিতে উঠে আসে আমির আলি গাজির নাম। এরপর সেই অভিযোগের তদন্ত শুরু করে পুলিশ। খোঁজ শুরু হয় অভিযুক্ত ব্যক্তির। শেষ পর্যন্ত এবার আমির আলি গাজিকে গ্রেফতার করল পুলিশ। এদিকে পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার তাকে আদালতে পেশ করা হয়নি।

এখানে বলে রাখা শ্রেয়, বৃহস্পতিবারই ভোররাতে গ্রেফতার হন শেখ শাহজাহান। আদালতে পেশ করে শাহজাহানকে নিজেদের হেফাজতেও নেয় পুলিশ। আর এসবের মধ্যেই এবার পুলিশে জালে ধরা পড়ল শাহজাহানের অন্যতম ঘনিষ্ঠ অনুগামী আমির আলি গাজিও। একই দিনে এই জোড়া গ্রেফতারি রাজ্য পুলিশের জন্য নিঃসন্দেহে এক বড় সাফল্য এবং একইসঙ্গে বড় স্বস্তিও বলে মনে করছে ওয়াকিবহাল মহল। কারণ, শাহাজাহান বা তাঁর ঘনিষ্ঠদের কেন এতদিন গ্রেফতার করা যাচ্ছে না, তা নিয়ে বিরোধীরা নাগাড়ে চাপ তৈরি করছিল পুলিশ প্রশাসনের উপর।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 2 =