নিউটাউনের ঝিলে তলিয়ে গেল যুবক

ঝিল পাড়ে ঘুরতে গিয়েছিলেন যুবক। তখনই বিপত্তি। আচমকা পা পিছলে তলিয়ে যান তিনি। এখনও খোঁজ মেলেনি তাঁর। ঘটনাটি ঘটেছে নিউটাউন ইকো আরবান ভিলেজ সংলগ্ন একটি ঝিলে।

নিখোঁজ যুবকের নাম মহম্মদ হাকিম ওরফে নয়ন (১৯)। স্থানীয় সূত্রে খবর, সোমবার ছ’জন যুবক নিউটাউন ইকো আরবান ভিলেজ সংলগ্ন এই ঝিলপাড়ে ঘুরতে এসেছিলেন। সেই সময় মহম্মদ হাকিম পা পিছলে জলাশয়ে পড়ে যায় বলে জানিয়েছেন সঙ্গে থাকা বন্ধুরাই। এরপরই বন্ধুরা তাঁকে জলাশয় থেকে তোলার চেষ্টা করলেও তুলতে পারেনি। পরবর্তীতে খবর দেওয়া হয় ইকোপার্ক থানার পুলিশকে।

মহাম্মদ হাকিমের সঙ্গে আসা পাঁচ যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। কী কারণে তারা ওই জায়গায় এসেছিল তা জানতে চাইছে পুলিশ। আদৌ সে পিছলে পড়ে গিয়েছে নাকি ধাক্কা দেওয়া হয়েছে তা জানার চেষ্টা চলছে। অপরদিকে, যুবকের খোঁজে জলাশয়ে নামানো হয়েছে ডিজাস্টার ম্যানেজমেন্ট টিম। ওই যুবক নারায়ণপুর মেঠো পাড়ার বাসিন্দা বলে পুলিশ সূত্র মারফত খবর। স্থানীয় এক বাসিন্দা এই ঘটনা সম্পর্কে জানান, ‘ওরা সব বন্ধুরা খেলাধুলো করছিল। কোনওভাবে পা পিছলে পড়ে যায়। তারপর ডুবে যায়। অন্যরা চেষ্টা করেছিল বাঁচাতে। আর এই অনেকটা গভীর।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 4 =