নার্সের কাজে যোগ দিয়ে নার্সিংহোমে ধর্ষিতা তরুণী

নার্সের কাজে গিয়ে নার্সিংহোমেই ধর্ষিতা ১৮ বছরের এক তরুণী। সূত্রে খবর, নাস দুয়েক আগে নার্সিংয়ের কাজে নিউটাউনের এক ব নার্সিংহোমে যোগ দেন এক তরুণী। এরপর এই তরুণীই ধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই বেসরকারি নার্সিংহোমের মালিকের বিরুদ্ধেই।

নিউটাউ থানা সূত্রে খবর,  তরুণীর অভিযোগ, গত ১২ ডিসেম্বর নার্সিংহোমে কাজে যান তিনি। দুপুর ১২টা নাগাদ কাজে যান বলে জানান। এরপরই তাঁকে ওই চিকিৎসক তথা হাসপাতাল মালিক নিজের চেম্বারে ডেকে পাঠান। এরপর ওই তরুণীকে নিজের চেম্বারেই ধর্ষণ করা হয়। শুধু তাই নয়, ওই তরুণীর অভিযোগ, ১৭ ডিসেম্বর পর্যন্ত ওই হাসপাতালেই তাঁকে আটকে রাখা হয়। ৬ দিন আটকে ছিলেন তিনি। এমনকী ঘটনার কথা বাইরে বললে প্রাণনাশের হুমকিও দেন বলে অভিযোগ। পরিস্থিতি এমন হয় যে, ওই তরুণীকে নার্সিংহোম থেকে পালিয়ে আসতে হয়। বেরিয়ে এসেই বাড়ির লোকজনকে সব কথা জানিয়ে দেন।

এরপরই নিউটাউন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তরুণী। তার ভিত্তিতে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। ধর্ষণের ধারার পাশাপাশি বেসরকারি হাসপাতাল মালিকের বিরুদ্ধে অন্যায়ভাবে আটকে রাখা ও অপরাধমূলক ভয় দেখানোর ধারা আনা হয়েছে ওই নার্সিংহোমের মালিকের বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =